বাংলা নিউজ > বায়োস্কোপ > Riteish-Genelia: রীতেশকে ‘হাতি’ বলে ডাক জেনেলিয়ার! জবাবে কী শুনতে হল জানেন?
রীতেশকে হাতি বলে ডাকল জেনেলিয়া। 
রীতেশকে হাতি বলে ডাকল জেনেলিয়া। 

Riteish-Genelia: রীতেশকে ‘হাতি’ বলে ডাক জেনেলিয়ার! জবাবে কী শুনতে হল জানেন?

  • মাত্র ১৬ বছর বয়সেই ২৪-এর রীতেশের প্রেমে পড়েন জেনেলিয়া।

রীতেশ দেশমুখ ও জেনেলিয়া ডি'সুজাকে একসঙ্গে দেখতে বড়ই পছন্দ করেন তাঁদের অনুরাগীরা। আর তাই ফাঁক পেলেই মজার মজার রিল ভিডিও শেয়ার করতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি রীতেশের শেয়ার করা একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে অভিনেতাকে ‘হাতি’ বলে সম্বোধন করছেন জেনেলিয়া! যদিও মুখের মতো জবাব নিয়ে তৈরি ছিলেন রীতেশও। 

ভিডিওতে দেখা যাচ্ছে হেঁটে আসছিলেন রীতেশ। পিছন থেকে এসে জড়িয়ে ধরে ধরে জেনেলিয়াকে বলতে শোনা যায় ‘চল চল’.. আর তারপরেই সঙ্গে জুড়ে দেন ‘চল চল চল মেরে হাতি’! আর তাতে রীতেশের উত্তর, ‘চল খাটারা’!

দুই তারকার এই খুনসুটি জমিয়ে উপভোগ করেছেন সকলে। ‘মিষ্টি’, ‘তোমাদের দারুণ লাগে’, ‘কাপল গোল’, ‘নম্বর ১ জোড়ি’, ‘স্যার-ম্যাম খুব কিউট’র মতো একাধিক কমেন্ট পড়েছে সেই রিল ভিডিওয়।

যত দিন যাচ্ছে ততই যেন জেনেলিয়া-রীতেশের প্রেম গাঢ় হচ্ছে। যা তাঁদের সোশ্যাল মিডিয়া PDA-তেই স্পষ্ট ধরা পড়ছে। মাত্র ১৬ বছর বয়সেই ২৪-এর তরুণ রীতেশের প্রেমে পড়েন জেনেলিয়া। ২০১২ সালের ৩ ফেব্রুয়ারি বিয়ে করেন তাঁরা। বর্তমানে দুই ছেলে রয়েছে রীতেশ ও জেনেলিয়ার। ছেলেদের নাম রাখছেন রিয়ান, রাহিল। 

সম্প্রতি আরবাজ খানের ‘পিঞ্চ’ চ্যাট শো-তে হাজির ছিলেন জেনেলিয়া ও রীতেশ। সেখানেই সোশ্যাল মিডিয়া পোস্টের কমেন্ট সেকশন থেকে কিছু মন্তব্য পড়ে শোনান আরবাজ রীতেশ ও জেনেলিয়াকে। সেই কমেন্টেই দেখা যায় জেনেলিয়াকে ‘আন্টি’ আখ্যা দিয়েছেন নেটনাগরিক। জেনেলিয়া অবশ্য সেই কমেন্ট পড়ে রেগে যাননি। বরং সেই ব্যক্তির উদ্দেশ্যে শান্ত ভাবেই তিনি উত্তর দেন, ‘আমার মনে হয় গোটা দিনটা খারাপ যাচ্ছিল তাঁর।’

বন্ধ করুন