বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat-Anushka: ‘ভাগ্যিস জন্মেছিলে! তোমাকে ছাড়া আমার কী করতাম?’ বউয়ের জন্মদিনে লিখলেন বিরাট
অনুষ্কাকে শুভেচ্ছা বিরাটের
অনুষ্কাকে শুভেচ্ছা বিরাটের

Virat-Anushka: ‘ভাগ্যিস জন্মেছিলে! তোমাকে ছাড়া আমার কী করতাম?’ বউয়ের জন্মদিনে লিখলেন বিরাট

  • জন্মদিনে অনুষ্কাকে আদুরে শুভেচ্ছা বার্তা বিরাটের। ‘আদর্শ স্বামী’ তকমা দিল নেটপাড়া। বউয়ের উদ্দেশে কী লিখলেন কিং কোহলি? 

একজন ভারতীয় ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র, অন্যজন বলিউডের প্রথম সারির নায়িকা। 'বিরুষ্কা' জুটি দেখতে সত্যিই বলতে হয় একেই বোধহয় বলে 'রব নে বানা দি জোড়ি'। ১লা মে অনুষ্কা শর্মার জন্মদিন। আজ ৩৪শে পা দিলেন বিরাট ঘরণী। অনুষ্কার জন্মদিনের ঠিক আগে ফর্মে ফিরেছেন কোহলি। শনিবারের ম্যাচে অর্ধশতরান হাঁকিয়েছেন। এটাই বোধহয় অনুষ্কাকে জন্মদিনের সেরা উপহার বিরাটের।

রবিবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যায় ভাসছেন অনুষ্কা। তবে ভক্তরা সকাল থেকেই প্রহর গুণছিল বিরাট তখন তাঁর মনের মানুষের জন্য বার্থ ডে পোস্টটি করবেন। এদিন বিকালে অনুষ্কাকে আদুরে শুভেচ্ছা জানালেন আরসিবি-র প্রাক্তন অধিনায়ক।

এদিন বিরাট অনুষ্কার উদ্দেশে লেখেন, ‘ভাগ্যিস তুমি জন্মেছিল। আমি জানি না তোমাকে ছাড়া আমি কী করতাম! তুমি সত্যিই সুন্দরী, শুধু বাইরে থেকে নও অন্তর থেকেও। দারুণ একটা দুপুর কাটল প্রিয় মানুষগুলোর সঙ্গে’।

২০১৭ সালের ডিসেম্বরে ইতালির লেক কোমোতে রূপকথার বিয়ে সেরেছিলেন বিরাট-অনুষ্কা। বিরাটের সঙ্গে তাঁর প্রথম আলাপ ২০১৩ সালে এক বিজ্ঞাপনী শ্যুটে। সেখান থেকে শুরু প্রেম কাহিনির। মাঝে দূরত্বও এসেছিল সম্পর্কে, তবে সব ভুল বোঝাবুঝি মিটিয়ে ফেলে এক হন দুজনে। এখন মেয়ে ভামিকাকে নিয়ে সুখী গৃহকোণ তাঁদের।

২০০৮ সালে ‘রব নে বানা দি’ জোড়ির সঙ্গে বলিউডে অভিষেক হয় অনুষ্কার। এরপর ‘ব্যান্ড বাজা বারাত’, ‘পিকে’, ‘জব তক হ্যায় জান’. ‘সুলতান’- বহু ব্যবসা সফল ছবির অংশ থেকেছেন অনুষ্কা। বলিউডের তিন খানের নায়িকা হিসাবেই কাজ করেছেন। ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল অনুষ্কা অভিনীত শেষ ছবি জিরো। তারপর থেকে রুপোলি পর্দা থেকে লম্বা বিরতি নিয়েছেন বিরাট ঘরণী। খুব শীঘ্রই তিনি কামব্যক করছেন, এবার বল হাতে। ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস’-এ নামভূমিকায় দেখা যাবে তাঁকে।

বন্ধ করুন