বাংলা নিউজ > বায়োস্কোপ > রঙ্গরাজ বদল! শুভ্রজিতের দেবী চৌধুরানীতে এবার ইন্দ্রনীলের জায়গায় অর্জুন, হঠাৎ হল কী

রঙ্গরাজ বদল! শুভ্রজিতের দেবী চৌধুরানীতে এবার ইন্দ্রনীলের জায়গায় অর্জুন, হঠাৎ হল কী

শুভ্রজিতের দেবী চৌধুরানীতে এবার ইন্দ্রনীলের জায়গায় অর্জুন

Arjun Chakraborty: শুভ্রজিৎ মিত্রর দেবী চৌধুরানীতে বড়সড় রদবদল! ইন্দ্রনীল সেনগুপ্ত আর এই প্রজেক্টের অংশ নন। তাঁর জায়গায় এবার দেখা যাবে অর্জুন চক্রবর্তীকে।

কাজ শুরুর আগেই শুভ্রজিৎ মিত্রর (Subhrajit Mitra) দেবী চৌধুরানী (devi Chowdhurani) ছবিতে বড়সড় বদল ঘটল। এতদিন জানা গিয়েছিল এই ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তকে (Indraneil Sengupta)। কিন্তু এবার প্রকাশ্যে এল তিনি থাকছেন না এই বিগ বাজেট ছবিতে। বরং তাঁর জায়গায় এবার সেখানে দেখা যাবে অর্জুন চক্রবর্তীকে (Arjun Chakraborty)। রঙ্গরাজের চরিত্রে অভিনয় করবেন তিনি এই ছবিতে।

শুভ্রজিতের দেবী চৌধুরানীতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee), সব্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakraborty), বিবৃতি চট্টোপাধ্যায় (Bibriti Chatterjee), দর্শনা বণিক (Darshana Banik), প্রমুখকে। এখানে দেবী চৌধুরানী হিসেবে থাকবেন শ্রাবন্তী, ভবানী পাঠকের চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। রঙ্গরাজ হবেন অর্জুন, হরবল্লভের চরিত্রে দেখা মিলবে সব্যসাচী চক্রবর্তীর।

অভিনেতা বদলের কথা খোদ পরিচালক তাঁর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন। তিনি বলেছেন যে রঙ্গরাজের চরিত্রে দেখা যাবে অর্জুন চক্রবর্তীকে। কিন্তু কেন আচমকা এই বদল হল? এবিপি আনন্দকে দেওয়া একটা সাক্ষাৎকারে পরিচালক জানিয়েছেন যে এটা তাঁদের গোটা দলের সিদ্ধান্ত। তিনি আশা করছেন অর্জুন এই চরিত্রটা ভালো করে ফুটিয়ে তুলতে পারবেন।

এটাই প্রথমবার নয় যখন শুভ্রজিতের পরিচালনায় কাজ করছেন অর্জুন। এর আগে তাঁরা একত্রে অভিযাত্রিক ছবিটি বানিয়েছিলেন। সেখানে সব্যসাচী পুত্রকে প্রধান ভূমিকায় দেখা গিয়েছিল। তাঁর সঙ্গে সেই ছবিতে ছিলেন অর্পিতা চট্টোপাধ্যায়, দিতিপ্রিয়া রায়, শ্রীলেখা মিত্র প্রমুখকে।

সম্প্রতি শুভ্রজিৎ তাঁর সোশ্যাল মিডিয়ায় আরও একটি পোস্ট করেছেন তাঁর দেবী চৌধুরানীকে নিয়ে। জানিয়েছেন শ্রাবন্তী নাকি এই চরিত্র হয়ে উঠতে কঠিন পরিশ্রম করছেন। সব্যসাচী চক্রবর্তীও এই ছবির জন্য বদলাচ্ছেন তাঁর লুক। তিনি দাড়ি গোঁফ রাখছেন চরিত্রের খাতিরে। সব্যসাচীকে কেউই কখনও দাড়ি গোঁফে দেখেননি। সবসময় ক্লিন শেভড দেখেছেন সকলে। কিন্তু এই ছবিতে লুক বদলাচ্ছেন সব্যসাচী। চরিত্রের খাতিরে দাড়ি গোঁফ দুই রাখছেন। তাঁর নকল দাড়ি গোঁফ লাগালে অ্যালার্জি হয়।

বায়োস্কোপ খবর

Latest News

দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক এবার কি সোনিয়ার জামাইও আসবেন ভোট-রাজনীতিতে? রবার্টের কোন মন্তব্যে জল্পনার ঝড়! ‘‌কেন্দ্রীয় বাহিনী রাখার বিকল্প জায়গা খুঁজতে হবে’‌, দুপক্ষকে নির্দেশ হাইকোর্টের বিডিও অফিসের ভিতরে TMCর মার বিরোধী দলনেত্রীকে, ভিডিয়ো পোস্ট করে দাবি শুভেন্দুর অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা আগামিকাল কেমন কাটবে আপনার? সুখবর আসবে কি কাল? জানুন ১৯ জুন বুধবারের রাশিফল ফাঁকা মাঠে গোল দেওয়া হচ্ছে না গম্ভীরের, ভারতের কোচ হওয়ার দৌড়ে সামনে এল বড় নাম! কাঁচা মাংস খাওয়ার ভয়ঙ্কর রোগ! সংক্রমিত হলেই ৪৮ ঘণ্টায় নিশ্চিত মৃত্যু ছোট্ট ভুতুর রূপে ঘায়েল নেটপাড়া, তাঁর লজেন্স দাদা-কে এখন কেমন দেখতে হয়েছে?

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.