বাংলা নিউজ > বায়োস্কোপ > সুন্দরী ক্যাটরিনার সঙ্গে ভিকির বিয়ে, জ্বলছেন নাকি প্রাক্তন প্রেমিকা হরলীন?
ক্যাটরিনার সঙ্গে প্রাক্তন প্রেমিক ভিকি কৌশলের বিয়ে নিয়ে মুখ খুললেন হরলীন।
ক্যাটরিনার সঙ্গে প্রাক্তন প্রেমিক ভিকি কৌশলের বিয়ে নিয়ে মুখ খুললেন হরলীন।

সুন্দরী ক্যাটরিনার সঙ্গে ভিকির বিয়ে, জ্বলছেন নাকি প্রাক্তন প্রেমিকা হরলীন?

  • সামনেই ভিকি এবং ক্যাটরিনার বিয়ে। এবার সেই নিয়েই নাকি নিজের ঘনিষ্ঠমহলে মুখ খুলেছেন ভিকির প্রাক্তন প্রেমিকা হরলীন শেঠি।

হাসি হাসি মুখে ব্রেক আপটা হয়নি হরলীন শেঠি ও ভিকি কৌশলের। সেসব কথা সরাসরি কোনওদিন না বললেও ব্রেক আপের পরপরই সোশ্যাল মিডিয়ায় একটি লম্বা পোস্ট করেছিলেন ভিকির প্রাক্তন প্রেমিকা। হালকা চালে যে লেখা হয়নি সেই পোস্ট তা বলাই বাহুল্য। এবং ঠারেঠোরে তা যে ভিকির উদ্দেশ্যেই লেখা হয়েছিল তা নিয়ে টিনসেল টাউনের কারও মনে কোনও সন্দেহ ছিল না। জানা গেছিল, তাঁদের সম্পর্কে কোনও এক তৃতীয় ব্যক্তির এন্ট্রি নেওয়ার ফলেই নাকি হরলীনের সঙ্গে সম্পর্ক থেকে বেরিয়ে আসেন ভিকি। এবার সামনেই ভিকির বিয়ে। বলিউডে ফিসফাস, এই ডিসেম্বরেই বিয়ে করতে চলেছে ভিকি এবং ক্যাটরিনা। এবার সেই নিয়েই নাকি নিজের ঘনিষ্ঠমহলে মুখ খুলেছেন হরলীন।

হরলিনের এক ঘনিষ্ঠ বন্ধু এ প্রসঙ্গে জানিয়েছেন ভিকির সঙ্গে তাঁর অতীত নিয়ে বর্তমানে বিন্দুমাত্র ভাবিত নন হরলীন। বহুদিন আগেই সেসব ব্যাপার নিজের মন থেকে চুকিয়ে দিয়েছেন তিনি। এইমুহূর্তে তাঁর লক্ষ্য স্রেফ কাজ। একতা কাপুরের ‘দ্য টেস্ট কেস ২’-এর কাজ নিয়ে যথেষ্ট মজে রয়েছেন ভিকির প্রাক্তন প্রেমিকা। ‘দ্য টেস্ট কেস' এর গল্প যেমন নিমরত কউর-কে ঘিরে এগিয়েছিল, সিরিজের এই দ্বিতীয় পর্ব এগোবে তাঁকে। বেশ কয়েকটি ওয়েব সিরিজে কাজ করার কথা চলছে তাঁর। পাশাপাশি 'ব্রোকেন বাট বিউটিফুল' ওয়েব শোতে নিজের পারফরমেন্সের জন্যেও সমালোচকদের তরফে প্রশংসা পেয়ে বর্তমানে বেশ উচ্ছ্বসিত তিনি।

ফেরা যাক ভিকির বিয়ের প্রসঙ্গে। ক্যাটরিনার সঙ্গে তাঁর প্রাক্তন প্রেমিকের বিয়ে হওয়ার কথা আর পাঁচজনের মতো তিনিও শুনেছেন। এবং স্বভাবতই অন্যান্যদের তুলনায় ভালো করেই সবকিছু জানেন। তবে এই বিষয় নিয়ে নাকি বিন্দুমাত্র ভাবিত নন হরলীন, দাবি তাঁর ওই বন্ধুর। এমনকি তাঁর বন্ধুরা এ নিয়ে কিছু বলতে গেলেই মাঝপথে থামিয়ে দিয়ে তিনি বলেছেন, 'আবার আমাকে ওই জোনে নিয়ে যেও না'। ভিকির বিয়ের ব্যাপারে যদিও নেটপাড়ায় এখনও কোনও মন্তব্য পেশ করেননি তাঁর প্রাক্তন প্রেমিকা।

বন্ধ করুন