বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমি যে জিন্স পরি...' কার কাছে কইয়ে শিমুলের কাকিশাশুড়িকে শপিং মলে দেখে চমকে ওঠেন ভক্ত! কী বললেন রাজশ্রী?

'আমি যে জিন্স পরি...' কার কাছে কইয়ে শিমুলের কাকিশাশুড়িকে শপিং মলে দেখে চমকে ওঠেন ভক্ত! কী বললেন রাজশ্রী?

কার কাছে কইয়ে শিমুলের কাকিশাশুড়িকে শপিং মলে দেখে চমকে ওঠেন ভক্ত! কী বললেন রাজশ্রী?

Rajashree Bhowmick: সদ্যই ঘরে ঘরে জি বাংলায় খেলতে এসেছিলেন রাজশ্রী ভৌমিক। সেখানে এসেই তিনি জানালেন একবার তাঁকে কোন বিড়ম্বনায় পড়তে হয়েছিল একটি চরিত্রের জন্য।

সম্প্রতি ঘরে ঘরে জি বাংলায় খেলতে এসেছিলেন অভিনেত্রী রাজশ্রী ভৌমিক। সেখানে এসে তিনি জানালেন তাঁর একটি অদ্ভুত অভিজ্ঞতার কথা। বর্তমানে তাঁকে কার কাছে কই মনের কথা ধারাবাহিকে।

ঘরে ঘরে জি বাংলায় রাজশ্রী ভৌমিক

এদিন ঘরে ঘরে জি বাংলায় এসেছিলেন রাজশ্রী ভৌমিক। তাঁর বাড়িতে সদলবলে হাজির হয়েছিলেন তাঁর সহকর্মী তথা এই শোয়ের সঞ্চালক বিশ্বনাথ বসু। সেখানে অভিনেত্রী প্রথমেই জানান আজ যে তিনি অভিনেত্রী সেটা সম্ভব হয়ে কেবল তাঁর মায়ের জন্য। তাঁর মা চেয়েছিলেন যে তিনি অভিনেত্রী হবেন। এরপর সঞ্চালক তাঁকে জিজ্ঞেস করেন যে জি বাংলার সঙ্গে অভিনেত্রীর কত বছরের যোগাযোগ? উত্তরে রাজশ্রী বলেন, 'বহু বহু বছরের।'

আরও পড়ুন: 'আমি একজন মেয়ে হয়ে...' বিবাহিত সত্যজিৎকে ভালোবেসেছিলেন মাধবী! তবুও কেন দূরে গিয়েছিলেন 'চারুলতা'?

আরও পড়ুন: 'মায়ের যেমন শরীর খারাপ হলে...' ঠান্ডা লেগে কাহিল রচনা, অসুস্থ সঞ্চালিকাকে দেখে কী বললেন সুপর্বা?

এরপর তাঁকে স্মৃতিতে ডুবতে দেখা যায়। তিনি এদিন স্মৃতি হাতড়ে বলেন, 'আমি কেয়া পাতার নৌকো ধারাবাহিকে কাজ করেছিলাম। এই ধারাবাহিক আমায় অনেক, অনেক কিছু দিয়েছে। একবার আমি সাউথ সিটি মলে গিয়েছি তখন এক মহিলা আমায় এসে বলেন আপনি এখানে? মানে আমি যে জিন্স পরি না শপিং মলে যেতে পারি সেই চরিত্র দেখে ওঁরা বিশ্বাসই করে উঠতে পারেননি। বাংলাদেশের অনেকেই আমায় এভাবে দেখে চমকিত হয়েছেন।' এরপর রাজশ্রী জানান তিনি জি বাংলার একাধিক ধারাবাহিকে কাজ করেছেন যেমন কেয়া পাতার নৌকো, কড়ি খেলা, ইত্যাদি। বর্তমানে তাঁকে কার কাছে কই মনের কথা ধারাবাহিকে দেখা যাচ্ছে। এখানে তিনি শিমুল অর্থাৎ নায়িকার কাকিশাশুড়ির চরিত্রে অভিনয় করছেন।

আরও পড়ুন: '৩৪ বছর কেটে গিয়েছে, মনে হচ্ছে...' প্রথম ভ্যালেন্টাইন্স ডেতে গৌরীকে কী উপহার দিয়েছিলেন শাহরুখ?

আরও পড়ুন: 'ওটা বড় আফসোস...' ইন্ডিয়ান আইডলে ভুল স্বীকার শানুর, জানালেন কেন রহমান তাঁকে দিয়ে কখনও গান গাওয়াননি

ঘরে ঘরে জি বাংলার প্রসঙ্গে

জি বাংলার এটি অন্যতম রিয়েলিটি শো। এটি প্রতিদিন বিকেল সাড়ে চারটে থেকে সম্প্রচারিত হয়। এটির সঞ্চালনা করেন অপরাজিতা আঢ্য এবং বিশ্বনাথ বসু। বাংলার বিভিন্ন প্রান্তের মানুষের জীবন যাপনের কথা উঠে আসে এখানে।

বায়োস্কোপ খবর

Latest News

সম্পর্কের মধ্যে আনতে পারেন নতুনত্ব, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল রাশিচক্র অনুসারে রামায়ণ থেকে কী শিখবেন আপনি! জেনে নিন আজই আদিদেব ‘মোটা’, তুলনা টানা হল সৎ দাদা আকাশের সঙ্গে! ট্রোলে কড়া জবাব সুদীপার তাঁর সময়ে টিকিট না পাওয়া অভিজিৎকে ডায়মন্ডে প্রার্থী করল BJP, কী বলছেন দিলীপ ঘোষ ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের বাংলায় TMC-কে পিছনে ফেলবে BJP, বলেছিলেন PK, পুরনো বন্ধুকে এবার জবাব দিলেন মমতা ডায়মন্ডের BJP প্রার্থী অভিজিৎকে নিয়ে মুখ খুললেন অভিষেক, কী বললেন TMC-র সেনাপতি? ভগবান রামকে স্মরণ করে শুভেচ্ছা জানান প্রিয়জনদের! দিনটা শুভ হবে, কী লিখবেন জানুন কত আসন পাবে BJP? ভবিষ্যদ্বাণী করে 'INDIA সরকারে' নিজের ভূমিকা বাতলে দিলেন মমতা IPL 2024: কমলা টুপির লড়াইয়ে বড় লাফ নারিনের, পার্পল ক্যাপের দখল রাখলেন যুজিই

Latest IPL News

ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.