বাংলা নিউজ > বায়োস্কোপ > বাদ পড়েছেন কার্তিক, ছবিতে অভিনয়ের জন্য শাহরুখের কাছে আর্জি 'আসল' ফ্রেডির!
ভালো কাজের সুযোগ পেতে মরিয়া ফ্রেডি দারুওয়ালা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
ভালো কাজের সুযোগ পেতে মরিয়া ফ্রেডি দারুওয়ালা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

বাদ পড়েছেন কার্তিক, ছবিতে অভিনয়ের জন্য শাহরুখের কাছে আর্জি 'আসল' ফ্রেডির!

  • শাহরুখ খানের প্রযোজনা সংস্থার আসন্ন ছবি ‘গুডবাই ফ্রেডি’ থেকে বাদ দেওয়া হয়েছে কার্তিক আরিয়ানকে। এবার এই ছবিতে কার্তিকের জায়গায় অভিনয় করার জন্য আর্জি জানালেন 'আসল' ফ্রেডি। অভিনেতা ফ্রেডি দারুওয়ালা।

কিছুদিন আগেই জানা গেছে শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট এর আসন্ন ছবি ‘ গুডবাই ফ্রেডি’ থেকে বাদ দেওয়া হয়েছে কার্তিক আরিয়ানকে। পরিচালক অজয় বহেলের এই ছবিতে প্রথমবার একসঙ্গে জুটি বাঁধবার কথা ছিল কার্তিক ও ক্যাটরিনার।মূলত ক্রিয়েটিভ ডিফারেন্স-এর জেরেই নাকি সরে যেতে হয়েছে কার্তিককে। সঙ্গে ছবির নায়িকা ক্যাটরিনাকে তাঁর থেকে বেশি 'বয়স্ক' বলেও বেঁকে বসেছিলেন এই অভিনেতা। এবার এই 'গুডবাই ফ্রেডি'-তে কার্তিকের জায়গায় অভিনয় করার জন্য আর্জি জানালেন 'আসল' ফ্রেডি!

ফ্রেডি। পুরো নাম ফ্রেডি দারুওয়ালা। অক্ষয় অভিনীত 'হলিডে' ছবিতে প্রধান খলনায়কের ভূমিকায় তারিফ কুড়িয়েছিল ফ্রেডির অভিনয়। এবার ফ্রেডি সোশ্যাল মিডিয়ায় শাহরুখের প্রযোজনা সংস্থার কাছে আর্জি জানালেন যদি সুযোগ থাকে তবে তিনি এই ছবিতে কাজ করতে চান। রেড চিলিজ এন্টারটেইনমেন্টের উদ্দেশ্যে ফ্রেডির মজাদার টুইট,' যদি আপনারা 'আসল' ফ্রেডির খোঁজ আছেন,তবে বলে রাখি আমি সেইই! নিজের কাজের প্রতি যে পুরোপুরি দায়বদ্ধ। চাইলে আপনারা পরীক্ষা করতেই পারেন!'

 

এ প্রসঙ্গে ফ্রেডি জানান ভালো কাজ পাওয়ার জন্য মরিয়া তিনি। ভালো অভিনয়ের ক্ষিদে তাঁকেও তাড়িয়ে নিয়ে বেড়ায়। তিনি যে এই ইন্ডাস্ট্রিতে থাকতে এসেছেন সেকথাও দৃঢ় গলায় জানিয়েছেন ফ্রেডি। অভিনেতার কথায়, ' ইন্ডাস্ট্রির এবার উচিৎ আমার মতো অভিনেতাদেরও একটু সুযোগ দেওয়ার ব্যাপারে একটু চিন্তাভাবনা করা। কার্তিকের পোষায়নি তাই ও ছবি ছেড়ে বেরিয়ে গেছে। কিন্তু আমি তো রয়েছি।' নিজের বক্তব্য শেষে স্পষ্ট কথায় ফ্রেডি জানিয়ে দেন তাঁর করা টুইট কিংবা মন্তব্যের জেরে যেন কেউ ভেবে না বসেন যে কার্তিককে অবমাননা করা তাঁর উদ্দেশ্যে।

 

বন্ধ করুন