বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik Roshan-Saba Azad: ৩৮ পা সাবার, প্রেমিকার সঙ্গে মাখোমাখো ছবি পোস্ট করে কী লিখলেন হৃতিক?

Hrithik Roshan-Saba Azad: ৩৮ পা সাবার, প্রেমিকার সঙ্গে মাখোমাখো ছবি পোস্ট করে কী লিখলেন হৃতিক?

সাবার জন্মদিনে আদুরে পোস্ট হৃতিকের

Hrithik Roshan-Saba Azad: ১ নভেম্বর হৃতিক রোশনের প্রেমিকা সাবা আজাদের জন্মদিন। প্রেমিকার জন্মদিনে তাঁর জন্য কী লিখলেন হৃতিক?

প্রেমিকার জন্মদিনের দিনটি বেশ প্রেমে গদগদ হয়ে শুরু করলেন অভিনেতা হৃতিক। ১ নভেম্বর সাবা আজাদের জন্মদিন। এদিন তিনি ৩৮ বছরে পা দিলেন। প্রেমিকার জন্য সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে একটি বিশেষ নোট লিখলেন অভিনেতা।

সাবা আজাদের জন্মদিনে কী লিখলেন হৃতিক?

এদিন অভিনেতা তাঁর এবং সাবা আজাদের একটি ছবি পোস্ট করেন। তাঁদের দুজনকে একটি স্থাপত্যের সিঁড়িতে বসে থাকতে দেখা যায়। সাবা অভিনেতার হাত জড়িয়ে আছেন। এই ছবিটা পোস্ট করে হৃতিক লেখেন, 'আমরা সবাই এই জায়গাটার জন্য খোঁজ করি। এমন একটা জায়গা চাই যেখানে আমরা উষ্ণতা পাই, নিরাপদ অনুভব করি একটা পার্টনারশিপে থাকাকালীন, আর একসঙ্গে চিৎকার করে বলতে চাই জীবন তোমার কাছে যা আছে নিয়ে এসো, অ্যাডভেঞ্চার নিয়ে এসো। আর ঠিক এটাই তোমার সঙ্গে থাকলে অনুভব করি। তুমি অনেকটা বাড়ির মতো, তোমার থেকে অ্যাভেঞ্চার শুরু হয়। ম্যাজিক তৈরি হয়। আর আমি তোমার থেকে সেটাই শিখি। অনেক ধন্যবাদ থাকার জন্য। আমাদের অ্যাডভেঞ্চার জারি থাকুক। শুভ জন্মদিন ভালোবাসা।'

নেটিজেনরা কী বলছেন?

হৃতিকের এই পোস্টে অনেকেই সাবা আজাদকে শুভেচ্ছা জানিয়েছেন। এদিন প্রীতি জিন্টা লেখেন, 'শুভ জন্মদিন সাবা। অনেক অনেক ভালোবাসা নিও।' হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজেন খানও সাবাকে শুভেচ্ছা জানান। তিনি ইনস্টাগ্রামে সাবার একটি ছবি দিয়ে লেখেন, 'শুভ জন্মদিন মিষ্টি মেয়ে। অনেক ভালোবাসা নিও। আরও বেশি করে হাসো।' সুজেনের পোস্ট করা ছবিতে সুজেন খান, সাবা আজাদ এবং সুজেনের প্রেমিক আর্সলান গোনিকে দেখা যাচ্ছে।

আরও পড়ুন: সহনাগরিকদের আনন্দ দিতে সিগন্যালে গান গাইছেন ১ অটোচালক! মুহূর্তে ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: ফের কি ফিরছে শুভশ্রী-দেবালয় জুটি? ইন্দুবালার পর এবার আসছে কী?

সাবা এবং হৃতিক দীর্ঘদিন দিন ধরেই সম্পর্কে আছেন। তাঁদের মাঝে মধ্যে ছুটি কাটাতে বিদেশ যেতে দেখা যায়। এমনকি হৃতিকের প্রাক্তনের সঙ্গেও সাবার ভীষণ ভালো সম্পর্ক। তাঁরা চারজন একত্রে বেড়াতে যান।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

৩ মাস জাপানে অনুপম-পত্নী প্রশ্মিতা! গান ছাড়াও রোজগার কী থেকে, জানান দাদাগিরিতে গর্ডন গ্রিনিজও তো ভুল জাজমেন্ট করেছিলেন! 'গড়াপেটা' নিয়ে দাবি CAB প্রেসিডেন্টের সাতপাকে বাঁধা পড়লেন রামপ্রসাদের বৌদি, জয়িতার বিয়েতে হাজির সব্যসাচী-পায়েলরা কালসর্প দোষ থেকে মুক্তি পেতে মহাশিবরাত্রির দিনে করুন এই বিশেষ কাজ, দূর হবে বাধা খেলতে গিয়ে বারবার মাথায় আঘাত পেয়েছেন এই অজি ক্রিকেটার! আবারও মাঠে লুটিয়ে পড়লেন স্টেজে আগুন ধরালেন, জামনগরে রণবীরের সঙ্গে ‘ডান্ডিয়া’ও নাচলেন অন্তঃসত্ত্বা দীপিকা সুপারবাইক চালানোর সময় দুর্ঘটনা, আহত গুজরাট টাইটানসের ক্রিকেটার রবিবার কলকাতায় চমক দিল সোনার দাম! বিয়ের মরশুমে রুপোর দরের ট্রেন্ড কোন দিকে? খুশিতে ডগমগ! বিয়ের পর শ্রীময়ীর সঙ্গে খাবারের থালা হাতেই নাচলেন কাঞ্চন ‘‌বুঝে যাওয়া দরকার ছিল এই পরিবার মোদীর সঙ্গে চলে গিয়েছে’‌, অকপট শিশির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.