বাংলা নিউজ > বায়োস্কোপ > রোহিতদার গলা জড়িয়ে শ্রীময়ী, পিকনিকে 'জুন আন্টি' ঊষসীর সঙ্গেও জমিয়ে আড্ডা টোটার
ছুটির মেজাজে শ্রীময়ী পরিবার
ছুটির মেজাজে শ্রীময়ী পরিবার

রোহিতদার গলা জড়িয়ে শ্রীময়ী, পিকনিকে 'জুন আন্টি' ঊষসীর সঙ্গেও জমিয়ে আড্ডা টোটার

  • ২৬ জানুয়ারি পিকনিকে মাতল টিম শ্রীময়ী। 

অনস্ক্রিনে শ্রীময়ী আর জুনের ‘চুলোচুলি’ বাংলা টেলিভিশনের হট টপিক। অনস্ক্রিনের এই কাহিনিটা অফ-স্ক্রিনে একদম উলটো। ‘সিনিয়র’ ইন্দ্রানী হালদারকে প্রচন্ড সম্মান করেন অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। দুজনের দারুণ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। সেই ঝলক ফের একবার উঠে এল টিম শ্রীময়ীর পিকনিকে। ২৬ জানুয়ারি, ন্যাশান্যাল হলিডে- আর এই বিশেষ দিনটাকেই শ্যুটিং থেকে ছুটি নিয়ে পিকনিকের জন্য বেছে নিয়েছিলেন শ্রীময়ী,জুন,রোহিত সেনেরা।

পিকনিকের ফাঁকের একটি মজাদার ভিডিয়ো নিজের ফেসবুকের দেওয়ালে শেয়ার করেছেন ঊষসী। 

পিকনিক মানেই জমিয়ে আড্ডা আর খাওয়া-দাওয়া। দর্শকদের শ্রীময়ী খোদ জানালেন তিনি সকাল থেকে এসে, ফিস ফিংগার, চিকেন কবাবা আর কফি খাচ্ছেন। শ্রীময়ী অভিনেতা টোটা রায়চৌধুরীর পরিচয় দিলেন, ‘মিস্টার হ্যান্ডসাম’ বলে। আফসোসের সুরে রোহিত সেনের মন্তব্য, ‘আমি সেই মানুষ যে আজীবন শুধু প্রত্যাশা করেই চলেছি’। সিরিয়াল থেকে বেশকিছু ধরে মিসিং উপল, মানে অভিনেতা ভরত কল। তবে পিকনিকে হাজির হয়েছিলেন তিনি। অন্যদিকে জুন আন্টির ফেবারিট জাম্বোরও দেখা মিলল এই ভিডিয়োয়। তাঁকে আবার সকলে খেলা থেকে বাদ দিয়ে দেওয়ায় মন খারাপ তাঁর। শ্রীময়ীর কাস্ট অ্যান্ড ক্রু'কে চুটিয়ে ক্রিকেট খেলতে দেখা গেল।

এদিন সিরিয়ালের লুকের বাইরে টোটা, ইন্দ্রানী কিংবা ঊষসীর অবতারে দেখা মিলল ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেতাদের। ইন্দ্রানী হালদারের সঙ্গে একটি ছবি শেয়ার করে টোটা লিখলেন, 'কলেজ জীবনের শ্রীময়ী আর রোহিত সেন? না, না; আজ 'শ্রীময়ী'র পিকনিকে ইন্দ্রানীর সাথে'।

বন্ধ করুন