বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik Roshan on Rocky Aur Rani: ‘আবার দেখব!’, করণের ‘রকি অউর রানি’ দেখে আপ্লুত হৃতিক, দরাজ প্রশংসায় ভরালেন

Hrithik Roshan on Rocky Aur Rani: ‘আবার দেখব!’, করণের ‘রকি অউর রানি’ দেখে আপ্লুত হৃতিক, দরাজ প্রশংসায় ভরালেন

‘রকি অউর রানি’ দেখে কী বললেন হৃতিক রোশন?

Hrithik Roshan on Rocky Aur Rani Kii Prem Kahaani: ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ দেখে দরাজ প্রশংসা হৃতিকের। কী বললেন তিনি?

করণ জোহর বলিউডে ২৫ বছর কাটিয়ে ফেললেন। আর নিজের এই জার্নিটি সেলিব্রেট করতেই তিনি নিজে পরিচালক হিসাবে তৈরি করলেন ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। এই ছবিটি করণের ড্রিম প্রোজেক্ট হতে চলেছে, এর চিত্রনাট্য খুবই খেটে তৈরি করা— এসব কথা করণ বিভিন্ন জায়গায় বারবার বলেছেন। কিন্তু অনেকেই হয়তো ভাবতে পারেননি, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ আসলে কী হতে চলেছে। মুক্তির পরেই বক্সঅফিসে বিশাল হিট, এবং একই সঙ্গে সমালোচকদের দারুণ ভালো লেগেছে এই ছবি। এবার এই ছবির প্রশংসায় পঞ্চমুখ খোদ হৃতিক রোশন। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় জানালেন তাঁর মনের কথা। কী লিখেছেন তিনি?

(আরও পড়ুন: বাস্তবের 'রকি অউর রানি'র প্রেম কাহিনি রীতিমত ভাইরাল! কারা তাঁরা চেনেন?)

(আরও পড়ুন: আমেরিকার ক্যাপিটাল বিল্ডিং-এর আদলে তৈরি,‘রকি’র রণবীরের রাজপ্রসাদ এদেশের কোথায় আছে জানেন?)

হৃতিক সম্প্রতি আরও অনেকের সঙ্গে সিনেমাহলে গিয়ে দেখেছেন ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। অনেকের মধ্যে ছিলেন তাঁর বান্ধবীও। সেই ভিডিয়োও প্রকাশ্যে এসেছে। ছবিটি দেখে তাঁর অভিজ্ঞতা কেমন? তিনি নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। কী লিখেছেন অভিনেতা?

(আরও পড়ুন: 'রকি অউর রানি' দেখে রণবীরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন মহিলারা! 'প্রচুর লাভ লেটার পাচ্ছি', বললেন অভিনেতা)

(আরও পড়ুন: করণের মধ্যে 'নেপোটিজম'-এর কিছুই দেখিনি, বলিউডে যা পেয়েছি, টলিউডে পাইনি: টোটা)

হৃতিক জানিয়েছেন, ‘গতকাল রাতে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ দেখলাম। দারুণ লাগল ছবিটি দেখে। কী অসাধারণ লেখা, অভিনয়, গান, সব কিছুই একেবারে ঠিকঠাক জায়গায় বসানো।’ হৃতিকের এই প্রশংসা দেখে অনেকেই আবারও মন্তব্য করেছেন ছবিটি সম্পর্কে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই আবার লিখেছেন, সত্যি সত্যি করণ জোহরের এই ছবি যে সামাজিক বার্তা দিয়েছে, তা এক কথায় অসাধারণ।

(আরও পড়ুন: 'আমার বাবা সব পারে', কুণ্ঠা নয়, ‘রকি অউর রানি’তে শাবানা-ধর্মেন্দ্রর চুমু দৃশ্যের তারিফ সানির)

(আরও পড়ুন: রকি রানি দেখে গোটা বাংলা মুগ্ধ টোটার কত্থকে, জানেন কী শর্ত ছিল করণের নাচ নিয়ে?)

তবে এইটুকু বলেই থেমে যাননি হৃতিক। তিনি এর পরে লেখেন, ‘আবার দেখব ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। আপনারাও সিনেমাহলে গিয়ে সিনেমাটি দেখুন। এটা বড় স্ক্রিনে দেখার মতোই একটি ছবি।’

বায়োস্কোপ খবর

Latest News

'ভীষণ খুশি...' রাতুল-রূপাঞ্জনাকে শুভেচ্ছা ইশার, টলিউডের কারা এলেন বিয়েতে? অসুস্থতা নিয়েই হোটেল রুমে ওড়িশা বধের নীল নকশা তৈরি করলেন হাবাস ৯ দিনে ৩০ কোটির দোরগোড়ায় অজয়ের ময়দান,কী হাল অক্ষয়ের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর রবি প্রদোষ উপবাসে এই জিনিসগুলি করুন নিবেদন, শিবের আশীর্বাদে দূর হবে যেকোনও বাধা তাপপ্রবাহের মাঝে বৃষ্টির সুখবর! সোমে খেলা ঘুরিয়ে বর্ষণের সম্ভাবনা কোথায় কোথায়? এবার লোকাল ট্রেন থেকেও বেরল ধোঁয়া, আতঙ্কিত যাত্রীরা, তুলকালাম কাণ্ড ব্যান্ডেলে কোলে ৩ বছরের কেশব! মা হতে চলেছেন মধুবনী, লিখলেন ‘Pregnant’, সঙ্গে ইভিল আই ইমোজি মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না কোন রহস্যের সমাধান করবেন ‘ফেলুবক্সী’ সোহম, প্রকাশ্যে ছবির প্রথম ঝলক অস্কার পেলেও ‘জয় হো’ কম্পোজ করেননি রহমান! কোন সত্য ফাঁস করলেন রাম গোপাল?

Latest IPL News

মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি? ওদের সঙ্গে আবার দেখা হবে- হেরেই ঘরের মাঠে বদলা নেওয়ার হুমকি দিলেন রুতুরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.