বাংলা নিউজ > বায়োস্কোপ > জামা ছিঁড়ে দেওয়ার অভিযোগ, মুম্বই পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন গহনা বশিষ্ঠ
গহনা বশিষ্ঠ 
গহনা বশিষ্ঠ 

জামা ছিঁড়ে দেওয়ার অভিযোগ, মুম্বই পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন গহনা বশিষ্ঠ

  • ছবি পোস্ট করে জামা ছিঁড়ে দেওয়ার অভিযোগ অভিযোগ গহনা বশিষ্ঠের।

শনিবার ছেঁড়া পোশাকের ছবি পোস্ট করে মুম্বই পুলিশের দিকে অভিযোগের আঙুল তুললেন মডেল-অভিনেত্রী গহনা বশিষ্ঠ। মুম্বই পুলিশের কর্মীরা তাঁর পোশাক ছিঁড়ে দিয়েছেন এমনই অভিযোগ তাঁর।

প্রসঙ্গত, গত ফেব্রুয়ারি মাসে পর্ন বানানো এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার হন ওয়েব সিরিজ খ্যাত অভিনেত্রী গহনা বশিষ্ঠ। টাকার প্রলোভন দেখিয়ে উঠতি অভিনেতা-অভিনেত্রীদের দিয়ে পর্ন ছবি বানাতেন তাঁর বিরুদ্ধে উঠেছিল এমনও অভিযোগ। চার মাস পুলিশের হেফাজতে থাকার পর আপাতত জামিনে মুক্ত তিনি।

এদিন সামাজিক মাধ্যমে নিজের একটি ছবি পোস্ট করেন গহনা। সেখানে অভিনেত্রীর হলুদ রঙের পোশাকের হাতা ছেঁড়া দেখা যাচ্ছে। হাত তুলে বগলের সেই ছবি পোস্ট করেন তিনি। ক্যাপশনে লেখা, ‘আমার এই দুরবস্থা করেছে পুলিশ। সমস্ত ব্যাঙ্ক অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছে। হাতে টাকা পয়সা নেই। বাড়িতেও  ফিরতে পারছি না। মোবাইল, ল্যাপটপ সব নিয়ে নিয়েছে। ফিরলেই পুলিশ গ্রেফতার করবে’।

অভিনেত্রী লেখাতে স্পষ্ট, তিনি যে বাড়িতে থাকেন, সেই বাড়িতে দখল নিয়ে অপরিচিত ব্যক্তিরা থাকছেন। গহনার দাবি, যে মহিলারা তাঁর বিরুদ্ধে জোর করে পর্নে অভিনয় করানোর অভিযোগ তুলেছেন, তাঁদের আসলে পুলিশই টাকা দিয়েছে। এমনকি পোস্টে পুলিশের উদ্দেশে গহনার প্রশ্ন, ‘এখনও মন ভরেনি? আর কত মিথ্যে গল্প বানাবেন? আর কত অত্যাচার করবেন?’ তাঁর বিশ্বাস, শীঘ্রই সমস্ত সত্য সামনে আসবে।

গহনার মন্তব্য, ফোন পুলিশের হেফাজতে না থাকলে, এত দিনে তিনি সব কথা ফাঁস করে দিতেন। যদিও কী কথা তা তিনি স্পষ্ট করে জানাননি! বম্বে হাই কোর্টের তরফে আগামী মঙ্গলবার পর্যন্ত গহনাকে গ্রেফতার না করার নির্দে‌শ দেওয়া হয়েছে। গহনার বিরুদ্ধে পর্ন বানানোর যে অভিযোগ রয়েছে তা কতটা সত্যি, পুলিশের কাছে তথ্য চেয়েছে আদালত। এদিকে বম্বে হাই কোর্টে অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন করেছেন গহনা বশিষ্ঠ।

 

 

বন্ধ করুন