বাংলা নিউজ > বায়োস্কোপ > ১১ বছর পর বলিউডে কামব্যাক করছেন ফারদিন খান! সঙ্গী হলেন রিতেশ দেশমুখ
১১ বছর পর বড়পর্দায় কামব্যাক করছেন ফারদিন। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
১১ বছর পর বড়পর্দায় কামব্যাক করছেন ফারদিন। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

১১ বছর পর বলিউডে কামব্যাক করছেন ফারদিন খান! সঙ্গী হলেন রিতেশ দেশমুখ

  • গত বছরই মেদ ঝরিয়ে একদম ফিট লুকে ফারদিন ধরা দিয়েছেন পাপারাৎজিদের ক্যামেরায়।এবার ফের একবার বড়পর্দায় মুখ দেখতে হাজির হচ্ছেন ফারদিন খান!

গত বছরই মেদ ঝরিয়ে একদম ফিট লুকে ফারদিন ধরা দিয়েছেন পাপারাৎজিদের ক্যামেরায়। এবার ফের একবার বড়পর্দায় মুখ দেখতে হাজির হচ্ছেন ফারদিন খান! চার কিংবা পাঁচ নয়, পাক্কা এগারো বছর পর বড়পর্দায় কামব্যাক করছেন ফারদিন। শেষবার এই বলি-অভিনেতাকে দেখা গেছিল 'দুলহা মিল গয়া' ছবিতে। রিতেশ দেশমুখের সঙ্গে জুটি বেঁধে সঞ্জয় গুপ্তার পরিচালনায় 'বিস্ফোট' ছবির মাধ্যমে ফের একবার দর্শকদের সামনে আসবেন ফারদিন।

বিখ্যাত ভেনেজুলিয়ান ছবি 'রক পেপার সিজারস' এর হিন্দি রিমেক হতে চলেছে 'বিস্ফোট'। উল্লেখ্য, ২০১২ সালে মুক্তি পাওয়া এই ছবি ৮৫তম অস্কারেএর 'সেরা বিদেশী ছবি'-র বিভাগে পাঠানো হয়েছিল ভেনেজুয়েলার তরফে। প্রসঙ্গত, এর আগেও বড়পর্দায় 'হে বেবি' ছবিতে একসঙ্গে কাজ করেছেন ফারদিন এবং রিতেশ। ২০০৭ সালে মুক্তি পেয়েছিল সেই ছবি। এই হিসেবে ১৪ বছর পর রিতেশের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে এই বলি-অভিনেতাকে।

ফারদিনের কামব্যাক সফরের সঙ্গী হচ্ছেন রিতেশ। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
ফারদিনের কামব্যাক সফরের সঙ্গী হচ্ছেন রিতেশ। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

খবরের সত্যতা স্বীকার করে নিয়েছেন পরিচালক সঞ্জয় গুপ্তাও। তিনি আরও জানিয়েছেন চলতি মাসের শেষের দিকেই শুরু হয়ে যাবে ছবির শ্যুটিং। বর্তমানে জোরকদমে সঞ্জয় এবং তাঁর টিম দিনরাত ব্যস্ত রয়েছেন ছবির প্রি প্রোডাকশন কাজে। জানা গেছে, সঞ্জয়ের এই থ্রিলারের শ্যুটিং হবে গোটা মুম্বই শহর জুড়ে। মুম্বইয়ে বিখ্যাত ডংরি অঞ্চল যেমন ধরা পড়বে পরিচালকের ক্যামেরায়, তেমনই উঠে আসবে শহরের উঁচু উঁচু হাইরাইজ।

বন্ধ করুন