বাংলা নিউজ > বায়োস্কোপ > Gadar 2 Box Office Collection Day 32: মাত্র ৭৫ লাখ, শাহরুখের ‘জওয়ান’-এ বেজায় ঘায়েল সানি! ‘গদর ২’ পারবে না ‘পাঠান’ ছুঁতে?

Gadar 2 Box Office Collection Day 32: মাত্র ৭৫ লাখ, শাহরুখের ‘জওয়ান’-এ বেজায় ঘায়েল সানি! ‘গদর ২’ পারবে না ‘পাঠান’ ছুঁতে?

পঞ্চম সপ্তাহে পৌঁছেই হল থেকে বিদায় নেবে গদর ২?

পাঁচ সপ্তাহ পর এসে এবার হয়তো থেমে যাবে গদর ২-এর গাড়ি। অন্তত সে ইঙ্গিতই দিচ্ছে বক্স অফিস রিপোর্ট। সোমবারে আয় হল সর্বনিম্ন। কী লেখা আছে সানির ভাগ্যে?

যত দিন যাচ্ছে সানি দেওলের পক্ষে ততই যেন কঠিন হচ্ছে বক্স অফিসে টিকে থাকা। ১১ অগস্ট মুক্তি পাওয়া ‘গদর ২’-এর মধ্যেই এন্ট্রি নিয়ে ফেলেছে ৫০০ কোটির ঘরে। তবে খুব সম্ভবত এবারে বিদায় জানানোর সময় এসেই গিয়েছে। পঞ্চম সোমবারে ছবির আয় হল ৭৫ লাখ। 

গদর ২-এর বক্স অফিস রিপোর্ট: 

sacnilk.com-এর রিপোর্ট অনুসারে ষষ্ঠ সোমবারের ৭৫ লাখ আয় মিলিয়ে গদর ২-এর মোট আয় গিয়ে দাঁড়াল ৫১৪ কোটি। এর মধ্যে সানি দেওল আর আমিশা পাটেলের ছবি প্রথম সপ্তাহেই ঘরে তুলে নিয়েছিল ২৮৪.৬৩ কোটি। এরপর দ্বিতীয় সপ্তাহে গদর ২-এর আয় ছিল ১৩৪.৪৭ কোটি। তৃতীয় সপ্তাহে ৬৫.৩৫ কোটি। আর চতুর্থ সপ্তাহে তা কমে হয় ২৭.৫৫ কোটি।

আর পঞ্চম সপ্তাহে এসে জওয়ান হলে আসার পর থেকে সানির ছবিতে দর্শক হচ্ছে না বললেই চলে। শুক্রবার আয় ছিল ৯০ লাখ। শনিবারে ১.৩৫ কোটি, রবিবারে ১.৬০ কোটি, সোমবারে ৭৫ লাখ। আরও পড়ুন: শাহরুখ জ্বরে কাবু দেশ, ‘জওয়ান’ অপ্রতিরোধ্য সোমবারেও! ৫ দিনে কত আয় অ্যাটলির ছবির?

সম্প্রতি এক সাক্ষাৎকারে জওয়ান আসার পর বক্স অফিসে ‘গদর ২’-এর আয়ে কোপ পড়া নিয়ে মুখ খুলেছিলেন পরিচালক অনিল শর্মা। তাঁকে বলতে শোনা যায়, ‘দুটি ছবিই কাজ করবে। দুটোই সমানভাবে উপভোগ করবে জনগণ। আমি নিজেই শাহরুখ খানের ফ্যান। পাঠান হলে গিয়ে দেখেছি। পাঠানের ট্রেলার আসার পর অনেকেই বলেছিল, খুব খারাপ ট্রেলার। আমার কিন্তু বেশ ভালোই লেগেছিল। এখন জওয়ান সিনেমাটা হলে গিয়ে দেখার জন্য মুখিয়ে আছি। আমি জানি না ছবিটি সম্পর্কে ইন্ডাস্ট্রি কী বলবে, তবে আমি নিশ্চিত জওয়ান গণ-বিনোদন হতে চলেছে। এসআরকে-ভক্ত হিসেবে আমি অন্তত সিনেমাটা দেখতে হলে যাচ্ছিই যাচ্ছি। এটাও সুপারহিট হবে।’ আরও পড়ুন: শালবনিতে অবৈতনিক বিদ্যালয় টিম মানবজিমনের! ‘বাংলা ছবি দর্শকের পাশে দাঁড়াল’: রাণা

এদিকে গদর ২-এর সাফল্যে উচ্ছ্বসিত সানি দেওল নিজেও। শোনা যাচ্ছে, পারিশ্রমিকও বহুগুণ বাড়িয়ে দিয়েছেন ধর্মেন্দ্র-পুত্র। ছবি পিছু ৫০ কোটি টাকা দর হাঁকছেন তিনি। যা নিয়ে সাফাই দিয়ে অভিনেতা জানিয়েছিলেন, ‘এটা তো প্রযোজকের সিদ্ধান্ত, ছবি কত আয় করবে সেটা ভেবে উনি পারিশ্রমিক ঠিক করেন। তবে আমি কারও বোঝা হতে চাই না।’ প্রসঙ্গত, খবর গদর ২-তে সানির পারিশ্রমিক ছিল ২০ কোটির কাছাকাছি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি যদি প্রথমবার শ্রাবণ সোমবারের উপবাস করেন, তাহলে জেনে নিন কী খাবেন আর কী খাবেন না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.