বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan Khan: কাকভোরে উঠতে হচ্ছে, মিলছে না প্রিয় বার্গার, জেলে আরিয়ানের কষ্টের রুটিন

Aryan Khan: কাকভোরে উঠতে হচ্ছে, মিলছে না প্রিয় বার্গার, জেলে আরিয়ানের কষ্টের রুটিন

আরিয়ান খান (Sunil Khandare)

আর পাঁচজন হাজতবাসীর মতোই থাকবেন ‘কিং খান’-এর পুত্র। জেলের খাবার খেয়েই কাটবে আগামী ১৪ দিন। 

তাঁর এক ইশারাতেই লাইন দিয়ে দাঁড়িয়ে যায় অগুণতি পরিচারক। মন্নতের রাজকুমার তিনি। বলিউডের কিং খানের ছেলে, অথচ আর্থার রোড জেলে একদম সাধারণ জীবনযাপন করতে হচ্ছে আরিয়ান খানকে। মাদককাণ্ডে গ্রেফতার তারকা-পুত্রকে গতকালই আর্থার রোড জেলে স্থানান্তরিত করেছে এনসিবি। একই মামলায় গ্রেফতার আরও পাঁচ জনের সঙ্গে আরিয়ানকে রাখা হয়েছে মুম্বইয়ের এই হাইপ্রোফাইল জেলের ১ নম্বর ব্যারাকে। জেলের ফার্স্ট ফ্লোরে স্পেশাল কোয়ারানটিন ব্যারাক এটি, করোনার জেরে এখানেই প্রথম পাঁচ দিন নিভৃতবাসে থাকবেন তাঁরা। পরে কোভিড টেস্টের পর অন্য ব্যারাকে শিফট করা হবে তাঁদের। 

ইন্ডিয়া টুডের প্রতিবেদন বলছে, আরিয়ান-সহ এই মামলা গ্রেফতার সকলের কোভিড রিপোর্ট নেগেটিভ। তাঁদের সকলের করোনা টিকার দুটি ডোজই নেওয়া রয়েছে বলে এনসিবি সূত্রে খবর। জেলে কোনওরকম ভিভিআইপি ট্রিটমেন্ট পাবেন না আরিয়ান। গত বৃহস্পতিবার ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে আরিয়ানকে, এই সময়কালে ঠিক কোন রুটিন মেনে চলবেন বাদশা-পুত্র? 

জানা গিয়েছে, প্রতিদিন ঘড়ি ধরে ঠিক ৬টায় ঘুম থেকে উঠিয়ে দেওয়া হয় প্রত্যেক অভিযুক্তকে। সকাল সাতটায় আসে জলখাবার। প্রতিদিন জেলে যা রান্না হবে তাই খেতে বাধ্য সকলে, বাইরের খাবার এক্কেবারে নিষিদ্ধ। সকাল ১১টায় মধ্যহ্নভোজ দেওয়া হবে। দুপুর ও রাতের মেনু কম-বেশি এক। তালিকায় থাকবে রুটি, তরকারি, ডাল এবং ভাত। আরিয়ানরা এখন সাধারণ পোশাকেই থাকতে পারবেন, জেলের পোশাক তাঁদের জন্য বরাদ্দ নয়।

দুপুরে খাওয়া শেষে হাজতের ভিতর হাঁটা-চলার অনুমতি রয়েছে সকল আসামী বা অভিযুক্তদের। কিন্তু শাহরুখ-গৌরী তনয়ের জন্য আগামী পাঁচদিন এই নিয়ম প্রযোজ্য নয়। নিভৃতবাস শেষে তাঁরা জেলে ঘোরাফেরা করতে পারবেন। আর্থার রোড জেলে সন্ধ্যা ৬টা-তে রাতের খাবার দেওয়া হয়। এর বাইরে জেলের ক্যান্টিন থেকে অন্য খাবার চাইলে অর্ডার দিতে পারেন আরিয়ান, সেক্ষেত্রে টাকা মানি অর্ডারের মাধ্যমে আনানো যেতে পারে। কিন্তু নিতে হবে জেল কর্তৃপক্ষের অনুমতি। 

আগামী ১৪ দিন আরিয়ানের জন্য বরাদ্দ এমনই সাধারণ জীবন। প্রমোদতরীর সেই পার্টিতে যাওয়াই কাল হল শাহরুখ-পুত্রের জীবনে! গতকাল (শুক্রবার) আরিয়ানের জামিনের আর্জি খারিজ করেছে ম্যাজিস্ট্রেট কোর্ট। এরপর বিশেষ এনডিপিএস আদালতে আরিয়ান খানের জামিনের আর্জি জানাবে পরিবার। 

বায়োস্কোপ খবর

Latest News

ফের বদলাল মিঠিঝোরার স্লট, ২৪ জুন থেকে নতুন সময়ে আসবে জি বাংলার একাধিক সিরিয়াল কোপার প্রথম দিনই নামছেন মেসি, ভারতে কি আদৌ দেখা যাবে আর্জেন্তিনার ম্যাচ? হলং বাংলোতে অগ্নিকাণ্ডে দায়ের হল FIR, গঠিত হল সিট, ওখানে এবার কী তৈরি হবে? কারোর আবার ৫টা ভ্যানিটি ভ্যান লাগে, খাওয়া, জিম, স্নান, রান্না, সবের আলাদা: নওয়াজ অলিম্পিক্সে সাফল্য পেতে মরিয়া ভারত, প্যারিসে ভারতীয় দলে থাকছে ঘুমের পরামর্শদাতা অবশেষে এগোল বর্ষা, দক্ষিণবঙ্গে কি ঢুকে পড়ল মৌসুমী বায়ু? 'বেটি বাঁচাও বেটি পড়াও' লিখতে গিয়ে হিমশিম খেলেন কেন্দ্রীয় মন্ত্রী,ভাইরাল ভিডিয়ো চুল-দাড়ি সাদা করে বুড়ো সেজে কানাডার বিমানে ওঠার চেষ্টা! পাকড়াও ২৪ বছরের যুবক 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট

T20 WC 2024

4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.