বুধবার ছিল নুসরতের জন্মদিন, স্ত্রীকে জন্মদিনে দারুন সারপ্রাইজ দিলেন নিখিল (ইন্সটাগ্রাম)
বুধবার ছিল নুসরতের জন্মদিন, স্ত্রীকে জন্মদিনে দারুন সারপ্রাইজ দিলেন নিখিল (ইন্সটাগ্রাম)

নুসরতের জন্মদিনে নিখিল বললেন,'তোর হয়ে যেতে চাই'

  • স্ত্রীর জন্মদিনে দারুণ সারপ্রাইজ নিখিল জৈনের। ভাঙা বাংলাতে নুসরতের নিখিল গাইলেন ‘তোর হয়ে যেতে চাই’। দেখুন সেই ভিডিও।

বুধবার ছিল টলিউডের গ্ল্যামারাস নায়িকা নুসরত জাহানের জন্মদিন। তবে এই বছরটা অন্য সব বার্থ ডের চেয়ে আলাদা ছিল নুসরতের কাছে। হবে নাই বা কেন? বিয়ের পর এটাই নুসরতের প্রথম জন্মদিন। স্ত্রীর জন্মদিনে চমকে দেবেন স্বামী, সেটাই তো স্বাভাবিক। পিছিয়ে থাকলেন না নিখিল জৈনও। স্ত্রীর জন্মদিনে সেরা গিফটটা এল নিখিলের তরফেই। এদিন নুসরতের জন্য গান গাইলেন নিখিল। এমনিতে পরিষ্কার বাংলা বলতে পারেন না,তবুও ভাঙা বাংলাতে নুসরতের অসুর ছবির রোম্যান্টিক গান গুনগুন করলেন নিখিল, ‘তোর হয়ে যেতে চাই’।

স্বামীর এই ভালোবাসায় আপ্লুত নুসরত। সোফা থেকে উঠে গিয়ে নিজেই স্বামীর হাত ধরে নাচতে শুরু করেন নুসরত। আর সেই গোটা ভিডিও নিজের ইন্সটাগ্রামের দেওয়ালে তুলে ধরেছেন নিখিল।


নুসরতের জন্য একটা রোম্যান্টিক বার্তাও লিখেছেন নিখিল। ‘আমার ভালোবাসা, আমার জীবন, আমার আত্মা-শুভ জন্মদিন নুসরত জাহান। তোমাকে ভালোবাসি প্লুটো থেকে পৃথিবী পর্যন্ত..এটাই আমার জীবনের একমাত্র কাজ!

নিখিলের পোস্টে নুসরতের কমেন্ট (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
নিখিলের পোস্টে নুসরতের কমেন্ট (সৌজন্যে-ইন্সটাগ্রাম)


নুসরতও জবাব দিয়েছেন নিখিলের এই মেসেজের। পোস্টের কমেন্ট বক্সে নায়িকা লেখেন, জান.. প্লুটো ফেরত ভালোবাসা.. বেশ দারুণ শোনাচ্ছে, আমার জীবনকে খুঁজে দেওয়ার জন্য ধন্যবাদ...তুমি আমাকে জীবন্ত করে তুলে.. ধন্যবাদ সব কিছুর জন্য।

জন্মদিনের পার্টিতে নুসরতের দেখা মিলেছে গ্লিটারি লাল টপ এবং ব্ল্যাক জিনসে। নিখিল পরেছিলেন ফর্মাল শার্ট, প্যান্ট এবং ব্লেজার। নুসরতের জন্মদিনের পার্টিতে চলল কেককাটা আর দেদার মস্তি।



হামেশাই প্রকাশ্যেই নুসরতের প্রতি প্রেম নিবেদন করে থাকেন নিখিল। নুসরতের অসুর ছবির প্রিমিয়ারেও হাজির হয়েছিলেন নিখিল। অসুর দেখে নিখিল জানান সেলাম- সেরা পার্টনার, সেরা স্ত্রী, সেরা অভিনেত্রী, সেরা ছবি। ভালোবাসি তোমায়.. আরও আরও অনেক বেশি...



গত বছর জুন মাসে পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতে সূদূর তুরস্কের বোদরুমে গ্র্যান্ড বিয়ের পর্ব সারেন নিখিল-নুসরত। #theNJaffair-এ মজে ছিল গোটা দেশ। ১৯ জুন সিক্স সেন্সেস কাপালাকাঙ্কায় বসেছিল বিয়ের আসর। দেশে ফিরে টলিউডের জন্য গ্র্যান্ড রিশেপশনের আয়োজন করেছিলেন নিখিল-নুসরত। সেখানে হাজির ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।



বন্ধ করুন