বাংলা নিউজ > বায়োস্কোপ > Iman-Shovan-Sohini: ‘তুই আর তোর…’, সোহিনীর ইনস্টা পোস্টে মন্তব্য শোভনের প্রাক্তন ইমনের! পেলেন জবাবও

Iman-Shovan-Sohini: ‘তুই আর তোর…’, সোহিনীর ইনস্টা পোস্টে মন্তব্য শোভনের প্রাক্তন ইমনের! পেলেন জবাবও

সোহিনীর পোস্টে ইমনের মন্তব্য 

Iman-Shovan-Sohini: সোহিনীর রূপে মুগ্ধ ইমন! শোভনের বর্তমানকে ভরিয়ে দিলেন প্রশংসায়। প্রাক্তনের বর্তমানের সঙ্গে তিক্ততা থাকতে হবে, এমনটা নয়! বলিউডের পাশাপাশি বোঝাচ্ছেন টলি তারকারাও। 

প্রেম নিয়ে রাখঢাক রাখা পছন্দ নয় শোভনের। গায়ক টুপটাপ প্রেমেও পড়েন। কটা সময় ইমন চক্রবর্তীর সঙ্গে মাখোমাখো প্রেম ছিল তাঁর, এরপর অভিনেত্রী স্বস্তিকা ঘোষকে ডেট করেছেন শোভন। বছর খানেক যেতে না যেতেই খুল্লমখুল্লা রোম্যান্সে দাঁড়ি, আপতত সোহিনী সরকারে মজে শোভন। এটা নাকি তাঁর ‘জীবনের অপরিবর্তনশীল সরকার’। আর সোহিনীর সোশ্যাল মিডিয়াতে এবার বড় মন্তব্য ইমনের। আরও পড়ুন-‘যে সরকার পরিবর্তনশীল নয়’, দূরে থাকা সোহিনীর আবদারে প্রেমের গান ধরলেন শোভন!

দুজনের মধ্যে একটা কমন ফ্যাক্টর রয়েছে। শোভনের প্রক্তন আর বর্তমান তাঁরা! কিন্তু প্রাক্তন আর বর্তমান মানেই যে ঝামেলা কিংবা মন কষাকষি তা নয়, বরং দুজনের মধ্যে পারস্পরিক সম্মান এবং ভালোবাসাও থাকতে পারে, সেটা এখন বলিউডের পাশাপাশি দেখাচ্ছেন টলি তারকারাও। শোভনের হাত ধরে বিয়ে বাড়ি গিয়েছিলেন সোহিনী। সেই বিয়ে বাড়ির আদুরে ছবি পোস্ট করতেই কমেন্ট বক্সে জ্বলজ্বল করছে ইমনের মন্তব্য।

ইমন লিখলেন, ‘তুই আর তো শাড়ি।’ পরনে মেরুন ভেলভেটের ব্লাউজ, আর তামাটে সোনালি রঙা শাড়ি, মাথায় সিঁথি করে খোঁপা বেঁধেছেন, কানে ভারী দুল ও নাকে নোলক, লিপস্টিক লাগানো ঠোঁটে লেগে হাসি। সোহিনীর উপর থেকে চোখ ফেরাতে পারলেন না ইমন। তাঁর মন্তব্যের মজাদার জবাব দিয়েছেন সোহিনী, লেখেন- ‘জাতীয় শাড়ি দিবসে আমাকে ব্র্যান্ড অ্যাম্বাসাডার করা হবে’। দুজনের মধ্যে কোনও তিক্ততা নেই, তা স্পষ্ট বোঝা গেল এই মিষ্টি কথোপকথনে।

শোভনের মতোই কম রঙিন নয় সোহিনীর লাভ লাইফ। দীর্ঘদিন অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন তিনি, একটা সময় সহবাস সম্পর্কও ছিল তাঁদের। কিন্তু কাঙ্খিত পরিণতি পায়নি সম্পর্ক। আলাদা পথ বেছে নিয়েছেন দুজনে।

