আসিম রিয়াজের ছবি ইন্সটাগ্রামের দেওয়ালে পোস্ট করলেন জন সিন
আসিম রিয়াজের ছবি ইন্সটাগ্রামের দেওয়ালে পোস্ট করলেন জন সিন

জন সিনার বিগ বস কানেকশন! জানলে চমকে যাবেন

  • WWE রেস্টলার তথা হলিউড তারকা জন সিনাও বিগ বস সিজন ১৩-র গুণমুগ্ধ ভক্ত! চলতি সিজনে নিজের পছন্দের প্রতিযোগী হিসাবে আসিম রিয়াজকে বেছে নিলেন তিনি।

গোটা দেশ বিগ বস সিজন ১৩-র ফ্যান। অন্তত টিআরপি-র তালিকা তেমনটাই বলছে, তবে আপনি কি জানেন WWE রেস্টলার তথা হলিউড তারকা জন সিনাও বিগ বস সিজন ১৩-র গুণমুগ্ধ ভক্ত! শুধু তাই নয় বিগ বসের চলতি সিজনে নিজের পছন্দের প্রতিযোগীও বেছে নিয়েছেন তিনি-আসিম রিয়াজ। বুধবার ইন্টগ্রামে আসিমের ছবি পোস্ট করেলেন এই বিশ্ববিখ্যাত পেশাদার কুস্তিগীর। এরপর থেকেই টুইটারে আসিম রিয়াজ ভক্তদের উচ্ছ্বাস লাগামছাড়া। একজন লেখেন, একজন প্রকৃত বিজেতাই অপর একজন বিজেতাকে চিনতে পারে, জনপ্রিয়তা আর ভোটের নিরিখে আসিম রিয়াজ নিঃসন্দেহে বিগ বসের বিজেতা! ভালু নয়’। অন্যজন লেখেন, মানুন কি না মানুন, আসিম রিয়াজের লেভেল এত উপরে যে ১০০ বিগ বস সিজনের প্রতিযোগিরাও সেটার সমান হতে পারবে না’।



আসিম রিয়াজের টিমও জন সিনাকে ধন্যবাদ জানিয়েছে, আসিমের অফিসিয়্যাল ইন্টাগ্রাম থেকে জন সিনার পোস্টের স্ক্রিন শট শেয়ার করে লেখা হয়, 'ধন্যবাদ জন সিনা আসিমের ছবি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করবার জন্য। আপনার মতো লেজেন্ডের তরফে এই প্রশংসা প্রাপ্তিটা অনেক বড়ো পাওনা। স্বপ্নপূরণের সমান, আপনাকে দেখে এবং আপনার কুস্তি এবং অভিনয় দেখে বড় হয়েছি। স্মরণীয় একটা দিন'।



বিগ বস ১৩ সুবাদে এখন জনপ্রিয় নাম আসিম রিয়াজ। এই কাশ্মিরি মডেল চলতি সিজনের শুরু থেকেই নিজের সুঠাম দেহ, সহ প্রতিযোগী সিদ্ধার্থ শুক্লার সঙ্গে ঝগড়া এবং লাভ লাইফের জন্য থেকেছেন চর্চার কেন্দ্রবিন্দুতে। শোয়ের অপর প্রতিযোগী হিমাংশী খুরানাকে বিগ বসের ঘরে বিয়ের জন্য প্রস্তাবও দিয়েছেন আসিম। যদিও ঘরের বাইরে শ্রুতি তুলি নামে তাঁর একজন গার্লফ্রেন্ড রয়েছে বলেও বারবার খবর সামনে এসেছে।

শ্রুতির কথায়, আসিম তাঁর কাছে বন্ধুর থেকে বেশি কিছু হলেও কখনই তাঁরা প্রেম সম্পর্কে আবদ্ধ ছিল না। অন্যদিকে বুধবারের এপিসোডে আসিম বিগ বসের ঘরে উপস্থিত সাংবাদিকদের জানান, আমার কোনও গার্লফ্রেন্ড নেই, আমি হিমাংশীকে ভালোবাসি এবং ওর সঙ্গেই বাকি জীবনটা কাটাতে চাই’।

বন্ধ করুন