বাংলা নিউজ > বায়োস্কোপ > Riteish-Genelia: রীতেশকে ‘হাতি’ বলে ডাক জেনেলিয়ার! জবাবে কী শুনতে হল জানেন?

Riteish-Genelia: রীতেশকে ‘হাতি’ বলে ডাক জেনেলিয়ার! জবাবে কী শুনতে হল জানেন?

রীতেশকে হাতি বলে ডাকল জেনেলিয়া। 

মাত্র ১৬ বছর বয়সেই ২৪-এর রীতেশের প্রেমে পড়েন জেনেলিয়া।

রীতেশ দেশমুখ ও জেনেলিয়া ডি'সুজাকে একসঙ্গে দেখতে বড়ই পছন্দ করেন তাঁদের অনুরাগীরা। আর তাই ফাঁক পেলেই মজার মজার রিল ভিডিও শেয়ার করতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি রীতেশের শেয়ার করা একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে অভিনেতাকে ‘হাতি’ বলে সম্বোধন করছেন জেনেলিয়া! যদিও মুখের মতো জবাব নিয়ে তৈরি ছিলেন রীতেশও। 

ভিডিওতে দেখা যাচ্ছে হেঁটে আসছিলেন রীতেশ। পিছন থেকে এসে জড়িয়ে ধরে ধরে জেনেলিয়াকে বলতে শোনা যায় ‘চল চল’.. আর তারপরেই সঙ্গে জুড়ে দেন ‘চল চল চল মেরে হাতি’! আর তাতে রীতেশের উত্তর, ‘চল খাটারা’!

দুই তারকার এই খুনসুটি জমিয়ে উপভোগ করেছেন সকলে। ‘মিষ্টি’, ‘তোমাদের দারুণ লাগে’, ‘কাপল গোল’, ‘নম্বর ১ জোড়ি’, ‘স্যার-ম্যাম খুব কিউট’র মতো একাধিক কমেন্ট পড়েছে সেই রিল ভিডিওয়।

যত দিন যাচ্ছে ততই যেন জেনেলিয়া-রীতেশের প্রেম গাঢ় হচ্ছে। যা তাঁদের সোশ্যাল মিডিয়া PDA-তেই স্পষ্ট ধরা পড়ছে। মাত্র ১৬ বছর বয়সেই ২৪-এর তরুণ রীতেশের প্রেমে পড়েন জেনেলিয়া। ২০১২ সালের ৩ ফেব্রুয়ারি বিয়ে করেন তাঁরা। বর্তমানে দুই ছেলে রয়েছে রীতেশ ও জেনেলিয়ার। ছেলেদের নাম রাখছেন রিয়ান, রাহিল। 

সম্প্রতি আরবাজ খানের ‘পিঞ্চ’ চ্যাট শো-তে হাজির ছিলেন জেনেলিয়া ও রীতেশ। সেখানেই সোশ্যাল মিডিয়া পোস্টের কমেন্ট সেকশন থেকে কিছু মন্তব্য পড়ে শোনান আরবাজ রীতেশ ও জেনেলিয়াকে। সেই কমেন্টেই দেখা যায় জেনেলিয়াকে ‘আন্টি’ আখ্যা দিয়েছেন নেটনাগরিক। জেনেলিয়া অবশ্য সেই কমেন্ট পড়ে রেগে যাননি। বরং সেই ব্যক্তির উদ্দেশ্যে শান্ত ভাবেই তিনি উত্তর দেন, ‘আমার মনে হয় গোটা দিনটা খারাপ যাচ্ছিল তাঁর।’

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

যাঁরা মনে করেন বাংলায় বিজেপি শেষ, তাঁদের চমকে দেবে লোকসভার ফল: প্রশান্ত কিশোর সব থেকে বেশি ছক্কা, সিরিজ শেষ হওয়ার আগেই রেকর্ড গড়লেন রোহিত-স্টোকসরা ‘বরের সঙ্গে তো করার সুযোগ হল না…’! কাঞ্চন বাদ, মাকে নিয়েই একাজ করলেন শ্রীময়ী ১০ ওভারে কমে দাঁড়ানো ম্যাচে ম্যাক্সওয়েলদের তাণ্ডব, কিউয়িদের চুনকাম করল অজিরা এই সপ্তাহে ৫রাশির প্রেমজীবনে আসবে সুখ, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল বাইজুস থেকে ছাঁটাই হলেন রবীন্দ্রন? জল্পনার মাঝে মুখ খুললেন সংস্থার প্রতিষ্ঠাতা ব্যাটারি থেকে লাগল আগুন, নিউইয়র্কের ফ্ল্যাটে মৃত্যু হল ভারতীয় সাংবাদিকের স্বাস্থ্য ভবনের সমীক্ষায় কলকাতাকে টপকে পরিষেবায় এগিয়ে জেলার হাসপাতাল ঘরের মাঠে বড় ধাক্কা ম্যান ইউনাইটেডের, ফুলহ্যামের বিরুদ্ধে হার রাশফোর্ডদের আপনি হয়তো কারও বন্ধু নন, আপনার মধ্যে এই ৫ বৈশিষ্ট্যের কোনওটি থাকলে সাবধান হন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.