বাংলা নিউজ > বায়োস্কোপ > Ruslaan Mumtaz-Himachal Flood: হড়পা বানে তলিয়ে যাচ্ছে একের পর এক রাস্তা, মানালিতে আটকে অভিনেতা রুসলান

Ruslaan Mumtaz-Himachal Flood: হড়পা বানে তলিয়ে যাচ্ছে একের পর এক রাস্তা, মানালিতে আটকে অভিনেতা রুসলান

মানালিতে আটকে অভিনেতা রুসলান মুমতাজ

ভয়ানক এই পরিস্থিতিতে মানালিতে আটকে পড়েছেন অভিনেতা রুসলান মুমতাজ। মানালি থেকে সোশ্যাল মিডিয়ার পাতায় এলাকার ভয়ানক পরিস্থিতির ভিডিয়ো পোস্ট করেছেন রুসলান। রুসলানকে বলতে শোনা যাচ্ছে, ‘কখনও ভাবিনি যে আমি মানালিতে কোনো নেটওয়ার্ক ছাড়াই আটকে যাব, রাস্তা অবরুদ্ধ, তাই বাড়ি ফেরার কোনো উপায় নেই। 

লাগাতার বৃষ্টিতে উত্তরের রাজ্য হিমচলপ্রদেশের পরিস্থিতি এই মুহূর্তে ভয়াবহ। বহু মানুষের মৃত্যুর খবর মিলেছে। হিমাচলের মান্ডি, কিন্নর, লাহুল, স্ফিতিতে বন্যার সতর্কতা জারি হয়েছে। নেটদুনিয়ায় ইতিমধ্যেই হিমাচলের বিভিন্ন এলাকার জলমগ্ন রাস্তা, জলের তোড়ে নিমেষে রাস্তাঘাট ভেঙে যাওয়া, বাড়িঘর, হোটেল ভেঙে পড়ার নানান ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। 

ভয়ানক এই পরিস্থিতিতে মানালিতে আটকে পড়েছেন অভিনেতা রুসলান মুমতাজ। মানালি থেকে সোশ্যাল মিডিয়ার পাতায় এলাকার ভয়ানক পরিস্থিতির ভিডিয়ো পোস্ট করেছেন রুসলান।

সোশ্যাল মিডিয়ায় তাঁর প্রথম পোস্টে, ‘ইয়ে রিশতে হ্যায় প্যায়ার কে’ অভিনেতা লেখেন, ‘আমার পিছনের রাস্তাটা আর নেই।’ পরের ছবিতেই কীভাবে রাস্তাটি পুরোপুরি ডুবে গিয়েছে তা শেয়ার করে করেছেন রুসলান। লিখছেন, ‘এই রাস্তাটি আর নেই।’একটি গ্যারেজের মতো জায়গা থেকে প্লাবিত জায়গার পরিস্থিতি শেয়ার করেছেন রুসলান। দেখিয়েছেন যেখানে তিনি এবং তার অন্যান্য সহকর্মীরা কোথায় আশ্রয় নিয়েছেন। জানিয়েছেন কীভাবে মানালি থেকে চণ্ডীগড়কে সংযোগকারী রাস্তাটি ভেঙে গিয়েছে। জানিয়েছেন, বন্যা অব্যাহত, জলের গ্রাসে ক্রমাগত সবকিছু তলিয়ে যাচ্ছে। ভিডিওতে রুসলানকে বলতে শোনা যাচ্ছে, ‘কখনও ভাবিনি যে আমি মানালিতে কোনো নেটওয়ার্ক ছাড়াই আটকে যাব, রাস্তা অবরুদ্ধ, তাই বাড়ি ফেরার কোনো উপায় নেই। শুটিং করতেও পারছি না। খুব কঠিন সময়। সুন্দর জায়গা। আমি নিজেও জানি না আমার এখন খুশি হওয়া উচিত নাকি দুঃখ করা। কৃতজ্ঞ হব নাকি শুধু আমার আপেল খেয়ে উপভোগ করব।’

আরও পড়ুন-সাদা ধুতি-পাঞ্জাবি পরে 'বাঘাযতীন'-এর ছবির সামনে দাঁড়িয়ে, শ্যুটিং শেষে দেব লিখলেন…

আরও পড়ুন-চান্দেরিতে ফের আতঙ্ক, আবারও আসছে 'স্ত্রী', দরজায় খিল এঁটেছেন পুরুষরা…

এদিকে সোমবার থেকে কোনও নেটওয়ার্ক না থাকায় সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ সময় কোনও ভিডিয়ো বা ছবি পোস্ট করেননি রুসলন। মঙ্গলবার ফের তিনি নিজের ইনস্টাস্টোরিতে একটি ভিডিয়ো পোস্ট করে জানিয়েছেন তিনি ঠিক আছেন। বৃষ্টি বন্ধ হয়েছে, নদীও প্রশমিত হয়েছে।। মানালিতে তিনি নিরাপদে আছেন।

<p>মানালি থেকে রুসলান</p>

মানালি থেকে রুসলান

এদিকে হিমাচল প্রদেশ এবং উত্তর ভারতের অনেক অংশে একটি লাল সতর্কতা জারি রয়েছে। সোমবার শিমলায় ভূমিধসে আরও চারজনের মৃত্যু হয়েছে। গত তিন দিনের বন্যায় মৃতের সংখ্যা প্রায় ১৮-তে পৌঁছেছে। হিমাচল প্রদেশে ৪০০০ বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে জানিয়েছেন মুখ্যমন্ত্রী সুখবিন্দর সিং সুখু বলেছেন।

ওই রাজ্যের প্রায় ৪০০টি রাস্তা এখনও বন্ধ রয়েছে। পরিবহন বিভাগের কর্মকর্তাদের জানিয়েছেন হিমাচল রোডওয়েজ ট্রান্সপোর্ট কর্পোরেশন (এইচআরটিসি) এর ১,২৫৫টি রুটে বাস পরিষেবা স্থগিত রেখেছে এবং ৫৭৬টি বাস বিভিন্ন স্থানে আটকে রয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী আছে? ২৮ মে-র রাশিফলে দেখে নিন Namibia বনাম Uganda ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? স্ট্রংরুমে ইভিএম বদলের অভিযোগ সৌমিত্রের, হার নিশ্চিত পাল্টা দিলেন সুজাতা মধ্যরাত থেকেই ঝড়ের তাণ্ডব, রেমালের চোখ রাঙানি উপেক্ষা করে কীভাবে কাজ করল টলিউড? Oman বনাম Papua New Guinea ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! French Open-এর শুরুতেই বড় অঘটন! প্রথম রাউন্ড থেকে ছিটকে গেলেন রাফায়েল নাদাল ঘূর্ণিঝড় রেমালের দাপটে ১০ জনের মৃত্যু হয়েছে বাংলাদেশে, তছনছ গোটা পদ্মাপার রেলের কাজের জন্য কি নয়া দিল্লি স্টেশন বন্ধ থাকবে বছরের শেষে? মুখ খুলল মন্ত্রক ‘গ্রেফতারের ভয়ে পালিয়েছে,’ মমতার নিশানায় তাপস, বিজেপি প্রার্থীর পাল্টা জবাব

Latest IPL News

IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.