বাংলা নিউজ > বায়োস্কোপ > Indrani-Swastika: ‘কী বলে যে স্বস্তিকাকে ধন্যবাদ দেব’! বিতর্ক ভুলে ‘শ্রীমতী’র প্রশংসায় 'শ্রীময়ী'
স্বস্তিকাকে এসভিএফ-এর ‘ঘরের মেয়ে’ বললেন ইন্দ্রাণী

Indrani-Swastika: ‘কী বলে যে স্বস্তিকাকে ধন্যবাদ দেব’! বিতর্ক ভুলে ‘শ্রীমতী’র প্রশংসায় 'শ্রীময়ী'

  ‘২০ বছরে আড়াইটে ছবি করেছি SVF-এর সঙ্গে'; দাবি ‘ঘরের মেয়ে’ স্বস্তিকার! থামছে না ‘শ্রীমতী’ বিতর্ক। 

প্রযোজনা সংস্থা এসভিএফ-কে একহাত নিয়ে শুক্রবার রাতে স্বস্তিকা মুুখোপাধ্যায় জানান, ‘কুলের আচার’কে জায়গা করে ‘শ্রীমতী’কে হল থেকে নামিয়ে দেওয়া হয়েছে। ‘শ্রীমতী’র ডিস্ট্রিবিউটর এসভিএফ, নিজের ছবির জন্য ঘর গুছিয়েছে তাঁরা। এই অভিযোগ নিয়ে কোনও মন্তব্য করেননি প্রযোজনা সংস্থার কর্ণধার মহেন্দ্র সোনি ও শ্রীকান্ত মোহতা। তবে স্বস্তিকার অভিযোগ নিয়ে মুখ খুললেন ‘কুলের আচার’-এর অন্যতম কাস্ট ইন্দ্রাণী হালদার।

বিতর্ক নিয়ে প্রশ্ন করতেই সহকর্মী স্বস্তিকার প্রশংসায় পঞ্চমুখ ইন্দ্রাণী। কারণ? এক সংবাদমাধ্যমকে ছোটপর্দার ‘শ্রীময়ী’ জানিয়েছেন,'কী বলে যে স্বস্তিকাকে ধন্যবাদ দেব! নিজেই কুলের আচার-এর প্রচার সেরে দিল'। এই ছবির সঙ্গে ৫ বছর পর বড় পর্দায় ফিরলেন অভিনেত্রী। 

এক সপ্তাহ পরেই শ্রীমতীর হল সংখ্যা ১৭ থেকে কমে দাঁড়িয়েছে ৫-এ! তাও দুপুরে ছাড়া কোনও শো-টাইম নেই। দর্শকদের প্রশংসা এবং ভালো শো টাইমে দর্শকাসন ভরবার পরেও কপাল পুড়েছে শ্রীমতীর। বড় প্রযোজনা সংস্থার ছবি হওয়ার জেরেই এই সুবিধা? ইন্দ্রাণী হালদারের সাফ জবাব,'নন্দন-সহ একাধিক প্রেক্ষাগৃহ হাউজফুল। প্রথম সপ্তাহ এ রকমই যাবে। দ্বিতীয় সপ্তাহ থেকে প্রকৃত দর্শক সংখ্যা বোঝা যাবে। দর্শক হলে এলে তবেই ছবি টিকবে। না হলে নতুন ছবিকে জায়গা ছাড়তে হবে'। অমুক ছবির জন্য তমুক ছবি সরে গেল এই ফর্মুলায় বিশ্বাসী নন, স্বস্তিকার সিনিয়র। 

এখানেই শেষ নয়, রসিকতা করে ইন্দ্রাণী হালদার এদিন স্বস্তিকাকে এসভিএফ-এর ‘ঘরের মেয়ে’ বলে বসলেন। তাঁর কথায়, ‘ওঁর কোনও অভিমান থাকলে প্রযোজনা সংস্থার সঙ্গে বুঝে নিন। আমি কোনও ঝামেলায় নেই।’

এসভিএফ-এর ‘ঘরের মেয়ে’ স্বস্তিকা কী বলছেন? হিন্দুস্তান টাইমকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে অভিনেত্রীর স্পষ্ট কথা, ‘আমি যে কথা বলেছি সেটা ফ্যাক্ট, এখানে তো তর্ক বা বিতর্কের জায়গা নেই। ১৭টা হল ছিল, এই সপ্তাহে ৪টে হল। সব হলে ১২টা বা ১টা'র শো।…. যে প্রযোজনা সংস্থার সম্পর্কে কথা বলতে গেলে লোকে বলে অনেক সাহস প্রদর্শন করতে হয়। তাঁদের সঙ্গে আমার ২২ বছরের কেরিয়ারে তিনটে ছবি করেছি.. ক্রান্তি, শাহজাহান রিজেন্সি আর মিশর রহস্য যেখানে আমার গেস্ট অ্যাপিয়ারেন্স করেছি। মানে সব মিলিয়ে আড়াইটে'। 

 

বন্ধ করুন