বাংলা নিউজ > বায়োস্কোপ > Gauri Khan: আরিয়ানের গ্রেফতারির পর থেকে প্রথমবার জনসমক্ষে গৌরী, স্বস্তি ফিরল খান পরিবারে
গৌরীর প্রথম সোশ্যাল মিডিয়া পোস্ট
গৌরীর প্রথম সোশ্যাল মিডিয়া পোস্ট

Gauri Khan: আরিয়ানের গ্রেফতারির পর থেকে প্রথমবার জনসমক্ষে গৌরী, স্বস্তি ফিরল খান পরিবারে

  • কাজে ফিরলেন গৌরী খান। ‘ওয়েলকাম ব্যাক কুইন’, ভালোবাসায় ভরিয়ে দিল শাহরুখ ভক্তরা। 

মাস কয়েক আগেই বিরাট ঝড় বয়ে গেছে খান পরিবারের উপর দিয়ে। রীতিমতো তছনছ হয়ে গিয়েছিল মন্নতের সুখ-শান্তি। ছেলে আর্থার রোড জেলে দিন কাটাচ্ছে, ভেবেই থেকে থেকে শিউরে উঠছিলেন গৌরী। মাদককাণ্ডে আরিয়ান গ্রেফতার হওয়ার পর শাহরুখ দু-বার জনসমক্ষে এলেও দেখা মেলেনি গৌরী। আরিয়ানের মা সোশ্যাল মিডিয়া থেকেও বিরতি নিয়েছিলেন। অবশেষে বুধবার, প্রায় দু মাস পর ইনস্টাগ্রামে প্রথম পোস্ট শেয়ার করলেন গৌরী খান। উল্লেখ্য, গোয়াগামী প্রমোদতরী থেকে গত ২রা অক্টোবর এনসিবির হাতে গ্রেফতার হয়েছিল আরিয়ান। মাদকচক্রের সঙ্গে জড়িত থাকবার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে, আপতত জামিনে মুক্ত শাহরুখ পুত্র।  

আসলে একটু একটু করেই ছন্দে ফিরছে মন্নত। বুধবারই এক ভার্চুয়াল অনুষ্ঠানে যোগ দেন শাহরুখ, এবার আড়াল থেকে সরলেন গৌরীও। যদিও গৌরীর ইনস্টা পোস্টে ব্যক্তিগত জীবনের কোনও স্পর্শ নেই। বরং একটি পেশাদার পোস্ট লিখেছেন ইন্টেরিয়ার ডিজাইনার গৌরী। কাজে ফিরেছেন তিনি, গৌরী ও তাঁর টিম নতুন প্রোজেক্টের কাজ শুরু করেছে। ফ্যাশন ডিজাইনার জুটির ব্র্যান্ড ফাল্গুনি শেন পিকক ইন্ডিয়ার হায়দরাবাদ আউটলেটটি ডিজাইন করছেন গৌরী, সেই ঝলকই তুলে ধরলেন।

ভিডিয়োতে দেখা গেল কাঠের টেবিলের পাশে বসে কাজে ব্যস্ত গৌরী। পরনে সাদা রঙা ফুলস্লিভস শার্ট, চুল টেনে খোঁপা করে বাঁধা- একদম ডিগ্ল্যাম লুকেই ধরা দিয়েছেন শাহরুখ ঘরনি। কুইন ইজ ব্যাক, গৌরীর এই পোস্টে উপচে পড়ছে ভক্তদের উচ্ছ্বাস। গৌরীকে স্বাভাবিক জীবনে ফিরতে দেখে খুশি সকলেই। গৌরীর দীর্ঘদিনের বান্ধবী ফারহা খান লিখেছেন, ‘গৌরী তুমি কাজে ফিরেছো দেখে ভালো লাগছে’। 

কঠিন সময়ে পিছন থেকে গোটা পরিবারকে আগলে রেখেছিলেন গৌরী, তারকা পত্নীর পোস্টে বইছে প্রশংসার বন্যা। দু-দিন আগে হাই কোর্টের তরফেও স্বস্তি পেয়েছে খান পরিবার। প্রতি শুক্রবার আরিয়ান এনসিবির সামনে হাজিরা দিতে যেতে হবে না। প্রয়োজন পরলে আরিয়ানকে সমন পাঠাবে এনসিবির বিশেষ তদন্তকারী দল, এবং সেইমতো তদন্তে যোগ দেবেন শাহরুখ পুত্র, জানিয়েছে আদালত। আরিয়ানের আবেদনে শুরু থেকেই আপত্তি জানায়নি এনসিবি। 

বন্ধ করুন