শোভন-স্বস্তিকার ব্রেকআপের পর অযাচিত কারণে ইমনের নাম নিয়ে টানাটানি করা হয়েছিল। নিন্দকদের মতে, প্রাক্তন ইমনের সঙ্গে ঘনিষ্ঠতার জেরেই নাকি ভেঙেছে সম্পর্ক। প্রকাশ্যেই সেই নিয়ে বিরক্তি প্রকাশ করেছিলেন ইমন, জানিয়েছিলেন- ‘শোভনের ভাল চেয়েছি এখনও ভাল চাই। স্বস্তিকার-শোভন দু’জনের সঙ্গেই আমার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। আমি জানি না ব্রেকআপ হয়েছে কিনা, আমি চাই না হোক’। শোভনের সঙ্গে এখনও বন্ধুত্ব টিকে রয়েছে ইমনের। কিন্তু শোভন, ইমনের জীবনের ‘ক্লোজড চ্যাপ্টার’। শোভনকে ভুলে নীলাঞ্জনের সঙ্গে সংসার পেতেছেন ইমন, তিনি এখন হ্যাপিলি ম্যারেড। 

মাস কয়েক ধরেই শোভন-সোহিনীর প্রেমের জল্পনা শোনা যাচ্ছিল, এরপর গত নভেম্বরে ফেসবুকে সোহিনীকে বুকে টেনে ছবি দিয়েছিলেন শোভন। লিখেছিলেন, ‘শেষ সবকিছু তোমার জন্য তোলা থাকল।’ যদিও পরে সেই পোস্ট মুছে দেন শোভন। এরপরেও আকারে ইঙ্গিতে ভালোবাসার কথা প্রকাশ করেছেন তাঁরা। দুদিন আগে ইনস্টাগ্রামে শোভনের সঙ্গ রোম্যান্টিক ছবি দিয়ে নিজেদের সম্পর্ককে ইনস্টা অফিসিয়্যাল করে দিয়েছেন সোহিনীও!

 

বায়োস্কোপ খবর

Latest News

পিসিওএসে ভুগছেন? কোন কোন বিষয়ে এখন থেকেই সাবধান হবেন প্রিয়রঞ্জনের স্মৃতিবিজড়িত রায়গঞ্জে কড়া লড়াই কৃষ্ণ-কার্তিকের রাসেলের ওপর ফাটকা খেলে গেমিং অ্যাপ থেকে ১.৫ কোটি টাকা জিতলেন সেভেন পাশ দীপু দিনে ১ টাকারও কমে সব দেখা যাবে Jio Cinema-য়! নয়া ২ প্ল্যান আম্বানিদের, কী আছে? পিওপিএসকে-তে ২০ হাজারের বেশি আবেদন পড়ে, নিষ্পত্তিতে ১ মে পাসপোর্ট আদালত মতুয়াবাড়ি মামলায় শান্তনুকে স্বস্তি, পুলিশের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন হাইকোর্টের মুম্বইয়ে ৪ টি ফ্ল্যাট, ৩টে দামি গাড়ি, কত কোটির মালিক ‘বার্থ ডে বয়’ অরিজিৎ সিং? ‘ও আমার থেকে অটোগ্রাফ নিয়েছিল, সেই সই-এর সাহায্যেই ২৬ লক্ষ টাকা প্রতারণা…’ বালুরঘাট লোকসভা কেন্দ্র ২০২৪: গড়রক্ষার লড়াই সুকান্তের, জানুন অতীতের ফলাফল জটিল পারিবারিক সম্পর্কের মোকাবিলা করুন এইভাবে, থেরাপিস্ট শেয়ার করলেন টিপস

Latest IPL News

রাসেলের ওপর ফাটকা খেলে গেমিং অ্যাপ থেকে ১.৫ কোটি টাকা জিতলেন সেভেন পাশ দীপু দিনে ১ টাকারও কমে সব দেখা যাবে Jio Cinema-য়! নয়া ২ প্ল্যান আম্বানিদের, কী আছে? সব CSK ফ্যানের মধ্যে একা দাঁঁড়িয়ে LSG ফ্যান, জয়ের পর আনন্দে লাফ-ভাইরাল ভিডিয়ো বিরাটের কাছে এসে আক্ষেপ কামিন্সের, কোহলি বললেন ‘তুমি দুর্দান্ত’-ভিডিয়ো IPL-এর আচরণবিধি লঙ্ঘন করলেন রসিখ! দিল্লির বোলারকে লাল চোখ দেখালেন ম্যাচ রেফারি পন্তের রুদ্রমূর্তি দেখে অবাক সৌরভ! দেখুন ঋষভ হেলিকপ্টার শট মারতে কী করলেন মহারাজ গুরুত্বপূর্ণ ১৯তম ওভারে অনভিজ্ঞ রশিখের হাতে কেন বল তুলে দিলেন?কারণ জানালেন পন্ত IPL 2008-এ বেস প্রাইসে কুম্বলেকে কীভাবে কিনেছিল RCB? নিজেই সেই গল্প শোনালেন অনিল শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.