বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan Box Office Collection Day 5: শাহরুখ জ্বরে কাবু দেশ, ‘জওয়ান’ অপ্রতিরোধ্য সোমবারেও! ৫ দিনে কত আয় অ্যাটলির ছবির?

Jawan Box Office Collection Day 5: শাহরুখ জ্বরে কাবু দেশ, ‘জওয়ান’ অপ্রতিরোধ্য সোমবারেও! ৫ দিনে কত আয় অ্যাটলির ছবির?

৫ দিনে কি ৩০০ কোটি করতে পারল জওয়ান?

সোমবারেও জওয়ান দেখতে হলে উপচে পড়ল লোক। শাহরুখের সিনেমা এখন যেন উৎসবে পরিণত হয়েছে গোটা দেশের মানুষের কাছে। যেন না দেখলেই মিস! সোমবারে কত আয় করল ছবিখানা?

শাহরুখ খান নিজের মুখেই বলেন বলিউডের সর্বেশেষ তারকা তিনি। সত্যিই তো, কত নায়ক এল, হৃতিক থেকে শাহিদ, রণবীর সিং থেকে আজকের বরুণ-সিদ্ধার্থরা। কিন্তু এভাবে কারও ছবি এলে, ঝাঁপিয়ে পড়ে, রাত জেগে হলে গিয়ে দর্শক দেখছে তা হয় কোথায়। ৭ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে জওয়ান। তারপর থেকে গোটা দেশ যেন উৎসবের মেজাজে। যে উৎসবে শুধু সাধারণ মানুষই সামিল হননি, তারকারাও খোশ মেজাজে যোগ দিয়েছেন। ৬ সেপ্টেম্বর রাতভোর জেগেছিলেন কিছু  কিং খান-প্রেমী, শুধু জওয়ানের ফার্স্ট ডে ফার্স্ট শো দেখার জন্য। সিনেমা নিয়ে এরকম পাগলামো আর কজন তারকার কপালেই বা জোটে। তাই সোমবারে এসেও কিন্তু জওয়ানের টাকার অঙ্কে টান পড়ল না সেভাবে। অ্যাটলির অ্যাকশন ড্রামা ব্যবসা করল ৩০ কোটির। 

জওয়ান বক্স অফিস রিপোর্ট:

৭ সেপ্টেম্বর মুক্তি পাওয়া জওয়ানের অগ্রিম বুকিং শুরু হয়ে গিয়েছিল ১ সেপ্টেম্বর থেকে। সিনেমা হলে আসার আগেই ২৫-৩০ কোটির টিকিট বিক্রি হয়ে যায়। আর প্রথম দিনে জওয়ান খাতা খোলে ৭৫ কোটি দিয়ে। বলিউড ছবির ক্ষেত্রে সবচেয়ে বড় ওপেনিং এটি। এর মধ্যে হিন্দি ভার্সন ব্যবসা করে ৬৫.৫ কোটি। তামিল ৫.৫ কোটির। আর তেলুগু ৪ কোটির। শুক্রবার জওয়ানের আয়ের অঙ্ক ছিল ৫৩.২৩ কোটি। শনিবার ৭৭.৮৩ কোটি। রবিবার সর্বোচ্চ আয় হয় ছবিটির, ৮০.১ কোটি। আর সোমবারে জওয়ান ঘরে তুলল ৩০ কোটি। আর এই হিসেবে ভর করে শাহরুখের সিনেমা মাত্র পাঁচ দিনেই পেরিয়ে গেল ৩০০ কোটির ঘর। 

২০২৩ সালে মাত্র দুটি বলিউড ছবিই পার করতে পেরেছে ৩০০ কোটির ঘর। যার মধ্যে সবার আগে রয়েছে পাঠান। আর তারপরে গদর ২। যদিও আশা খুব জলদি এই দুটি সিনেমার আয়কে ছাড়িয়ে, বলিউডের সর্বাধিক উপার্জিত ছবির তকমা শাহরুখের ‘জওয়ান’ নিজের ঝোলায় পুরে নেবে। 

জওয়ানে বাদশা ছাড়া আরও অভিনয় করেছেন নয়নতারা, বিজয় সেতুপতি। এছাড়াও রয়েছেন সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, সুনীল গ্রোভার এবং রিদ্ধি ডোগরা-রা। একটি বিশেষ চরিত্রে রয়েছেন দীপিকা পাড়ুকোনও। প্রযোজনা করেছে শাহরুখ এবং গৌরী খানের রেড চিলিস এন্টারটেইনমেন্ট।

রবিবার শাহরুখকে শুভেচ্ছা জানান বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। এক্স-এ (আগের টুইটার) লেখেন, ‘উফ কী দুর্দান্ত সাফল্য! আমার জওয়ান,পাঠান, শাহরুখকে অশেষ অভিনন্দন। আমাদের ছবির হাল ফিরেছে, আর একেই বলে ফিরে আসা!’ সত্যি তো, যাঁরা বলিউড ছবির দিন শেষ বলে খিল্লি করেছিলেন, বিশেষ করে শাহরুখকে চার বছর আগে ‘বুড়ো ঘোড়া’ বলে অপমান করেছিলেন, তাঁদের বাদশা দেখিয়ে দিলেন, এভাবেও ফিরে আসা যায়। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ইউরোয় মস্ত বড় অঘটান, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে BJPর ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর মঙ্গল থেকে 'মঙ্গল' বার্তা! বাড়বে বৃষ্টি, কমবে গরম, ৫০ কিমিতে ঝড় দক্ষিণবঙ্গে বক্স অফিসে রণবীর ‘ক্রেজ’, ১৩ বছর পর, ২য় মুক্তিতেও ঝড় তুলল 'রকস্টার', আয় কত? ৪ ওভারে ৪টিই মেডেন দিয়ে ৩ উইকেট! T20I-তে প্রথম বোলার হিসেবে ইতিহাস RCB পেসারের ‘হয় EVM মেশিন ও প্রক্রিয়ার সম্পূর্ণ স্বচ্ছ্বতা নিশ্চিত হোক, নয়…' কী বললেন রাহুল? দুপক্ষের সঙ্গেই কথা বলবে শাহের দফতর, মণিপুর হিংসা রুখতে বিরাট মিটিং 'সেদিন পিছন থেকে এসে দেহরক্ষী আমায়…' যৌন হেনস্থার শিকার হন 'বালিকা বধূ' অভিকা

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.