বাংলা নিউজ > বায়োস্কোপ > সাজুগুজু করে ঘুরতে বেরিয়ে পড়লেন নুসরত, হবু মায়ের শখ পূরণ করল কে?
নতুন ছবি পোস্ট করলেন নুসরত জাহান
নতুন ছবি পোস্ট করলেন নুসরত জাহান

সাজুগুজু করে ঘুরতে বেরিয়ে পড়লেন নুসরত, হবু মায়ের শখ পূরণ করল কে?

  • গাড়ি বসেই চুমুও ছুঁড়ে দিলেন নুসরত, কিন্তু কার উদ্দেশে এই ভালোবাসার বহিঃপ্রকাশ?

‘ সেজেগুছে রেডি কিন্তু আমার কোথাউ যাওয়ার নেই’- দিন পাঁচেক আগেই সোশ্যাল মিডিয়ায় এমন আক্ষেপ করেছিলেন অন্তঃসত্ত্বা নুসরত জাহান। মিকি মাউজ আঁকা কালো-হলুৃদ টি-শার্টে সেজে গত রবিবার নিজের ছবি পোস্ট পোস্ট করে এমনই বার্তা দিয়েছিলেন নুসরত জাহান। হবু মায়ের এমন মন খারাপের বার্তা দেখে অনেকের মনেই প্রশ্ন উঠেছিল হঠাত্ করে কেন একাকিত্বকে উদযাপন করেছেন নুসরত জাহান?

আসলে সপ্তাহের শেষ মানেই তো মনটা একটু উরু উরু… ছুটির মেজাজে বাইরে ঘুরতে যেতে কার না ভালোলাগে? কিন্তু একে করোনার জন্য ঘোরাফেরায় বিধিনিষেধ তারউপর আবার প্রেগন্যান্সি। সব মিলিয়ে যখন খুশি ঘুরতে বার হতে না পারলেও শনিবার দিন সেজেগুছে বেরিয়ে পড়লেন নুসরত। এদিন দুপুরে ইনস্টাগ্রামে নিজের সেলফি ভিডিয়ো পোস্ট করেছেন নায়িকা। ছবিতে গাড়ির ভিতরে বসে চুমু খাওয়ার ভঙ্গিতে ভিডিয়োটি পোস্ট করেছেন নুসরত। ক্যাপশনে লেখা ‘হ্যাপি উইকএন্ড’।

নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

গর্ভবতী অবস্থায় নুসরতের গ্ল্যামার আরও খানিকটা বেড়ে গেছে, রীতিমতো গ্লো করছেন নায়িকা। কিন্তু কার সঙ্গে ঘুরতে বেরিয়েছেন নুসরত? কিংবা তার গন্তব্য কোথায় তা অবশ্য স্পষ্ট করে কিছুই বলেননি তিনি। কিন্তু হবু মা-কে যিনি সারাক্ষণ আগলে রাখছেন, সেই যশ দাশগুপ্ত যে নায়িকার পাশে রয়েছেন এই ব্যাপারে অনুরাগীদের মনে অন্তত কোনও সন্দেহ নেই। জানা গিয়েছে, সেপ্টেম্বরেই মা হতে চলেছেন নুসরত জাহান। 

যশ দাশগুপ্ত ও নুসরত জাহানের প্রেম কাহিনি এখন টলিপাড়ার ‘টক অফ দ্য টাউন’। ওয়ান জুটির সফর যে এভাবে 'এসওএস কলকাতা' হাত ধরে এক হয়ে যাবে তা আর কে জানত? কিন্তু যশ-নুসরত যে কবে ‘যশরত' হয়ে উঠেছেন তা শুরুতে টের পাননি কেউই। চলতি বছরের শুরুতেই প্রকাশ্যে চলে আসে এই বিতর্কিত প্রেমের গল্প। তখন অবশ্য রাজস্থানে ছুটি কাটাচ্ছেন যশ-নুসরত। মরুভূমির আঁকাবাঁকা পথে যখন নতুন জীবনের সোজাপথ খুঁজতে ব্যস্ত দুজনে তখন সংবাদমাধ্যমে প্রকাশ্যে চলে আসে নিখিল-নুসরতের সাজানো সংসার তাসের ঘরের মতো ভেঙে পড়েছে। চলতি মাসেই আদালতে মুখোমুখি হওয়ার কথা নিখিল-নুসরতের। তারকা সাংসদের বিরুদ্ধে দেওয়ানি মামলা করেছেন নিখিল জৈন। সেই মামলার শুনানি ২০শে জুলাই।

বন্ধ করুন