বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: ‘প্রথম দেখলাম আইপিএস পাশ করে সোজা এসপি!’, গুড্ডি নিয়ে ট্রোল সোশ্যাল মিডিয়ায়

Serial Update: ‘প্রথম দেখলাম আইপিএস পাশ করে সোজা এসপি!’, গুড্ডি নিয়ে ট্রোল সোশ্যাল মিডিয়ায়

ট্রোলের মুখে গুড্ডি সিরিয়াল। 

সামনে এসেছে গুড্ডি-র ট্রেলার। যেখানে পুলিশের বেশে দেখা মিলল গুড্ডি ওরফে শ্যামৌপ্তী মুদলি। হল চরম ট্রোল। 

বাংলা সিরিয়াল নিয়ে ট্রোলিং নতুন কিছু নয়। আখছারই হয়ে থাকে। তা সে সেজেগুজে ঘুমোতে যাওয়া হোক, কাজ ফেলে সারাদিন সবার বাড়িতে থাকা। স্ক্রিপ্টেও খুঁটিয়ে খুঁটিয়ে ভুল বার করেন দর্শকরা। আর তা নিয়ে চরম খিল্লি হয় সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি স্টার জলসার তরফে গুড্ডির নতুন ট্রেলার শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে পুলিশের উর্দিতে গুড্ডি। শুধু তাই নয়, আইপিএস পাস করেই একেবারে সুপারিন্টেনডেন্ট অফ পুলিশের চরিত্রে।

স্টার জলসার শেয়ার করা প্রোমোর কমেন্ট সেকশনে একজন লিখলেন, ‘সারা বছর ক্যাচাল করে না পড়েই পুলিশ হয়ে গেল।’ অপরজন লিখলেন, ‘ভুলভাল জিনিস। কোনও আইপিএসই চাকরি পেয়ে সোজা এসপি হয়ে যায় না।’ তৃতীয়জন লিখলেন, ‘এত শর্ট হাইটে পুলিশ হওয়া যায় জানতে পারলে আমিও চেষ্টা করতাম পুলিশ হওয়ার। পড়তেও হত না। শুধু দুটো বিয়ে করলেই হত।’

ম্যাজিক মোমেন্টসের এই ধারাবাহিক প্রথম থেকেই ট্রোলের শিকার। তা সে ‘পরকীয়া’-র উপর জোর দেওয়া হোক বা অনুজের দুই বউ নিয়ে নাটক। বারবার গুড্ডি বন্ধ হওয়ার ডাক উঠেছে সোশ্যাল মিডিয়ায়। বলা হয়েছে, সমাজের উপর খারাপ প্রভাব ফেলছে এই সিরিয়াল।

গুড্ডি-তে শ্যামৌপ্তী মুদলি অভিনয় করছেন গুড্ডির চরিত্রে। আর অনুজের চরিত্রে রণজয় বিষ্ণু। অনুজের একসময়ের লাভ ইন্টারেস্ট ও বর্তমান বউ শিরিনের চরিত্রে রয়েছেন মধুরিমা বসাক।

<p>ট্রোলের মুখে গুড্ডির ট্রেলার। </p>

ট্রোলের মুখে গুড্ডির ট্রেলার। 

আপাতত দেখা যাচ্ছে, শিরিনের থেকে আলাদা থাকতে চাইছে অনুজ। তার বারবার গুড্ডিকে অপমান করা বা মিথ্যে খুনের অপবাদ চাপানো গুড্ডির উপরে মেনে নিতে পারছে না। এদিকে গুড্ডি আর যুধাজিতের বিয়ে দেখানো হয়েছে কদিন আগে। যদিও সে বিয়ে পুরোই নকল। কারণ বিয়ের মণ্ডপে নিজেকেই নিজে সিঁদুর পরিয়েছিল গুড্ডি। এখন দেখা যাচ্ছে, যুধাজিতের থেকে আলাদা হয়ে পুলিশি কেরিয়ারেই মন দিতে চায়। এদিকে শিরিন আবার অনুজের বাচ্চার মা হতে চলেছে। বউ প্রেগন্যান্ট শুনেও তাকে কাছে রাখতে চায় না অনুজ। মানে যাকে বলে আপাতত গল্পের পরতে পরতে নাটকীয় মোড়।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালির প্রতিবাদে বিজেপির ধরনায় 'না' কলকাতা পুলিশের, হাই কোর্টে সুকান্ত সোনার সংসারে সবচেয়ে বেশি পুরস্কার জগদ্ধাত্রীর, সেরা নায়ক-নায়িকা-জুটি কারা শারীরিক প্রতিকুলতাকে উপেক্ষা করেই পাঁচ উইকেট, চিন্তার খবর দিলেন অশ্বিন 'কভি হাঁ কভি না'-ফিরবে নতুন রূপে? বাবা শাহরুখের জুতোয় পা গলাবেন আরিয়ান! আন্না কে বিয়ের মরশুমে ৭ দিনে অনেকটাই বাড়ল সোনার দাম, আজ কলকাতায় হলুদ ধাতুর রেট কত? ঘুম থেকে উঠতেই হাতে কফির কাপ! অজান্তেই ডাকছেন এই বিপদগুলি মধ্যরাতে কেক কেটেছেন, পেয়েছেন বড় সারপ্রাইজ, জন্মদিনে সারাদিন কী প্ল্যান শ্রীমার ছক্কা মারতেই বদলে গেল চেনা ছবি! মেজাজ গরম করলেন অ্যান্ডারসন, জবাব দিলেন রোহিত Cholesterol Prevention: কোলেস্টেরল কমাতে চান? আপনি এই পানীয় থেকে উপকার পেতে পারেন মুসলিম পক্ষের আবেদন খারিজ HC-র, জ্ঞানবাপীর বেসমেন্টে জারি থাকবে হিন্দুদের পুজো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.