বাংলা নিউজ > বায়োস্কোপ > Pathaan Actor Aakash Bathija : ৪৪ কিলো ওজন ঝরিয়ে পাঠানের শাগরেদ হওয়ার সুযোগ! ‘অমন’-এর অবাক করা ট্রান্সফরমেশন

Pathaan Actor Aakash Bathija : ৪৪ কিলো ওজন ঝরিয়ে পাঠানের শাগরেদ হওয়ার সুযোগ! ‘অমন’-এর অবাক করা ট্রান্সফরমেশন

আকাশের জীবন বদলে দিয়েছে পাঠান

SRK’s ‘Pathaan’ co-star Aakash Bathija's Transformation: ১২৬ কেজি থেকে সোজা ৮২ কেজি! দু-বছরে ৪৪ কিলো ওজন ঝরিয়ে বাজিমাত করেছেন শাহরুখের ‘পাঠান’ কো-স্টার আকাশ।  

শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ পেলে আপনি কী করতে পারবেন? নিজেকে সম্পূর্ণ বদলে ফেলার ক্ষমতা রাখেন? সেই কাজটাই সাফল্যের সঙ্গে করে দেখিয়েছেন ‘পাঠান’ খ্যাত তরুণ অভিনেতা আকাশ বাঠিজা (Aakash Bathija)। সিদ্ধার্থ আনন্দের ছবিতে ডিম্পল কাপাডিয়ার টিমের অন্যতম গুরুত্বপূর্ণ গুপ্তচর হিসাবে পাওয়া গিয়েছে অমন ওরফে আকাশকে। ছবির শুরু থেকে শেষ পর্যন্ত- শাহরুখ-দীপিকাদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে প্রতিপক্ষ জনের মোকাবিলা করেছে সে। জানেন কি পাঠান-এর অংশ হতে চুয়াল্লিশ কেজি ওজন ঝরিয়েছেন আকাশ? হ্যাঁ, বছর কয়েক আগে প্রায় ১২৬ কেজি ওজন ছিল তাঁর। অভিনেতার এই অবাক করা ট্রান্সফরমেশন আপনাকে মুগ্ধ করবে।

সেই ওয়েট লস জার্নির কথা সম্প্রতি একটি ইনস্টাগ্রাম ভিডিয়োয় শেয়ার করেছেন আকাশ। সেখানে অভিনেতা জানান, একটা সময় তাঁর শরীরের ৪৫% চর্বি ছিল। হাঁটতে-চলতে গেলে হাঁফিয়ে উঠতেন তিনি। ওজন কমানোর পরিকল্পনা নেওয়ার পর জিমে গিয়েও কঠিন চ্যালেঞ্জের মুখে পড়তে হয় আকাশকে। কারণ পুশ আপস, পুল আপস কোনও কিছুই ওই ভারী শরীর নিয়ে করতে পারতেন না তিনি। কিন্তু লক্ষ্যে অবিচল থেকেছেন আকাশ। ধীরে ধীরে ছেড়েছেন জাঙ্ক ফুড খাওয়া, পরিবর্তন এনেছেন নিজের জীবনশৈলিতে। 

আকাশ বলেন, ‘হিরোর মোটা বন্ধু তকমা থেকে আমি মুক্তি চেয়েছিলাম। সেই লক্ষ্যেই এই ট্রান্সফরমেশন শুরু করি। আমাকে কাস্ট করা হত অভিনয় দক্ষতা দেখে নয়, আমার স্থূলতার জন্য’। তাই অভিনয় থেকে বিরতি নিয়ে দু-বছর ধরে শরীর নিয়ে সাধনা করেছেন আকাশ। তাঁর সংযোজন, ‘৪৪ কেজি ওজন কমানো সহজ ছিল না। অনেক মুশকিলে পড়েছি। তবে যার শেষ ভালো, তার সব ভালো। একটা মোটা ছেলে থেকে শাহরুখ খানের সঙ্গে অ্যাকশন ছবিতে অভিনয়, এর চেয়ে বড় পাওয়া আর কী হতে পারে!’

আকাশ জানিয়েছেন, সিদ্ধার্থ আনন্দের সঙ্গে তাঁর পরিচয় বেশ কয়েক বছরের। সিদ্ধার্থই ছবির কাস্টিং ডিরেক্টর শানু শর্মাকে আকাশের নাম প্রথম বলেন। এরপর শুরু অডিশন পর্ব। মোট ৩৫ জন অভিনেতা অমনের চরিত্রের জন্য অডিশন দিয়েছিল, শিকে ছেড়ে আকাশের। ‘অমনের চরিত্র আমার ঝুলিতে আসা, আমার কাছে স্বপ্নপূরণের চেয়ে কম নয়’।

প্রায় দু-বছরের পাঠানের জার্নিতে শাহরুখ খানকে যত দেখেছেন ততই মুগ্ধ হয়েছেন ‘ফ্যানবয়’ আকাশ। তাঁর কথায়, ‘ওঁনাকে কাছ থেকে দেখবার পর শাহরুখের প্রতি শ্রদ্ধা, ভালোবাসা আর সম্মান বহুগুণে বেড়ে গিয়েছে’। 

 

বায়োস্কোপ খবর

Latest News

মানুষকে বিশ্বাস করতে ভয় পান! সি-পিটিএসডিতে ভুগছেন না তো পান্নুন হত্যার ছকে ধৃত নিখিলের বিচার শুরু আমেরিকায়, মামলা নিয়ে বড় আপডেট দিল MEA দুই বউকে নিয়ে এবার ২৪ ঘণ্টা ক্যামেরার সামনে আরমান! সতীনদের ‘চুলোচুলি’ কি সত্যি? সরকারি কর্মীদের ৩০০ কোটি 'হাওয়া' করল সরকার, অবশেষে বেতন নিয়ে বড় সিদ্ধান্ত CM-এর দলে কোনও ব্যক্তি পুজো চলবে না- রোহিতদের কোচ হওয়া প্রসঙ্গে নীরবতা ভাঙলেন গম্ভীর দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি T20 WC 2024-এ খারাপ পারফরমেন্সের কারণে পুরনো নির্বাচন পদ্ধতিতে ফিরছে পাকিস্তান নিজ্জরের দুঃখে সংসদে নীরবতা পালন, 'খলিস্তানপ্রীতি' নিয়ে কানাডাকে আয়না দেখাল ভারত বিবাদী বাগে ব্যাঙ্কশাল কোর্টের পিছনে বহুতলে ভয়াবহ আগুন, পুড়ে ছাই গোটা তলা 'কঙ্গনা রানাওয়াত আবার কে? সুন্দরী নাকি?' বিজপির তারকা সাংসদকে চেনেন না অন্নু!

T20 WC 2024

দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.