বাংলা নিউজ > বায়োস্কোপ > Sa Re Ga Ma Pa 2021: স্নিগ্ধজিৎ-এর গান শুনে ব্ল্যাঙ্ক চেক দিলেন সুভাষ ঘাই, কত টাকা পুরস্কার নিল গায়ক?
স্নিগ্ধজিৎ-এর ম্যাজিকে ঘায়েল সুভাষ ঘাই

Sa Re Ga Ma Pa 2021: স্নিগ্ধজিৎ-এর গান শুনে ব্ল্যাঙ্ক চেক দিলেন সুভাষ ঘাই, কত টাকা পুরস্কার নিল গায়ক?

  • সুভাষ ঘাইয়ের কাছ থেকে ফাঁকা চেক পেয়ে অভিভূত স্নিগ্ধজিৎ, তবে পুরস্কার মূল্য হিসাবে কত টাকা নিল সে? জানলে শ্রদ্ধা বেড়ে যাবে!

জি টিভির সারেগামাপা-র মঞ্চ কাঁপাচ্ছে বাংলার ছেলে স্নিগ্ধজিৎ ভৌমিক। প্রত্যেক সপ্তাহে এই রিয়ালিটি শো-তে নিত্যনতুন চমক দিচ্ছে বুনিয়াদপুরের ভূমিপুত্র। বাংলা সারেগামাপা-র স্টেজে ব্যাপক প্রশংসা কুড়ানো এই প্রতিযোগী আপতত জাতীয় মঞ্চে নজর কাড়ছে। সদ্য সমাপ্ত সপ্তাহে সারেগামাপা-র মঞ্চে বিশেষ অতিথি হিসাবে হাজির ছিলেন প্রখ্যাত ফিল্মমেকার সুভাষ ঘাই। 

এই এপিসোডে সঞ্জয় দত্তের ‘খলনায়ক’ ছবির গান পারফর্ম করল সে। সাদা-কালো প্যান্ট স্যুট আর টুপিতে চেনা দায় স্নিগ্ধজিৎ-কে। এদিন ফের একবার গানে গানে সকলের মন জিতে নিল এই ট্যালেন্টেড গায়ক। এর আগে বাপ্পি লাহিড়ি থেকে শাহিদ কাপুর সকলেই প্রশংসা করেছেন স্নিগ্ধজিতের, তবে নতুন বছরে সেরা উপহারটা ‘পরদেশ’ পরিচালকের কাছ থেকেই পেলেন স্নিগ্ধজিৎ। 

এদিন স্মৃতির সরনি বেয়ে আশির দশকে পৌঁছে গেলেন 'খলনায়ক' পরিচালক। তিনি জানান, ‘তুমি দুর্দান্ত গেয়েছো। আমি যতই প্রশংসা করি না কেন সেটা কম হবে, তোমার গান শুনে আমি অতীতের স্মৃতিতে ভেসে গেলাম। এই খলনায়ক ছবির টাইটেল ট্রাকটা আদতে কিন্তু দুঃখের গান, কত বড় ক্রিমিন্যাল সে, এই গানে ওই কথাই বলছে সে। অথচ এই গানে নায়ক (খলনায়ক) নাচছে, আশেপাশের সকলে নাচছে’। এরপরই স্নিগ্ধের প্রশংসা করে তাঁর হাতে একটা ফাঁকা চেক সাইন করে তুলে দেন সুভাষ ঘাই। তিনি বলেন, ‘আমি কোনও টাকার অঙ্ক লিখব না, সেটা তুমি ভরে নাও’। সে লজ্জায় লাল হয়ে জানায়- ‘না, স্যার আমার এতো বড় স্টেটাস নয় যে আমি আপনার থেকে কোনও টাকা নেব'। তবে অনেক জোড়াজুড়ির পর সেই চেক গ্রহণ করে স্নিগ্ধজিৎ। তবে আশ্চর্যের ব্যাপার হল ওই ব্ল্যাঙ্ক চেকে মাত্র ১ টাকার অঙ্ক ভরে সে। যা দেখে আরও বেশি অভিভূত সুভাষ ঘাই। তিনি বলেন, ‘এটাই একজন প্রকৃত শিল্পীর পরিচয়’। স্নিগ্ধজিৎ-কে ভালোবাসা ও আর্শীবাদে ভরিয়ে দেন তিনি। 

কথা প্রসঙ্গে এও বেরিয়ে আসে, পরদেশ ছবির শ্যুটিংয়ের সময় চেক নয়, সুভাষ ঘাইয়ের থেকে চেয়ে নগদ টাকা নিয়েছিল আদিত্য নারায়ণ। এদিনও জুরিদের কাছ থেকে ১০০% নম্বর পেয়েছে স্নিগ্ধজিৎ।শুরু থেকেই নিজের গানের প্রতিভা দিয়ে দর্শকদের মন জয় করে এসেছেন স্নিগ্ধজিৎ। একদম অডিশন রাউন্ডেই বিশাল শেখরের থেকে ছিনিয়ে নিয়ছিলেন তাঁর সুরে প্লেব্যাক করার অফার। তাঁর গান শুনে প্রশংসা করেছেন একাধিক বলি তারকারাও।

বন্ধ করুন