বাড়ি > বায়োস্কোপ > নওয়াজ-অনুরাগের জমজমাট যুগলবন্দি,সামনে এল ‘ঘুমকেতু’র ট্রেলার
আসছে ঘুমকেতু (ছবি- ZEE5)
আসছে ঘুমকেতু (ছবি- ZEE5)

নওয়াজ-অনুরাগের জমজমাট যুগলবন্দি,সামনে এল ‘ঘুমকেতু’র ট্রেলার

  • এই ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করছেন অমিতাভ বচ্চন, রণবীর,সোনাক্ষী,চিত্রাঙ্গদা সিংরা। 

করোনা সংকটে তালাবন্ধ থিয়েটার কিন্তু ডিজিট্যাল প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে বেশকিছু বলিউড ছবি। সেই তালিকায় একদম শুরুতে রয়েছে নওয়াজউদ্দিন সিদ্দিকির ঘুমকেতু। জিফাইভ অরিজিন্যালের এই ছবির ট্রেলার সামনে এল মঙ্গলবার। পুষ্পেন্দ্র নাথ মিশ্রার এই ছবি বলবে বলিউডের এক উঠতি লেখকের গল্প, যাঁর চিত্রনাট্য চুরি হয়ে গিয়েছে, সেই চরিত্রেই (ঘুমকেতু) অভিনয় করছেন নওয়াজ। 

মায়ানগরী মু্ম্বইতে নিজের স্বপ্নপূরণের জন্য মাত্র একমাস সময় রয়েছে ঘুমকেতুর,কারণ তাঁর সহায়সম্বল সব ফুরিয়ে আসছে। অন্যদিকে ঘুমকেতুকে খুঁজেবার করে দেশের বাড়ি ফেরানোর দায়িত্ব পড়েছে ঘুসখোর পুলিশ অফিসার বদলানির কাঁধে,যে ভূমিকায় অভিনয় করছেন অনুরাগ কশ্যপ। একমাসে ঘুমকেতু বলিউডে জায়গা পাকা করতে পারবে নাকি বদলানি ঘুমকেতুকে খুঁজে বার করতে পারবে সেই নিয়েই এগিয়েছে ছবির গল্প। 

 

নওয়াজ-অনুরাগ ছাড়াও এই ছবিতে দেখা মিলবে ইলা অরুণ, রঘুবীর যাদব,সদানন্দ কিরকিরে এবং রাগিনী খান্নার। এই ফিল্মে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন,রণবীর সিং এবং সোনাক্ষী সিনহা, চিত্রাঙ্গদা সিংরা।  এই ছবিতে শাহরুখ-কাজলের ডিডিএলজের আইকোনিক ট্রেনের দৃশ্যটির পুননির্মান করতে দেখা যাবেে রণবীর-সোনাক্ষীকে। 

ঘুমকেতু সম্পর্কে নওয়াজ জানিয়েছেন, আমার কাছে এটা একটা অদেখা চরিত্র,আমার দারুণ মজা লেগেছে ঘুমকেতুর চরিত্রে অভিনয় করতে। অনুরাগ, আমি ওকে ক্যামেরার পিছনেই এতদিন দেখেছি..থুব ভালো লাগল ওর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে।  ওর সঙ্গে কাজ করাটা দুর্দান্ত অভিজ্ঞতা। এই ছবির স্টোরিলাইন খুব মজাদার,আশা করছি লকডাউনের এই সময়ে দর্শকদের মনোরঞ্জন পৌঁছে দিতে আমরা সফল হব'।

২২ মে, অর্থাত্ শুক্রবার ZEE5-এ মুক্তি পাবে ঘুুমকেতু।

 

বন্ধ করুন