বাংলা নিউজ > বায়োস্কোপ > Folk Singer Death: রহস্যজনক অবস্থায় বারাণসীতে উদ্ধার লোকসঙ্গীত গায়িকার দেহ, 'খুন করা হয়েছে' দাবি মৃতার ভাইয়ের

Folk Singer Death: রহস্যজনক অবস্থায় বারাণসীতে উদ্ধার লোকসঙ্গীত গায়িকার দেহ, 'খুন করা হয়েছে' দাবি মৃতার ভাইয়ের

বারাণসীতে উদ্ধার লোকসঙ্গীত গায়িকার দেহ

Folk Singer Death: বারাণসীতে রহস্যজনক মৃত্যু হল লোকসঙ্গীত শিল্পীর। তিনি বিরহা ধরনের গান গাইতেন।

রহস্যজনক ভাবে মৃত্যু হল লোকসঙ্গীত শিল্পীর। মৃতার নাম আঁচল প্যাটেল ওরফে আঁচল রাঘওয়ানি। তিনি মূলত বিরহা ধরনের গান গাইতেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ২২ বছর। জানা গিয়েছে রহস্যজনক অবস্থায় তাঁর ফ্ল্যাট থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বারাণসীর উত্তর প্রদেশের শিবপুর থানার এলাকায় তাঁর ফ্ল্যাট ছিল। সেখান থেকে বুধবার ৬ মার্চ গায়িকার দেহ উদ্ধার করা হয়।

আরও পড়ুন: 'ব্যক্তিত্ব লাগে বারণ করতে...' নিজেকে লতা মঙ্গেশকরের সঙ্গে তুলনা, কঙ্গনার নিশানায় শাহরুখ - সলমনরা, কী হল হঠাৎ?

মঙ্গলবার, ৫ মার্চ গায়িকার মৃত্যুর খবর পেয়ে সেখানে এসে পৌঁছন তাঁর ভাই বিকাশ। তিনি এসে দাবি করেছেন যে তাঁর বোনকে নাকি তাঁর স্বামী এবং একজন মহিলা মিলে খুন করেছেন। তিনি আপাতত থানায় আঁচলের স্বামী এবং সেই মহিলার নামে অভিযোগ জানিয়েছেন শিবপুর থানায়। পুলিশ গায়িকার মৃতদেহ ময়নাতদন্তে পাঠিয়েছে। শুরু করেছে তদন্ত।

আরও পড়ুন: ভাই অনিল ছাড়াও মুকেশ আম্বানির দুই বোন নীনা - দীপ্তির বিষয়ে জানেন কি? কী করেন তাঁরা?

আরও পড়ুন: জল্পনায় সিলমোহর, সত্যি সত্যি প্রেম করছেন রোহন - অঙ্গনা? পারোর জন্য দেব লিখলেন, ‘আমি তোমার সঙ্গে...’

একই সঙ্গে শিবপুর থানার তরফে জানানো হয়েছে ইতিমধ্যেই তাঁরা আঁচলের স্বামী এবং। একজন মহিলাকে আটক করেছে। চলছে জিজ্ঞাসাবাদ। তবে আগামীতে পুলিশ কোন পদক্ষেপ নেবে সেটা সম্পূর্ণ ভাবে নির্ভর করছে ময়নাতদন্তের রিপোর্টে কী আসছে সেটার উপর। এখন তাঁরা সেই রিপোর্টের জন্যই অপেক্ষা করছে।

গায়িকা আঁচলের পরিবার অর্থাৎ তাঁর বাপের বাড়ি বারাণসীর ঢেলওয়ারিয়া এলাকায়। তিনি তাঁর পরিবারের সঙ্গে অর্থাৎ তাঁর স্বামী দীপক এবং অন্যান্য বেশ কিছু মানুষের সঙ্গে শিবপুর থানা এলাকায় থাকেন। তাঁরা এখানে একটি ফ্ল্যাটে থাকতেন। আঁচলের পরিবারের লোকজন মঙ্গলবার একটি ফোন পান বলেই জানিয়েছেন। সেই ফোনেই জানানো হয় যে আঁচলের মৃত্যু হয়েছে। সেই খবর পেয়েই তাঁরা ছুটে যান।

আরও পড়ুন: অবিশ্বাস্য! মুনাওয়ারের বলে আউট ক্রিকেটের ঈশ্বর সচিন! ২ উইকেট নিলেন ক্যাপ্টেন অক্ষয়ও

আরও পড়ুন: ব্রেকআপের ঠিক পরই ‘এক থা টাইগার’ করতে গিয়ে অস্বস্তিতে পড়েন ক্যাটরিনা - সলমন! এতদিন পর ফাঁস সত্য

তিন বছর আগে দীপকের বিয়ে হয়। তাঁদের ফ্ল্যাটে হামেশাই বাইরের লোকজন আসতেন। তাঁর স্বামীও গায়িকার উপর অত্যাচার করতেন বলেই পুলিশকে জানানো হয়েছে। বিয়ের পর থেকেই নাকি মানসিক ভাবে অসুস্থ হয়ে পড়তে থাকেন গায়িকা।

বায়োস্কোপ খবর

Latest News

বার্গার দিবস কেন পালন করা হয় জানেন? রইল এই দিনটির ইতিহাস এবং তাৎপর্য রথযাত্রার প্রাক্কালে দিঘার জগন্নাথ মন্দিরের উদ্বোধন!‌ নির্মাণ কাজ এখন শেষের পথে সাফল্য পেতে বাংলাদেশের উইকেটগুলির উন্নতি দরকার- T20 WC-এর আগেই অজুহাত নাজমুলের দাদুর স্বপ্নপূরণ করতে সারেগামাপার মঞ্চে আরাত্রিকা, বিচারকদের মন জয় করতে পারবেন? তৃণমূলকে খোলা মাঠ ছাড়তে নারাজ, কলকাতা ও শহরতলি দখলে সর্বশক্তি প্রয়োগ করবে BJP ২ তারিখের পরেও বাইরে থাকতে দিন, কেজরির আবেদন গেল প্রধান বিচারপতির কাছে হাতে এখনও বিয়ের মেহেন্দি লেগে, আদৃত নয়, এ-কাকে বুকে জড়িয়ে আদরে ভরালেন কৌশাম্বি? চুলের জন্য স্কুল থেকে নামকাটা! তবুও চুল কাটাতে নারাজ খুদে, কেন রেমাল-দুর্যোগের রাতে সুন্দরবনে হাসপাতালে বিদ্যুৎ বিভ্রাট, সদ্যোজাতের মৃত্যু আলাম নন, হীরামান্ডির তাজের মন কেড়েছেন অন্য কেউ! কার সঙ্গে ডেটে গেলেন তাহা?

Latest IPL News

মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.