বাংলা নিউজ > বায়োস্কোপ > Haseen-Shami: অসুস্থ শামিকে কটাক্ষ, নিজেকে ‘প্রতিভাশালী বউ’ বলে হাসির খোরাক হাসিন, ট্রোলারদের মা-বোন টেনে জবাব

Haseen-Shami: অসুস্থ শামিকে কটাক্ষ, নিজেকে ‘প্রতিভাশালী বউ’ বলে হাসির খোরাক হাসিন, ট্রোলারদের মা-বোন টেনে জবাব

অসুস্থ শামিকে কটাক্ষ, নিজেকে ‘প্রতিভাশালী বউ’ বলে হাসির খোরাক হাসিন জাহান

Haseen-Shami: স্বামীর গোলামিতে রাজি হননি বলেই টেকেনি সংসার! ‘প্রতিভাশালী’ হাসিনের পোস্ট ঘিরে ব্যঙ্গ-বিদ্রুপ, মেজাজ হারালেন মহম্মদ শামির বিচ্ছিন্না স্ত্রী। 

গোড়ালিতে অস্ত্রোপাচারের পর একটু একটু করে সুস্থ হয়ে উঠছেন মহম্মদ শামি। এখনও নিজের পায়ে ভর দিয়ে দাঁড়ানোর ক্ষমতা নেই, ক্রাচ নিয়ে হাঁটছেন। আইপিএল থেকে দূরে শামি এখন চোট সারাতে মরিয়া, তবে থেকে নেই এই তারকা ক্রিকেটারের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা। বা বলা ভালো, শামিকে আক্রমণ করার কোনও সুযোগ হাতছাড়া করেন না হাসিন। আরও পড়ুন-কোমর ভেঙেছে, বুকে সংক্রমণ! SSKM-এ ভর্তি উৎপলেন্দু চক্রবর্তী, ২ মেয়ে ঋতাভরী-চিত্রাঙ্গদার সঙ্গে যোগাযোগ নেই

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফের নিজের ‘আন্তর্জাতিক ক্রিকেটার স্বামী’কে কটাক্ষ করেছেন হাসিন জাহান। হাসিন-শামির দাম্পত্য কলহ আজকের নয়। দীর্ঘদিন ধরে তাঁদের ডিভোর্স মামলা আদালতে বিচারাধীন, কিন্তু এখনও খাতায় কমলে স্বামী-স্ত্রী দুজনে। বরের সঙ্গে প্রায় মুখ দেখাদেখি নেই হাসিনের! দুজনের সম্পর্কের তিক্ততা কারুর অজানা নয়। এখন ইনস্টায় কখনও শামিকে নপুংসক বলে তুলোধনা করছেন তো কখনও মেয়েবাজ তকমা সেঁটে দিচ্ছেন তাঁর নামের পাশে।

সম্প্রতি ইনস্টায় এক ভিডিয়ো শেয়ার করে নাম করেই শামিকে তুলোধনা করেন হাসিন। লেখেন, ‘কিছু কমিনে (খারাপ লোক) মেয়েদের থেকেই জন্ম নেয়… আবার মেয়েদের প্রাইভেট পার্ট ব্যবহার করে, মেয়েদের প্রাইভেট পার্টের কথা ভেবে দিন কাটায়।’ সে-সব দেখে মেজাজ হারায় শামি ভক্তরা। হাসিনকে কড়া ভাষায় আক্রমণ করেন অনেকেই।

এতেও থেমে থাকেননি হাসিন। মঙ্গলবার ইনস্টাগ্রামে সাদা রঙের প্যান্ট ও ক্রপ টপে একটি ছবি দেন মহম্মদ শামির বিচ্ছিন্না স্ত্রী। সঙ্গে তাঁর বার্তা, ‘প্রতিভাশালী স্ত্রীকে ভালোবাসা সহজ নয়। কারণ সে তোমার গোলামি করবে না, সে মাথানত করবে না…. সে তো নির্ভীকভাবে সত্যি কথাটা বলে দেবে’। হাসিনের এই পোস্ট দেখে ধেয়ে এসেছে প্রশ্নবাণ। কেউ তাঁর একাধিক বিয়ে নিয়ে কটাক্ষ করেন, তো কেউ আবার সরাসরি তাঁকে মিথ্যেবাদী বলে বসেন।

