বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan: ‘রাজেশ খান্না, কুমার গৌরবের ১০ শতাংশও নেই আমার কাছে’, কী প্রসঙ্গে বলেছিলেন সলমন
রাজেশ খান্না আর কুমার গৌরব সম্পর্কে কী বলেছিলেন সলমন?

Salman Khan: ‘রাজেশ খান্না, কুমার গৌরবের ১০ শতাংশও নেই আমার কাছে’, কী প্রসঙ্গে বলেছিলেন সলমন

  • Salman Khan: হালে সলমন খানের এক পুরনো ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নিজের সম্পর্কে সেখানে কী বলেছিলেন তিনি?

‘ওঁদের কাছে যা আছে, আমার কাছে তার ১০ শতাংশ নেই।’ এক সাক্ষাৎকারে এণন কথাই বলেছিলেন সলমন খান। এই ‘ওঁরা’ হলেন রাজেশ খান্না আর কুমার গৌরব। কী বলেছিলেন সলমন খান? কী প্রসঙ্গে বলা এই কথা?

হালে সলমন খানের একটি পুরনো সাক্ষাৎকার আবার ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে কী বলেছিলেন সলমন খানে? তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল‘স্টারডাম’ সম্পর্কে। সেই প্রসঙ্গে বলতে গিয়ে তিনি বলেছিলেন রাজেশ খান্না আর কুমার গৌরবের যা আছে, তার ১০ শতাংশও তাঁর নেই।

২০১৭ সালে এই সাক্ষাৎকারটি দেন সলমন খান। সেখানে তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল বলিউডের সুপারস্টারদের সম্পর্কে। তবে শুধু রাজেশ খান্না আর কুমার গৌরবই নয়, তিনি সেখানে দিলীপ কুমার এবং অমিতাভ বচ্চনের কথাও বলেন।

ঠিক কী কী বলেছিলেন সলমন খান?

তাঁর বক্তব্য ছিল, অভিনেতা হিসাবে বিচার করতে হলে বলিউডে দিলীপ কুমার সকলের চেয়ে এগিয়ে থাকবেন। তাঁর সমকক্ষ কোনও অভিনেতাই নন। তাঁ ঠিক পরেই থাকবেন অমিতাভ বচ্চন। কিন্তু স্টারডামের কথা উঠলে প্রথমেই রাখতে হবে রাজেশ খান্নাকে। তার পরে কুমার গৌরব। 

সলমনের বক্তব্য ছিল, রাজেশ খান্না আর কুমার গৌরবের যে স্টারডাম ছিল, তার ১০ শতাংশও নেই তাঁর নিজের মধ্যে। 

তাঁকে সুপারস্টার বলা প্রসঙ্গে তিনি বলেছিলেন, অভিনয় করা তাঁর কাজ। তিনি সেই কাজটিই মন দিয়ে করার চেষ্টা করেন। বাকিটার সঙ্গে তাঁর সরাসরি কোনও সম্পর্ক নেই। যতটা সম্ভব পরিশ্রম করে গিয়েছেন। যেটুকু সাফল্য এসেছে, সেটি ওই পরিশ্রমের সুবাদেই।

বন্ধ করুন