বাংলা নিউজ > বায়োস্কোপ > Arnab Banerjee-Ipsita Mukherjee: কেক কেটে মধ্যরাতেই অর্ণবের জন্মদিন পালন পর্দার বৌদির, বরের জন্য কী লিখলেন ইপ্সিতা?

Arnab Banerjee-Ipsita Mukherjee: কেক কেটে মধ্যরাতেই অর্ণবের জন্মদিন পালন পর্দার বৌদির, বরের জন্য কী লিখলেন ইপ্সিতা?

কেক কেটে মধ্যরাতেই অর্ণবের জন্মদিন পালন ইপ্সিতার

Arnab Banerjee-Ipsita Mukherjee: অর্ণব বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন আজ। বরের জন্মদিন উপলক্ষ্যে মধ্যরাতে কী কী আয়োজন করলেন ইপ্সিতা? শুভেচ্ছাবার্তায় লিখলেন কী?

জল থই থই ভালোবাসার বসু পরিবারের ছোট ছেলের আজ জন্মদিন। না, পর্দায় নয়। বাস্তবে। অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায় আজ আরও একটি বসন্ত পার করে ফেললেন। তাঁর জন্মদিন উপলক্ষ্যে তাঁর প্রেমিকা তথা খাতায় কলমে স্ত্রী এদিন বিশেষ আয়োজন করেন মধ্যরাতেই।

ইপ্সিতা মুখোপাধ্যায় এদিন তাঁর এবং অর্ণবের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তাঁদের সামনে দাবার বোর্ডের মতো একটা কেক এবং তার উপর দুটো মোমবাতি দেখা যায়। অর্ণবের পাশে হাসিমুখ দাঁড়িয়ে আছেন ইপ্সিতা। তাঁর পরনে একটি হালকা নীল রঙের ড্রেস। অন্যদিকে অভিনেতার পরনে প্রিন্টেড শার্ট এবং জিন্স। এই ছবি পোস্ট করে জল থইথই ভালোবাসার কোকো লেখেন, 'শুভ জন্মদিন ভালোবাসা।' তিনি জানান তাঁদের এই ছবিটা তাঁর ক্রাইম পার্টনার দীপ্সিতা মিত্র তুলে দিয়েছেন।

ইপ্সিতার পোস্টে অর্ণবের অনুরাগীরা তো বটেই তাঁর একাধিক সহকর্মীরাও তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। পর্দার দাদা দেবোত্তম মজুমদার এদিন অর্ণবের জন্য লেখেন, 'শুভ জন্মদিন অর্ণব।' এক ব্যক্তি লেখেন, 'লাভ বার্ডস, তোমাদের একসঙ্গে দেখে ভীষণ ভালো লাগছে।' আরেক ব্যক্তি লেখেন, 'তোমরা আমার প্রিয় জুটি, এভাবেই একসঙ্গে থেকো।'

আরও পড়ুন: বিশেষ মানুষের থেকে আসছে ‘ইন্দিরা’র উপহার, পুজোর পরিকল্পনা কী তিয়াসার?

আরও পড়ুন: বাস্তবে স্ত্রী আর পর্দায় বৌদি! জল থই থই ভালোবাসায় ফের আলাদা অর্ণব-ইপ্সিতা জুটি

প্রসঙ্গত ২০২২ সালে আইনি বিয়ে সেরে নিয়েছেন ইপ্সিতা এবং অর্ণব। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক আলো ছায়া করতে গিয়েই তাঁদের আলাপ, এবং প্রেম। যদিও সেই ধারাবাহিকে তাঁরা দেওর বৌদির অভিনয় করেছিলেন, কিন্তু বাস্তবে প্রেমটা বেশ জমে ওঠে। মাঝে অর্ণব এবং ইপ্সিতার মধ্যে কিছু ঝামেলা হয়েছিল। কিন্তু তাঁদের মধ্যে সেই ভুল বোঝাবুঝি মিটে গেছে বহুদিন আগেই। আবার তাঁরা আগের মতোই এক সঙ্গে সময় কাটান, তার ছবিও পোস্ট করেন। এবার আবার তাঁদের একসঙ্গে জল থই থই ভালোবাসা ধারাবাহিকে দেখা যাচ্ছে।

জল থই থই ভালোবাসা ধারাবাহিকে মুখ্য ভূমিকায় আছেন অপরাজিতা আঢ্য এবং অনুষা বিশ্বনাথন। এছাড়াও চন্দন সেন, দেবোত্তম মজুমদার, প্রমুখকেও দেখা যাচ্ছে। প্রতিদিন রাত ৯ টায় স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হয় এই ধারাবাহিক।

বায়োস্কোপ খবর

Latest News

প্রথম গানেই তুললেন ‘তুফান’! মিমিকে দেখে শাকিব গাইলেন ‘লাগে উরা ধুরা’ রোহিতরা জিতবে T20 WC 2024! মিলবে কি মর্গ্যানের ভবিষ্যদ্বাণী? কী বলছেন বিশেষজ্ঞরা ডেটিং অ্যাপ নিয়ে মানুষের মধ্যে তৈরি হয়েছে অনীহা, কিন্তু কেন নিষিদ্ধ জঙ্গিগোষ্ঠীর লিস্ট থেকে আফগান-শাসক তালিবানের নাম সরাচ্ছে রাশিয়া! তৃণমূলের জমানায় টেলিস্কোপ, মাইক্রোস্কোপ দিয়েও সুশাসন খুঁজে পাওয়া যায় না: মোদী একসঙ্গে দুই কৃষকের মৃত্যু বনগাঁয়, রেমালের জেরে বিদ্যুতের তারে মর্মান্তিক ঘটনা 'মদ খেয়ে সারারাত ধরে…'বাংলাদেশের এমপিকে খুন করে তার জামা পরেই বেরিয়েছিল কসাই পুপুলের গায়ে হাত তুলতে গেল নন্দিনী! বাঁচাতে গিয়ে বউ-এর হাতে চড় খেল বেচারা অভি চাকরি যাচ্ছে নিঃশব্দে! এক বছরে ২০,০০০ ছাঁটাই আইটিতে, বাস্তবটা জানলে ঘুম উড়বে 'এষা, করিনারা সেসময় আমার থেকে কাজ কেড়ে নিয়েছেন’, আমিশার অভিযোগে চটলেন হেমাকন্যা

Latest IPL News

ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.