বাংলা নিউজ > বায়োস্কোপ > Gadar 2 Box Office Day 9: দ্বিতীয় শনিবারে আয় ৩২ কোটি, সংকটে ‘পাঠান’-এর রেকর্ড! ৯ দিনে কত কোটি কামালো ‘গদর ২’?

Gadar 2 Box Office Day 9: দ্বিতীয় শনিবারে আয় ৩২ কোটি, সংকটে ‘পাঠান’-এর রেকর্ড! ৯ দিনে কত কোটি কামালো ‘গদর ২’?

সেলিব্রেশনের মুডে টিম গদর ২  (PTI)

Gadar 2 Box Office Day 9: গদর ২-এর বিজয়রথ অব্যাহত। দ্বিতীয় শনিবারে ৩২ কোটি টাকা আয় করল সানি দেওলের এই অ্যাকশন ড্রামা। শাহরুখের ‘পাঠান’-এর রেকর্ড ভেঙে দেবে এই ছবি? 

প্রতিদিনই নতুন রেকর্ড সানি দেওল-আমিশা প্যাটেলের ‘গদর ২’-এর ঝুলিতে। ২২ বছর পরেও একফোঁটা ফিকে হয়নি তারা সিং আর সাকিনার প্রেমকথার ম্যাজিক তা প্রমাণ করে দিয়েছে গোটা দেশ। গদর ২ দেখতে হলে উপচে পড়ছে ভিড়। প্রথম দিন যে পরিমাণ দর্শক টানা অনেক তারকার কাছে স্বপ্ন, নবম দিনেও তার চেয়ে দ্বিগুণ দর্শ হল ভরালেন গদর ২ দেখতে। প্রথম সপ্তাহেই ২৮৪ কোটি টাকার ব্যবসা করেছিল গদর ২। দ্বিতীয় সপ্তাহেও সেই বিজয়রথ অব্যাহত। 

গত ১১ অগস্ট মুক্তি পাওয়া ‘গদর ২’ দ্বিতীয় শনিবারে প্রায় ৩২ কোটি টাকার ব্যবসা করেছে বলে জানাচ্ছে sacnilk.com-এর প্রাথমিক রিপোর্ট। শুক্রবারের চেয়ে একলাফে আয় বেড়েছে ১২ কোটি। রবিবার ‘গদর ২’-এর টিকিট বিক্রি আরও বাড়বে বলেই মনে করছেন বক্স অফিস বিশেষজ্ঞরা। শুক্রবারই ৩০০ কোটির ম্যাজিক ফিগার ছুঁয়ে ফেলেছিল এই ছবি। আর বর্তমানে ‘গদর ২’-এর আয় দাঁড়িয়েছে ৩৩৬ কোটি টাকা। সানি-আমিশারর কেরিয়ারের সবচেয়ে বড় ব্লকবাস্টার এই ছবি। বর্তমানে ২০২২ সালের সর্বাধিক উপার্জিত বলিউড ছবির তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে ‘গদর ২’। প্রথমস্থানে শাহরুখের ‘পাঠান’। বিশ্ব বক্স অফিসে ১০০০ কোটির গণ্ডি পার করা ‘পাঠান’কে ছোঁয়া মুশকিল হলেও বক্স অফিসে হইচই ফেলে দিয়েছেন সানি। তবে দেশের বক্স অফিসে শাহরুখকে হারিয়ে দিতে পারেন তাঁর ‘ডর’ কো-স্টার, বলে মত ট্রেড অ্যানালিস্টদের একাংশের। পাঠান'-এর দেশীয় বাজারে আয় ছিল ৫৪৩ কোটি টাকা। সুতরাং আর ২০০ কোটি টাকা আয় করলেই শাহরুখকে ছুঁয়ে ফেলবেন সানি।

এক নজরে দেখে নিন গদর ২-এর আয়ের অঙ্ক:

শুক্রবার১১ অগস্ট: ৪০.১ কোটি

শনিবার ১২ অগস্ট: ৪৩.৮ কোটি

রবিবার ১৩ অগস্ট: ৫১.০৭ কোটি

সোমবার ১৪ অগস্ট: ৩৮.৭ কোটি

মঙ্গলবার ১৫ অগস্ট:৫৫.৪০ কোটি

বুধবার ১৬ অগস্ট: ৩৪.৫০ কোটি

বৃহস্পতিবার ১৭ অগস্ট: ২৩.৩৮ কোটি

শুক্রবার ১৮ অগস্ট: ২০.৫ কোটি 

শনিবার ১৯ অগস্ট: ৩২ কোটি টাকা (প্রাথমিক রিপোর্ট অনুসারে)

২০০১ সালে যখন গদর মুক্তি পায়, তখন বক্স অফিসের পুরোনো সব রেকর্ড ভেঙে চুরমার করে দিয়েছিল পরিচালক অনিল শর্মার এই ছবি। এবারও সেই একই নজির। চারিদিকে একটাই রব- ‘সানি পাজি তুস্সি ছা গ্যায়া’।

গদর ২-এর সঙ্গে একই দিনে হলে মুক্তি পেয়েছিল অক্ষয় কুমার-পঙ্কজ ত্রিপাঠির ‘ওএমজে ২’। এই ছবিকে এ সার্টিফিকেট দেওয়া নিয়ে বিতর্ক তৈরি হয়েছে, তার মাঝেও মাত্র ৯ দিনেই দেশের বক্স অফিসে ১০০ কোটির ম্যাজিক ফিগার পার করতে সফল খিলাড়ি কুমার। জানা যাচ্ছে, শনিবার এই ছবির কালেকশন ছিল ১০ কোটির আশেপাশে। ফলস্বরূপ এখনও পর্যন্ত ছবির আয় দাঁড়িয়েছে ১০১ কোটি টাকা। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

এক দেশ-এক ভোট নিয়ে সংবিধানে যুক্ত হতে পারে নয়া অধ্য়ায়, টার্গেট ২০২৯ নৌকায় ৫ পাকিস্তানি! উদ্ধার ৩,৩০০ কেজির মাদক, গুজরাটে তাবড় অপারেশন, প্রশংসায় শাহ ISL 2023 (Mumbai vs Goa) Live Updates: মালাবদল সেরে মিষ্টিমুখ, কাঞ্চন-শ্রীময়ীর প্রথম আইবুডো ভাতের মেনুতে রইল পোলাও থেকে ডাব চিংড়ি! কান্না কোথায়! নাচতে নাচতে শ্বশুরবাড়ি গেলেন সোহাগ জলের 'মউ', বরকে খেলেন চুমু ইশান ও শ্রেয়সকে ছেঁটে ফেলল BCCI! বাদ গেলেন চুক্তি থেকে, নিজেদের বড় ভাবার মাসুল? আইন লঙ্ঘন করতেই বাধা দেয় ট্রাফিক পুলিশ, উলটে তাঁকেই মারধর করলেন টলিউড অভিনেত্রী বুকের দুধ কম হওয়ায় শিশুর পেট ভরছে না? রান্নাঘরের এই মশলা বাড়াবে ব্রেস্টমিল্ক সমপ্রেমী সম্পর্কের আরও রহস্য ভেদ পুলিশের, শিশুর খুনি কে জানা গেল না এখনও! মহাশিবরাত্রিতে মহাদেবকে নিবেদন করুন এই জিনিসগুলি, না হওয়া কাজও হবে বিনা বাধায়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.