বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan Eid Party: এবারে আর ইদের পার্টি দিচ্ছেন না সলমন! খান পরিবার যাচ্ছে এই সদস্যের নতুন বাড়িতে
খান পরিবারের ইদ পার্টি এবার অর্পিতা-আয়ুশের বাড়িতে। 

Salman Khan Eid Party: এবারে আর ইদের পার্টি দিচ্ছেন না সলমন! খান পরিবার যাচ্ছে এই সদস্যের নতুন বাড়িতে

  • সলমন খান ইদের সিনেমা তো আনলেনই না, সঙ্গে ইদের পার্টিও হচ্ছে না সলমনের বাড়িতে! তাহলে আজ কী করবে খান পরিবার?

এবারের ইদে সলমন ভক্তদের একটু মন খারাপ। সলমন খানের কোনও সিনেমা নেই এবছরে। তবে আপনাদের দেব আরেকটা খারাপ খবর এবারে। শুধু সিনেমা নয় যে তাই না, এবারে সলমন খান দিচ্ছেন না কোনও ইদের পার্টিও। অর্থাৎ সলমনের বাড়ি্তে যে ইদের দাওয়াত বসে প্রতিবার, সেজেগুজে তারকারা হাজির হয়, নাচ-গান-পানীয়ে জমে যায় পার্টি, এবার সেটাই বেমালুম হাওয়া।

তবে খান পরিবারের তরফে ইদের পার্টি হবে, ভাইজানের বদলে পার্টি দেবেন অর্পিতা খান। সলমনের বোন আর বোনের বর আয়ুশ শর্মার বাড়িতেই হচ্ছে এবারের ইদের পার্টি। আর সেখানেই উপস্থিত থাকবে গোটা পরিবার। সলমন ঘনিষ্ঠ এক সূত্র ETimes-কে জানিয়েছেন, ‘প্রতিবারের মতো এবারের পার্টিও তারকা-খচিত। তবে ভাইজান েবার অর্পিতা আর আয়ুশকে সুযোগ দিয়েছেন পার্টি হোস্ট করার।’ আরও পড়ুন: ‘নো এন্ট্রি’র সিক্যুয়েল আনছেন ‘ভুল ভুলাইয়া’ পরিচালক! সলমন থাকছেন না বাদ গেলেন?

ইতিমধ্যেই বর-বেউ লেগে পড়েছেন প্রস্তুতিতে। সুন্দর করে সাজিয়ে ফেলা হয়েছে গোটা বাড়ি। লোভনীয় খাবারের আয়োজনও হয়ে গিয়েছে। খারে আয়ুশ আর অর্পিতা যে প্রসাদবহুল ফ্ল্যাট নিয়েছেন, সেখানেই এবারের ইদের জলসা।

সলমন খান আর আয়ুশ শর্মাকে এরপর দেখা যেতে পারে একসঙ্গে ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ ছবিতে। থাকার কথা রয়েছে জাহির ইকবালেরও। মনে করা হচ্ছে তিন ভাইয়ের ভূমিকায় দেখা মিলবে এই তারকাদের।

 

বন্ধ করুন