বাংলা নিউজ > বায়োস্কোপ > Aparajita Adhyay: স্বজন হারানোর যন্ত্রণা! এবারেও অপরাজিতার বাড়িতে বড় করে হবে না লক্ষ্মী পুজো
অপরাজিতা আঢ্য। 
অপরাজিতা আঢ্য। 

Aparajita Adhyay: স্বজন হারানোর যন্ত্রণা! এবারেও অপরাজিতার বাড়িতে বড় করে হবে না লক্ষ্মী পুজো

  • হারিয়াছেন খুব কাছের এক মানুষকে। মাসকয়েক আগেই মারা গিয়েছেন অপরাজিতার পিতৃসম শ্বশুরমশাই।

অভিনেত্রী অপরাজিতা আঢ্যর বাড়ির লক্ষ্মী পুজো বরাবরই থাকে চর্চায়। ধুমধাম করে মা লক্ষ্মীর আরাধনা করেন অভিনেত্রী। নিজের হাতে নানা থিমে তিনি সাজিয়ে নেন লক্ষ্মী ঠাকুরকে। সঙ্গে আবার ভোগও রান্না করে পরিবেশন করেন মা-কে। বাড়িতে হাজির থাকে সংবাদমাধ্যম থেকে শুরু করে তারকারা। সবাইকে প্রসাদও দেন নিজের হাতে। তবে, গত বছর থেকেই কিছুটা ফিকে সে উৎসব! এবারেও বড় করে লক্ষ্মীর আরাধনা হচ্ছে না অভিনেত্রীর বাড়িতে। 

গত বছর পুজোর সময় সপরিবারে করোনা আক্রান্ত হয়েছিলেন। খুব খারাপ একটা সময়ের মধ্যে দিয়ে গিয়েছিল তাঁর পরিবার। ছিলেন হোম কোয়ারেন্টাইনে। তবে, তাতেও নিজের হাতে মা-কে পুজো দিয়েছিলেন। সেই ভিডিয়ো অপরাজিতা শেয়ারও করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

এবারে হারিয়াছেন খুব কাছের এক মানুষকে। মাসকয়েক আগেই মারা গিয়েছেন অপরাজিতার পিতৃসম শ্বশুরমশাই। তাই অশৌচ থাকায় পুরুতমশাই ডেকে পুজো করবেন না। হবে না সংকল্পও। তবে, এবারেও নিজের হাতে মায়ের আরাধনা করবেন। 

যদিও সংবাদমাধ্যমকে অপরাজিতা জানিয়েছেন, ‘এবার তো আমার শ্বশুরমশাই মারা গিয়েছেন। তাই খুব ছোট করে পুজো করছি। পুজোতেও সেভাবে আনন্দ করতে পারিনি।’ তবে সঙ্গে এও জানিয়েছেন, সব ঠিক থাকলেও তিনি বড় করে পুজো করতেন না। তার কারণ করোনা। আবার বাড়ছে করোনা সংক্রমণ। এই অবস্থায় বড় করে পুজো করার কথা তিনি ভাবেনওনি।

বন্ধ করুন