বাংলা নিউজ > বায়োস্কোপ > Carry Minati: মহিলাদের নিয়ে যৌন ইঙ্গিত! ইউটিউবার ক্যারি মিনাতির বিরুদ্ধে FIR
বিতর্কে ক্যারি মিনাতি।
বিতর্কে ক্যারি মিনাতি।

Carry Minati: মহিলাদের নিয়ে যৌন ইঙ্গিত! ইউটিউবার ক্যারি মিনাতির বিরুদ্ধে FIR

  • এর আগে ক্যারি খবরে এসেছিলেন ইউটিউবার ও টিকটিকারদের মধ্যে তুলনা টেনে।

বিতর্ক পিছু ছাড়ে না ক্যারি মিনাতির। ফের একবার খবরে এলেন বিতর্কিত কারণেই। শুধু তাই নয়, মিনাটির নামে একাধিক ধারায় পুলিশি অভিযোগ করা হল। যাতে দাবি করা হয়েছে সম্প্রতিতম ভিডিওয় মহিলাদের প্রতি যৌনতাপূর্ণ ইঙ্গিত করেছেন তিনি। ক্যারির বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন দিল্লির এক আইনজীবী।

ক্যারি মিনাতির বিরুদ্ধে একাধিক ক্রিমিন্যাল অ্যাক্টে অভিযোগ দায়ের হয়েছে। জানা গিয়েছে, আইনজীবী গৌরব গুলাঠি ৩৫৪, ৫০৯, ২৯৩ এবং ৩/৬/৭ ধারায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন পুলিশের কাছে। নিজের টুইটে ডায়েরির একটা কপিও তিনি শেয়ার করেছেন। ওই আইনজীবীর অভিযোগ, ইউটিউবে আপত্তিকর ভিডিও পোস্ট করেন ক্যারি। সেখানে মহিলাদের নিয়ে কুরুচিকর মন্তব্য ও যৌন ইঙ্গিত প্রদর্শন করা হয়।

এর আগে ক্যারি খবরে এসেছিলেন ইউটিউবার ও টিকটিকারদের মধ্যে তুলনা টেনে। তখনও তাঁকে নিয়ে কম বিতর্ক হয়নি। টিকটকাররা সোশ্যাল মিডিয়ায় তুলোধনা করেছিলেন এই ইউটিউবারকে। ভালো নাম অজয় নাগর। 

এই ইউটিউবারের আপলোড করা প্রতিটি ভিডিও নিমিষে দেখে ফেলেন কয়েক লক্ষ ভিউয়ার্স। পাশাপাশি ঝড়ের গতিতে শেয়ারও হয় সেসব ভিডিও। কোনও ঘটনা, বিখ্যাত ব্যক্তি কিংবা কোনও ধারাবাহিক বা রিয়েলিটি শো-র গল্প নিয়ে মজাদার ভঙ্গিতে ক্যারি মিনাটি রসিয়ে রসিয়ে 'রোস্ট' বা কটাক্ষ করেন ইউটিউব ভিডিওয়। সঙ্গে থাকে বেশকিছু অশ্রাব্য গালিগালাজ।

বন্ধ করুন