বাংলা নিউজ > বায়োস্কোপ > জন্মদিনে 'কুলি নম্বর ১'-এর গানে জমিয়ে নাচলেন গোবিন্দা, সঙ্গী শক্তি কাপুর
জন্মদিন পার্টিতে গোবিন্দা
জন্মদিন পার্টিতে গোবিন্দা

জন্মদিনে 'কুলি নম্বর ১'-এর গানে জমিয়ে নাচলেন গোবিন্দা, সঙ্গী শক্তি কাপুর

  • জন্মদিন উপলক্ষে মুম্বইতে নিজের বাড়িতে জমকালো পার্টির আয়োজন করেছিলেন গোবিন্দা। 

আরও একটা বসন্ত পার করে ফেললেন গোবিন্দা। ৫৭ তে পা দিলেন বলিউডের ‘হিরো নম্বর ১’। জন্মদিন উপলক্ষে মুম্বইতে নিজের বাড়িতে জমকালো পার্টির আয়োজন করেছিলেন তিনি। ইতিমধ্যেই জন্মদিন পার্টির ভিডিয়ো এবং ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। 

‘হিরো নাম্বার ওয়ান’ ও ‘কুলি নাম্বার ওয়ান’ ছবির জনপ্রিয় গান ‘তুঝকো মির্চি লাগি তো…’ আর ‘হুসন হ‍্যায় সুহানা’র গানের তালে জন্মদিনে জমিয়ে নাচতে দেখা যায় অভিনেতা গোবিন্দাকে। পার্টিতে একঝাঁক বলিউড তারকাকে উপস্থিতও চোখে পড়ল। স্ত্রী সুনিতা আহুজা এবং বর্ষীয়ান অভিনেতা শক্তি কাপুর, কোরিওগ্রাফার গণেশ আচার্যর সঙ্গে ডান্স ফ্লোরে আগুন লাগালেন বি-টাউনের আদরের চিচি। পার্টিতে উপস্থিত ছিলেন কমেডিয়ান কপিল শর্মাও।  

মাত্র ২২ বছর বয়সে ইন্ডাস্ট্রিতে পা রাখেন অভিনেতা গোবিন্দা। ১৯৮৫ সালে ‘তন বদন’ ফিল্মের সঙ্গে ইন্ডাস্ট্রিতে অভিষেক হয় তাঁর। ১৯৮৬ সালে ‘ইলজাম’ ছবির মাধ্যমে তাঁর ঝুলিতে প্রথম কমেডিয়ান হিসেবে সফলতা আসে। বলিউডে পা রাখতেই টানা ১৫ বছর ধরে একের পর এক হিট। ‘রাজা বাবু’, ‘কুলি নম্বর ১’, ‘হিরো নম্বর ১’, ‘দুলহে রাজা’-র মতো ছবিতে একের পর এক সফলতা রয়েছে তাঁর বক্স অফিসে। সুপারস্টারের তকমা গায়ে লাগতে দেরি হয়নি তাঁর। ২০০০ সালের পর থেকে ধীরে ধীরে তাঁর কেরিয়ারগ্রাফ নিম্নমুখী হয়ে যায়।

সম্প্রত, হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, ‘আগে যাঁদের সত্যিই প্রতিভা ছিল, তাঁরা প্রত্যেকে সুযোগ পেত। কিন্তু বর্তমানে  চার-পাঁচজন রয়েছেন যাঁরা পুরো ব্যবসা নির্দেশ দেন। কিছু ভালো ছবি সঠিক পদ্ধতিতে রিলিজ করার সুযোগ পায় না। কিন্তু সময় বদলেছে এখন’।

বন্ধ করুন