বাংলা নিউজ > বায়োস্কোপ > Farhan-Shibani: শুরু ফারহান-শিবানীর প্রাক-বিয়ের অনুষ্ঠান, মেহেন্দি জমিয়ে দিলেন রিয়া,অনুশারা
ফারহান-শিবানীর জমজমাট মেহেন্দি

Farhan-Shibani: শুরু ফারহান-শিবানীর প্রাক-বিয়ের অনুষ্ঠান, মেহেন্দি জমিয়ে দিলেন রিয়া,অনুশারা

  • ১৯শে ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়বেন ফারহান-শিবানী। বৃহস্পতিবার হয়ে গেল তাঁদের মেহেন্দি অনুষ্ঠান। 

এগিয়ে এসেছে ফারহান-শিবানীর বিয়ের অনুষ্ঠান। ২১ নয়,১৯শে ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসছেন এই তারকা জুটি। এবার ধুমধাম করে শুরু হয়ে গেল জাভেদ আখতার পুত্রের প্রাক-বিয়ের অনুষ্ঠান। ফারহানের মুম্বইয়ের বাড়িতেই আয়োজন করা হয়েছিল এই অনুষ্ঠানের। সেখানে দেখা মিলল অনুশা দান্ডেকর, রিয়া চক্রবর্তী, অমৃতা আরোরাদের। 

এই বিশেষ মুহূর্তে ফারহানের পাশে দেখা মিলল তাঁর সত্ মা শাবানা আজমিরও। হলুদ রঙা সালোয়ার কামিজে এদিন সেজেছিলেন শাবনা। অন্যদিকে অনুশাকে দিদির মেহেন্দির জন্য একদম সাবেকি সাজে পাওয়া গেল। হলুদ শাড়ি, খোলাচুলে ঝলমলে অনুশা। বিল্ডিং-এর ভিতর প্রবেশ করতে গিয়ে লেন্সবন্দি হয়েছেন ফারহানও। তবে তাঁকে একদম ক্যাজুয়াল পোশাকে দেখা গিয়েছে। 

ফারহানের ব্যাকলনিতে শাবানা, ধরা দিলেন হলুদ সালোয়ারে
ফারহানের ব্যাকলনিতে শাবানা, ধরা দিলেন হলুদ সালোয়ারে

দান্ডেকর সিস্টার্সদের খুবই ঘনিষ্ঠ রিয়া চক্রবর্তী। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকাকে হাসিমুখে এদিন ফারহানের অ্যাপার্টমেন্টে প্রবেশ করতে দেখা গেল। হলুদ রঙা লেহেঙ্গা-চোলিতে পাওয়া গেল এই বঙ্গ তনয়াকে। পাপারাতজিদের দিকে হাত নেড়ে সৌজন্য বিনিময় করতেও দেখা যায় রিয়াকে। 

ফারহানের বাড়িতে প্রবেশের মুখে রিয়া
ফারহানের বাড়িতে প্রবেশের মুখে রিয়া

 

শিবানির বন্ধুরাই এই মেহেন্দি অনুষ্ঠানের যাবতীয় আয়োজন করেছে বলে ইন্ডিয়া টুডে-কে জানিয়েছেন ফারহানের মা হানি ইরানি। তিনি আরও জানান, আগামী ১৯শে ফেব্রুয়ারি একদম ঘনিষ্ঠ মানুষজনদের উপস্থিতিতেও চারহাত এক হবে ফারহান-শিবানীর। ফারহানের খান্ডালার খামার বাড়িতেই কি বসবে বিয়ের অনুষ্ঠান? সেই নিয়ে ধোঁয়াশা বজায় রাখবেন হানি ইরানি। 

দিদি শিবানীর মেহেন্দিতে দেখুন অনুশার সাজ
দিদি শিবানীর মেহেন্দিতে দেখুন অনুশার সাজ

 

এটা ফারহানের দ্বিতীয় বিয়ে। দুই সন্তানের বাবা তিনি। এর আগে সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট অধুনা ভবানীর সঙ্গে এর আগে দম্পত্য সম্পর্কে ছিলেন অভিনেতা-পরিচালক ফারহান আখতার। ফারহান ও অধুনার দুই সন্তান রয়েছে। ২০১৭ সালে তাঁদের বিচ্ছেদ হয়। দুই সন্তানের দেখভাল যদিও দুজনে মিলেই করেন। অধুনার সঙ্গে বিচ্ছেদের পর আমেরিকান-ভারতীয় মডেল-সঞ্চালিকা শিবানীর প্রেমে পড়েন ফারহান।

২০১৮ সালে নিজেদের প্রেমের সম্পর্ক প্রকাশ্যে আনেন ফারহান-শিবানী। এই মুহূর্তে লিভ ইন সম্পর্কেই রয়েছেন তাঁরা। বিগত কয়েক বছর সহবাসের পর এবার নিজেদের সম্পর্ককে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাচ্ছেন দুজনে।

বন্ধ করুন