বাংলা নিউজ > বায়োস্কোপ > Fighter BO Collection Day 25: কচ্ছপ গতিতে সারা বিশ্বে ২৫ দিনে ৩৩০ কোটি পার, কেন ভরাডুবি হৃতিক-দীপিকার ফাইটারের?

Fighter BO Collection Day 25: কচ্ছপ গতিতে সারা বিশ্বে ২৫ দিনে ৩৩০ কোটি পার, কেন ভরাডুবি হৃতিক-দীপিকার ফাইটারের?

২৫তম দিনে কত আয় ফাইটারের? 

Fighter BO Collection Day 25: বক্স অফিসে ২৫ দিন পূর্ণ করল ফাইটার। চতুর্থ রবিবার দেশের বক্স অফিসে ছবির আয় ২ কোটি টাকা। 

মুক্তির আগে থেকেই চর্চায় উঠে এসেছিল হৃতিক-দীপিকা ‘ফাইটার’। কিন্তু রিলিজের পরই ফুস! ২০২৪-এ বলিউডের প্রথম বড় রিলিজ ঘিরে যতটা প্রত্যাশার পারদ ছিল, তার সিকিভাগও পূরণ করতে পারেনি ফাইটার। মুক্তির পর থেকেই বক্স অফিসে ফিকে দীপিকা-হৃতিক ম্যাজিক। দেশপ্রেমের ভাবনা ভরপুর এই ছবিতে। সমালোচক ও দর্শকদের প্রশংসা কুড়োচ্ছে টিম ফাইটার। তবুও প্রযোজকদের ভাঁড়ার ভরল না!

কচ্ছপের গতিতেই বক্স অফিসে ২৫ দিন পূর্ণ করল ফাইটার। চতুর্থ সপ্তাহে এখনও পর্যন্ত এই ছবির আয় ৫ কোটি ২০ লক্ষ  টাকা। দেশের বক্স অফিসে হৃতিক-দীপিকা জুটির ছবির টিকিট বিক্রি হয়েছে মাত্র ২০৭ কোটির। চতুর্থ রবিবার ছবির আয় ছিল ২.১ কোটি টাকা। ২৬তম দিনে অর্থাৎ সোমবার ১ কোটির ঘরও ছুঁল না ছবির টিকিট বিক্রির হার। ওদিকে  বিশ্ব বক্স অফিস মেলালে ২৫ দিনে এই ছবির আয় দাঁড়িয়ে ৩৩২ কোটি টাকা। ছবির লাইফটাইম কালেকশন দাঁড়াবে ৩৪০ কোটির আশেপাশে। 

২০০৪ সালের ‘বচনা অ্যায় হাসিনো’ এবং ২০২৩ সালের ব্লকবাস্টার ‘পাঠান’-এর পর সিদ্ধার্থ আনন্দের সঙ্গে দীপিকার তৃতীয় ছবি এটি। হৃতিক রোশনের সঙ্গেও সিদ্ধার্থ আনন্দের এটি তৃতীয় সিনেমাও। ব্যাং ব্যাং,ওয়ার -এর পর ফাইটার নিয়ে হাজির তাঁরা। ২৫০ কোটি বাজেটে তৈরি এই ছবি তৈরি ও প্রচারের খরচ তুলতেই হিমহিম খাচ্ছে। 

ই ছবিতে স্কোয়াড্রন লিডার শামশের পাঠানিয়া ওরফে প্যাটির চরিত্রে রয়েছেন হৃতিক। কাঁধে কাঁধ মিলিয়ে হৃতিককে টেক্কা দিতে তৈরি দীপিকা। ছবিতে স্কোয়াড্রন লিডার মিনাল রাঠোর ওরফে মিন্নির ভূমিকায় রয়েছেন তিনি। এছাড়াও ছবিতে দেখা মিলেছে অনিল কাপুর, করণ সিং গ্রোভারদের।

পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশের বালাকোট শহরের আশেপাশে থাকা জঙ্গি শিবিরগুলিতে ভারতীয় সেনার পক্ষ থেকে করা হয়েছিল এয়ার স্ট্রাইক। যা আসলে ছিল, জম্মু ও কাশ্মীরে সেনা কনভয়ের উপর হওয়া সন্ত্রাসী হামলার প্রতিশোধ নিতে। সেই হামলায় প্রায় ৪০ জন সিআরপিএফ জওয়ান প্রাণ হারিয়েছিল। সেই ঘটনা নাড়িয়ে দিয়েছিল ভারতকে। সন্ত্রাসী সংগঠন জইশ-ই-মোহাম্মদের (জেএম) বৃহত্তম শিবিরের বিরুদ্ধে বিমান হামলা করা হয়েছিল সেনার তরফে। আর সেই সত্যি ঘটনাই উঠে এসেছে সিদ্ধার্থ আনন্দের সিনেমায়।

হৃতিকের কেরিয়ারের সবচেয়ে বড় হিট ওয়ার (৩১৮ কোটি) এবং কৃষ (২৪৪ কোটি)। ‘ফাইটার’ ঘিরে আশায় বুক বেঁধেছিলেন হৃতিক ভক্তরা। বিশেষত নায়কের আগের ছবি ‘বিক্রম বেদা’র ভরাডুবির পর, কিন্তু এবারও হাতে এল হতাশা। 

বায়োস্কোপ খবর

Latest News

কর্কট সংক্রান্তিতে করুন এই কাজ, সূর্য দেবতার বিশেষ কৃপায় জীবনে আসবে সফলতা অন্যের সমস্যা না করে পালন করুন উৎসব, মহরমের আগে বার্তা রাজীব কুমারের ২৭ সেকেন্ড ধরে ভিকি-তৃপ্তির চুমু সহ্য হল না সেন্সর বোর্ডের! 'রবিবার করে মাইসোর ক্যাফে থেকে খাবার...' রেস্তোঁরার মালকিনকে দেখে প্রণাম অনন্তর খাটের তলায় সুড়ঙ্গ! প্রশ্ন শুনেই ট্রাম্প হামলার প্রসঙ্গ তুললেন রাজীব কুমার ডার্বি জয়ের পরের ম্যাচেই ধাক্কা খেল ইস্টবেঙ্গল, আটকে গেল কাস্টমসের বুটের জঙ্গলে গত বছরে ভারতে ১৬ লক্ষ শিশু কোনও টিকা পায়নি, ইউনিসেফের রিপোর্ট বাড়াল উদ্বেগ নতুন বৌদির কথা অক্ষরে অক্ষরে পালন করলেন ননদিনী! সোহিনীর কোন কথা রাখলেন দীপ্সিতা? NTAএর ট্রাঙ্ক থেকে প্রশ্ন চুরি ইঞ্জিনিয়ারের! নিটকাণ্ডে এবার শাগরেদ সহ ধৃত ২ আম্বানিদের বিয়ে রেখাকে হাত ধরে নিয়ে গেলেন সলমন, কিন্তু কেন?

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.