এই সব দেখেই রেগে আগুন হাসিন। পরে ইনস্টাগ্রামে ফের একটি পোস্ট দেন অভিনেত্রী-মডেল। সেখানে শামি-ভক্তদের একহাত নিলেন তিনি। হাসিন লেখেন, ‘আমি সমাজের পাগল কুকুদের সাফাই দিচ্ছি যে আমাকে ভুল বুঝো না! আমার জুতোর সমান অউকাতের লোকজনকে আমি বুড়ো আঙুল দেখাই। আন্তর্জাতিক ক্রিকেটার স্বামীরদেওয়া সুখস্বাচ্ছন্দ্যে বেঁচে থাকা আমার কাছে তোমারা (সমালোচকরা) আসলে হলে ঘোড়ার ডিম। তোমরা হলে পাগল কুকুর, আর আমার আন্তর্জাতিক ক্রিকেটার বর কি তোমাদের বাবা? নাকি তোমাদের মা-বোন-মেয়ের স্বামী?’

গত বছর বিশ্বকাপের আগেই বরের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা-সহ একাধিক অভিযোগ এনে তাঁকে প্যাঁচে ফেলার চেষ্টা করেছিলেন হাসিন জাহান। ২০১৮ সাল থেকে আইনি লড়াই চলছে দুজনের। বিচ্ছেদ মামলা আলিপুর কোর্টে বিচারাধীন। হাসিনের দাবি, শামি পণের জন্যে জোরাজুরি করতেন। এছাড়াও একাধিক মহিলার সঙ্গে অবৈধ সম্পর্ক রয়েছে তাঁর। ভারতীয় দলের হয়ে আন্তর্জাতিক সফরে যাওয়ার সময় হোটেলের ঘরেই যৌনকর্মীদের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হতেন বলেও অভিযোগ।

পেশায় মডেল হাসিন আইপিএলে চিয়ার লিডার হিসাবে কাজ করেছেন। বেশ কিছু বিজ্ঞাপনী ক্যাম্পেনের সঙ্গেও যুক্ত থেকেছেন হাসিন। কলকাতার মেয়ে হাসিনের সঙ্গে শামির আলাপ আইপিএল-এর ফাঁকেই। প্রেমপর্বের পর ২০১৪ সালের ৬ জুনে বিয়ের পর্ব সেরেছিলেন দুজনে। তাঁদের এক কন্যা সন্তানও রয়েছে। মায়ের সঙ্গেই থাকে সে।

 

বায়োস্কোপ খবর

Latest News

মুছলেন ‘সেনগুপ্ত’ পদবি, বরের ছবি! যিশু-নীলাঞ্জনার ২০ বছরের বিয়ে ভাঙছে? অনলাইনে অর্ডার করা ‘আমূল বাটার মিল্ক’র প্যাকেটে কিলবিল করছে সাদা পোকা! এরপর? ‘‌এখানকার মানুষের কাজ আটকে যেতে দেব না’‌, বহরমপুরে এসেই অঙ্গীকার স্মরণ পাঠানের আগামিকাল কাদের জন্য ভালো হবে? কারা ভালো খবর পেতে পারেন? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল Video:জম্মু ও কাশ্মীরের পুঞ্চে গেলেই পেতে পারেন ব়্যাফটিংয়ের মজা! রইল ভিডিয়ো শ্রীলঙ্কা সফরের ODI দলে কামব্যাক শ্রেয়শ-লোকেশের, ডাক পেলেন KKR-এর হর্ষিত রানা হার্দিককে টপকে ভারতের টি-২০ ক্যাপ্টেন সূর্য, ভাইস ক্যাপ্টেন গিল, ঘোষিত হল দল ম্যান দ্য ম্যাচের পুরস্কার মূল্য হারারের মাঠকর্মীদের দিয়ে দেন দুবে, জানালেন কারণ CFL 2024: এবারের কলকাতা লিগে প্রথম জয় পেল মোহনবাগান, ১-০ হারাল পিয়ারলেসকে কসবা এলাকার বাড়ি থেকে উদ্ধার হয়েছে কঙ্কাল, সংস্কারের কাজ করতে গিয়ে আলোড়ন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.