বাংলা নিউজ > বায়োস্কোপ > Hasin-Shami: ‘শামি তোর পালতু পাগল কুকুরদের..’, ট্রোলের মুখে মেজাজ হারালেন, হুঁশিয়ারি হাসিনের

Hasin-Shami: ‘শামি তোর পালতু পাগল কুকুরদের..’, ট্রোলের মুখে মেজাজ হারালেন, হুঁশিয়ারি হাসিনের

চটলেন হাসিন জাহান 

‘ভীতু, কাপুরুষ,পাগল কুকুরদের নিয়ে তৈরি তোর টিম.’, সোশ্যাল মিডিয়ায় এবার প্রকাশ্যেই স্বামীর দিকে আঙুল হাসিনের। মহম্মদ শামির বিরুদ্ধেই বিস্ফোরক অভিযোগ স্ত্রীর।

ক্রিকেট বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স টিম ইন্ডিয়ার। ৭ ম্যাচের একটিতেও হারের মুখ দেখেনি ভারত। যার অনেকখানি কৃতিত্বের দাবিদার টিম ইন্ডিয়ার পেসার মহম্মদ শামি। তাঁর আগুন বোলিংয়ের সামনে টিকতে পারেনি বিপক্ষ ব্যাটসম্যানেরা। মাত্র ৩ ম্যাচে ১৪টি উইকেট নিয়ে হইচই ফেলেছেন মহম্মদ শামি।

একদিকে যখন বল হাতে আগুন ঝরাচ্ছেন শামি, তখনই সোশ্যাল মিডিয়ায় চর্চায় তাঁর বিচ্ছিন্না স্ত্রী হাসিন জাহান। ছাদ আলাদা হয়েছে আগেই, ডিভোর্স মামলা আদালতে বিচারাধীন। শামির প্রশংসায় যখন ধন্য ধন্য করছে গোটা দেশ, তখন সোশ্যাল একের পর এক ইঙ্গিতপূর্ণ পোস্ট করে চলেছেন হাসিন। আজকাল সোশ্যাল মিডিয়ায় একটু বেশিই অ্যাক্টিভ তিনি। সম্প্রতি একটি মোষের সঙ্গে ছবি পোস্ট করে বিতর্কে জড়ান হাসিন।

হাসিন একটি মোষের সঙ্গে সেলফি পোস্ট করে লেখেন, ‘আমরোহার মোষ। এখন তো শুধুমাত্র এক দুধ নিচ্ছি। কয়েকদিন পর মাংসও খাব।’ হাসিনের এই পোস্ট দেখেই বিদ্রুপ করতে শুরু করেন শামি ভক্তরা। এখানেই শেষ নয়, সম্প্রতি এক সাক্ষাৎকারে শামির দুর্দান্ত পারফরম্যান্স নিয়ে প্রশ্ন করা হলে হাসিন বলেছেন, 'যাই হোক, ভালো খেলছে। ভালো খেললে টিমে থাকবে, ভালো আয় করবে। আর তাতেই আমাদের ভবিষ্যত সুরক্ষিত হবে।' এরপরই হাসিনকে ‘লোভী’, ‘গোল্ড ডিগার’ বলে তুলোধনা করতে থাকেন নেটিজেনরা।

এতেই মেজাজ হারিয়ে পালটা শামিকে হুঁশিয়ারি হাসিনের। লেখেন, ‘শামি তোর পালতু (পালিত) পাগল কুকুরদের যদি অউকাত থাকে তো বল যেন ফোন নম্বর আর বাড়ির ঠিকানা দিয়ে ঘেউ ঘেউ করে, তারপর আমিও এই পাগল কুকুরদের আসল অউকাত দেখিয়ে ছাড়ব ইনশাআল্লাহ’। 

এখানেই থেমে যাননি হাসিন। আরও লেখেন,'জানু তোর একটাও পাগল কুকুরদের অউকাত নেই বিস্তারিতভাবে নিজেদের পরিচিতি জানানোর। ভীতু, কাপুরুষ,পাগল কুকুরদের টিম তোর'। 

স্পিডস্টার মহম্মদ শামির সঙ্গে তাঁর স্ত্রী হাসিন জাহানের দাম্পত্য় কলহ কারুর অজানা নয়। বিশ্বকাপের আগেই বরের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা-সহ একাধিক অভিযোগ এনে তাঁকে প্যাঁচে ফেলার চেষ্টা করেছিলেন হাসিন জাহান। ২০১৮ সাল থেকে আইনি লড়াই চলছে দুজনের। বিচ্ছেদ মামলা আলিপুর কোর্টে বিচারাধীন। হাসিনের দাবি, শামি পণের জন্যে জোরাজুরি করতেন। এছাড়াও একাধিক মহিলার সঙ্গে অবৈধ সম্পর্ক রয়েছে তাঁর। ভারতীয় দলের হয়ে আন্তর্জাতিক সফরে যাওয়ার সময় হোটেলের ঘরেই যৌনকর্মীদের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হতেন বলেও অভিযোগ। এমন কী শামি যে নিয়মিত যৌন কর্মীদের সঙ্গে সম্পর্ক রাখতেন, সেই মোবাইলও আদালত বাজেয়াপ্ত করেছে।

পেশায় মডেল হাসিন আইপিএলে চিয়ার লিডার হিসাবে কাজ করেছেন। বেশ কিছু বিজ্ঞাপনী ক্যাম্পেনের সঙ্গেও যুক্ত থেকেছেন হাসিন। কলকাতার মেয়ে হাসিনের সঙ্গে শামির আলাপ আইপিএল-এর ফাঁকেই। প্রেমপর্বের পর ২০১৪ সালের ৬ জুনে বিয়ের পর্ব সেরেছিলেন দুজনে। তাঁদের এক কন্যা সন্তানও রয়েছে। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ফের DA বাড়ল রাজ্য সরকারি কর্মচারীদের! ভোটের ঠিক আগেই ঘোষণা মুখ্যমন্ত্রীর, কত? কে, কী বলছে তাতে আমার যায় আসে না- মিডিয়ার সমালোচনা নিয়ে মুখ খুললেন হার্দিক ‘‌এটা বাপ কা পয়সা নয় বরং পাপ কা পয়সা’‌, নির্মলাকে তুলোধনা করলেন অভিষেক এর আগেও কম বিতর্কে জড়াননি মীর! এবার সোজা মধ্যমা দেখিয়ে ইনস্টায় দিলেন ছবি দীপঙ্করকে বিয়ে করে শারীরিক সম্পর্কে কম্প্রোমাইজ, শ্রীময়ীকে কী উপদেশ দোলনের? বরুণের ৩ উইকেট, ব্যাটে ঝড় নীতীশ রানার, IPL-এর আগে দুরন্ত ছন্দে দুই নাইট তারকা ‘আর যেন রক্ত না ঝরে…’ শিলদার সাজা ঘোষণার পরদিন ঝাড়গ্রামে বললেন মমতা জেনে নিন বিজয়া একাদশীতে কীভাবে পুজো করলে পাবেন শ্রীহরির কৃপা, হবে মনস্কামনা পূরণ শাহজাহান পুলিশের হেফাজতে থাকলে নষ্ট হতে পারে তথ্য - প্রমাণ, হাইকোর্টে আবেদন ED-র ১ বছরে দু'বার স্লট বদল! ৫+ টিআরপি রেখেও শেষ জি বাংলার মেগা, হল শেষ দিনের শ্যুট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.