বাংলা নিউজ > বায়োস্কোপ > Geeta LLB Update: প্রথম বড় কেস জয়ের হাতছানি গীতার সামনে, দিদির কারসাজিতে জিততে পারবে তো নায়িকা?

Geeta LLB Update: প্রথম বড় কেস জয়ের হাতছানি গীতার সামনে, দিদির কারসাজিতে জিততে পারবে তো নায়িকা?

প্রথম বড় কেস জয়ের হাতছানি গীতার সামনে

Geeta LLB Update: পদ্মর সঙ্গে যাঁরা অসভ্যতা করেছে তাঁদের শাস্তি দিতে চায় গীতা। কিন্তু দিদির জন্য আদৌ সেটা করতে পারবে তো?

মাত্র কদিন হয়েছে শুরু হয়েছে স্টার জলসার নতুন মেগা গীতা এলএলবি। কিন্তু এর মধ্যেই নজর কেড়েছে এই নতুন গল্প। বর্তমানে এই ধারাবাহিকে দেখানো হচ্ছে পদ্ম ওরফে গীতার প্রথম এমন ক্লায়েন্ট যার কেস লড়ে তার জনপ্রিয় হওয়ার স্কোপ আছে, এবং মেয়েদের উপর অত্যাচার করে যারা তাদের শিক্ষা দেওয়ার একটা বড় সুযোগ আছে, তাই গীতা চায় পদ্মর শ্লীলতাহানি করেছে যারা তাদের শাস্তি দিতে। বড়লোক, প্রভাবশালী ব্যক্তির ছেলে তো বটেই সে, একই সঙ্গে আবার একজন বড় উকিলের আত্মীয়ও বটে। ফলে গীতার প্রতিপক্ষ হয়ে কোর্টে দাঁড়িয়েছে সেই পোড় খাওয়া উকিল। পরে জানা যায় সেই ব্যক্তি আসলে গীতার দিদির শ্বশুর। এবং কালপ্রিট আদতে গীতার দিদির হবু নন্দাই। এমন অবস্থায় গীতা তার প্রতিজ্ঞা থেকে নড়ে না। কিন্তু বাদ সাধে তার দিদি।

গীতার দিদি যখন জানতে পারে তাদের বাড়ির পরিচারিকা পদ্মর সঙ্গে তার হবু নন্দাই অসভ্যতা করেছে তখন শ্বশুরবাড়ির সম্মান বাঁচাতে নতুন ফন্দি আঁটে সে। ঠিক করে ছেলেটির সঙ্গে পদ্মের বিয়ে দেবে। কিন্তু গীতা জানতে পেরে সেটা আটকায়। সে স্পষ্ট জানিয়ে দেয় অন্যায়ের সঙ্গে সে আপোস করবে না। দোষীকে শাস্তি দেবেই। যে শ্লীলতাহানি করেছে তার সঙ্গে বিয়ে দেওয়া যাবে না পদ্মের।

আরও পড়ুন: 'সাংস্কৃতিক ঐতিহ্য ভুললে...' বামেদের ইনসাফ যাত্রার ভিডিয়োয় গণসঙ্গীত ব্রাত্য! অরিজিতের গান ব্যবহারে উসকেছে বিতর্ক

আরও পড়ুন: রণবীরের প্রতিপক্ষ রণবীর! ব্রহ্মাস্ত্র ২-তে দ্বন্দ্ব জমবে কাপুর বনাম সিংয়ের?

একদিকে অন্যায়ের হয়ে লড়াই, অন্যদিকে প্রথম বড় কেস জয়ের হাতছানি, সঙ্গে দিদির ষড়যন্ত্র। সবটা টপকে কী অবশেষে গীতা জিততে পারবে? পৌঁছতে পারবে লক্ষ্যে? উত্তর সময়ই দেবে।

কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ শেষ হওয়ার পর তার জায়গায় এসেছে এই নতুন মেগা। স্টার জলসার পর্দায় সন্ধ্যা সাড়ে ছয়টায় সম্প্রচারিত হয় গীতা এলএলবি।

বায়োস্কোপ খবর

Latest News

ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই ধোনি থেকে কার্তিক, ফ্যাফ, ঋদ্ধি- IPL 2024-এই হয়তো শেষ দেখা যাবে এক ঝাঁক তারকাকে ১০০ ম্যাচ, ২০০ উইকেট, ১০০০ রান, RR vs MI ম্যাচে ব্যক্তিগত মাইলস্টোন তিন তারকার ‘ধ্যাষ্টা জেঠু’ বাস্তবে ভীষণ পজেসিভ বর! বউয়ের উপর রাগ করে ভাঙচুরও করতেন সুব্রত! হনুমান জন্মোৎসবে করুন সিঁদুর সংক্রান্ত এই বিশেষ কাজ, পূর্ণ হবে যেকোনও মনস্কামনা 'ভারতে নয়া পুতিন তৈরি হচ্ছে, তিনি হলেন মোদী', নয়া ভারতের কথা বলতেন নেহরু- শরদ মনোনয়ন দিতে গিয়ে মুখোমুখি পাঠান–নির্মল, পরস্পরকে ‘‌শুভেচ্ছা বার্তা’‌ দিলেন ভিডিয়ো: খোলা মাঠে সকলের সামনে রোহিতকে চুমু খেতে গেলেন শেন বন্ড! কী হল তারপর? ঋতুপর্ণার টানেই ১৯ বছর পর কলকাতায় রাহুল বোস! ব্যাপার কী? ভাইয়ের জন্য প্রার্থনায় দিল্লির নিজামুদ্দিন দরগায় অর্পিতা, বাড়ি ছাড়ছেন সলমন!

Latest IPL News

ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই ভিডিয়ো: খোলা মাঠে সকলের সামনে রোহিতকে চুমু খেতে গেলেন শেন বন্ড! কী হল তারপর? IPL 2024-এ দলের বাকি ম্যাচ খেলতে দেশ থেকে ফিরবেন না DC-র অজি তারকা মিচেল মার্শ ৪০ বলে শতরান করতে পারেন কোহলি- T20 WC 2024-এর ভারতীয় দল নিয়ে মুখ খুললেন সৌরভ IPL 2024 KKR vs RCB: কোহলি ভুল বলছেন, নো-বল বিতর্কে সোজাসাপটা ভাজ্জি KKR vs RCB: কোহলির পর মেজাজ হারালেন গম্ভীর,তর্ক জুড়লেন আম্পায়ারের সঙ্গে- ভিডিয়ো ‘ও ক্রিকেট বোঝে? কে ঢুকতে দিল', KKR-এর ম্যাচে কমেন্ট্রি বক্সে প্রেরণা,হল কটাক্ষ Virat Kohli Fined: আউট হয়ে হম্বিতম্বি, আম্পায়ারকে চোখ রাঙিয়ে বিরাট শাস্তি কোহলির KKR vs RCB, IPL 2024: আউট নিয়ে ফুঁসছেন কোহলি, বিতর্ক না বাড়িয়ে কী বললেন রানা? IPL 2024 RCB: বেঙ্গালুরুতে জলের সঙ্কট মেটাতে বিরাট কোহলিদের বিশেষ উদ্যোগ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.