বাংলা নিউজ > বায়োস্কোপ > মুম্বইয়ে বিলাসবহুল অ্যাপার্টমেন্টের ডিজাইনার গৌরী; ক্লাসিক বেডরুম, অন্দরের ছবি
গৌরী খান
গৌরী খান

মুম্বইয়ে বিলাসবহুল অ্যাপার্টমেন্টের ডিজাইনার গৌরী; ক্লাসিক বেডরুম, অন্দরের ছবি

  • দেখুন ওরলিতে অবস্থিত গৌরীর হাতে ডিজাইন আবাসনের অন্দরের ছবি-

ট্রাম্প টাওয়ারে একটি অ্যাপার্টমেন্ট ডিজাইন করেছেন প্রযোজক তথা ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খান। সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে সেই ছবি। অভিনেতা শাহরুখ খানের স্ত্রী আগেই জানিয়েছিলেন এই প্রোজেক্টের ওপর কাজ করছেন তিনি। 

আর্কিটেকচারাল ডাইজেস্ট ইন্ডিয়া ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিগুলোতে বিলাসবহুল বাড়ির বিভিন্ন ঘরের ঝলক দেখা গেছে। রুমগুলোতে সাদা ওয়ালপেপার এবং রুমের একপাশে বড় বড় জানালা দিয়ে শহরের দৃশ্য দেখা যাচ্ছে। বসার ঘরে একটি বড় ঝাড়বাতিও ঝুলছে। শোওয়ার ঘরও দুর্দান্ত ডিজাইন করা। বিছানার অন্য প্রান্তে একটি সোফা এবং রুমের এক কোণে একটি সোফার কাম বেড রয়েছে। বিছানার দুপাশে সাইড টেবিল রয়েছে।

আবাসনটি ওরলিতে অবস্থিত। ওয়েবসাইট অনুযায়ী, সম্পত্তিতে ৩ এবং ৪ BHK ফ্ল্যাট রয়েছে। গত মাসে, গৌরী ইনস্টাগ্রামে ট্রাম্প টাওয়ার্সের লোগো দিয়ে একটি ছবি শেয়ার করেছিলেন। তিনি জানিয়েছিলেন, লোধার সঙ্গে তাঁর সম্প্রতি কোলাবোরেশন বিলাসবহুল অভিজ্ঞতা তৈরি করে যা লাবণ্য, নতুনভাবে সংজ্ঞায়িত করবে।

গত কয়েক মাস ধরে, গৌরী বেশ কয়েকটি স্পেস ডিজাইন এবং নতুন করে ডিজাইন করেছেন। জুলাই মাসে, তিনি প্রকাশ করেছিলেন যে তিনি ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার কর্মক্ষেত্র ডিজাইন করেছিলেন। লকডাউনের সময় গৌরী শাহরুখের রেড চিলিজ এন্টারটেইনমেন্ট অফিসও নতুন করে ডিজাইন করেছিলেন।

 

বন্ধ করুন