বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiyasha Lepcha Puja Plans: বিশেষ মানুষের থেকে আসছে ‘ইন্দিরা’র উপহার, পুজোর পরিকল্পনা কী তিয়াসার?

Tiyasha Lepcha Puja Plans: বিশেষ মানুষের থেকে আসছে ‘ইন্দিরা’র উপহার, পুজোর পরিকল্পনা কী তিয়াসার?

পুজোর পরিকল্পনা কী তিয়াসার?

Tiyasha Lepcha Puja Plans: দুর্গাপুজো প্রায় এসেই গেল। দরজায় কড়া নাড়ছে মহালয়া। সবারই এখন পুজো নিয়ে প্রস্তুতি তুঙ্গে। এবার পুজোয় কী প্ল্যান বাংলা মিডিয়াম ধারাবাহিক খ্যাত তিয়াসা লেপচার?

তিয়াসা লেপচা ছোট পর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ। এখন তাঁকে সকলেই ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিকের ‘ইন্দিরা ম্যাডাম’ বলেই চেনেন। এর আগে তিনি ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে ‘শ্যামা’র চরিত্রে অভিনয় করে প্রচারের আলোয় আসেন, সেটার পর এখন ‘বাংলা মিডিয়াম’ -এ দেখা যাচ্ছে। ছোট পর্দা ছাড়াও এই টেলি অভিনেত্রীকে হামেশাই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকতে দেখা যায়। তিনি কখনও নাচের রিল পোস্ট করেন তো কখনও ছবি। কিন্তু এ হেন জনপ্রিয় অভিনেত্রীর পুজো প্ল্যান কী?

দেখতে দেখতে পুজো চলেই এল। এবারের পুজো বেশ দেরি করে পড়েছে, কিন্তু এখন চারদিকেই যেন পুজো পুজো গন্ধ। পাড়ায় পাড়ায় প্যান্ডেল হচ্ছে, বাজারে বাজারে ভিড়, অনলাইন শপিংয়ের ডেলিভারি হচ্ছে বাড়ি বাড়ি, চলছে প্ল্যান প্রোগ্রাম। তো সেখানে অভিনেত্রী তিয়াসা লেপচার এবারের পুজোর প্ল্যান কী সেটাই ভাগ করলেন।

তিয়াসা লেপচার পুজো প্ল্যান

তিয়াসা লেপচার বাড়ি গোবরডাঙায়। সেখানে বড় রাধাকৃষ্ণের মন্দির আছে, সেই মন্দিরে কৃষ্ণের পুজো অর্চনা না করলে শান্তি পান না তিয়াসা। কৃষ্ণ আরাধনার পাশাপাশি পুজো প্ল্যান কী সেই প্রসঙ্গে তিনি আনন্দবাজারকে দেওয়া একটি সাক্ষাৎকারে জানালেন, তাঁদের আশ্রমে পুজো ছিল তাই এই কদিন তিনি বেজায় ব্যস্ত ছিলেন। অভিনেত্রীর কথায়, 'এখনও কোনও পরিকল্পনা করে উঠতে পারিনি। আশা করছি আগামী কয়েকদিনের মধ্যেই সবটা প্ল্যান করে ফেলতে পারব।' তিনি তাঁর কথা প্রসঙ্গে জানান প্রতি বছর পুজো তিনি গোবরডাঙাতেই কাটান। কিন্তু এবার তিনি কী করবেন সেটা এখনও নিশ্চিত নয়।

আরও পড়ুন: ২২ তম দিনেও অপ্রতিরোধ্য জওয়ান! ৬০০ কোটির ক্লাবে ঢুকতে আর কত দেরি?

আরও পড়ুন: অনুরাগের ছোঁয়ায় ভালোবাসার উৎসব, সূর্য-দীপার বিবাহবার্ষিকীতে হাজির বাবুল-কুমার শানুরা

প্ল্যানিং না হলেও পুজোর শপিং কি শেষ? উত্তরে তিয়াসা বলেন, 'পুজোর কেনাকাটা হয়ে গিয়েছে। বিশেষ মানুষের থেকে বিশেষ উপহারও আসবে।'

প্রসঙ্গত তিয়াসা লেপচার সঙ্গে তাঁর প্রাক্তন স্বামী সুবানের বিচ্ছেদের পর একটা দীর্ঘ সময় কেটে গিয়েছে। এখন কানাঘুষোয় শোনা যাচ্ছে তিনি নাকি অভিনেতা সোহেলের সঙ্গে প্রেম করছেন। যদিও অভিনেতার মতে তাঁরা কেবলই ভালো বন্ধু।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বিরাটের টেস্ট সিরিজ না খেলা সত্যি লজ্জার!বিস্ফোরক কোহলিকে ১০ বার আউট করা তারকা বাংলায় পুলিশ নয়, অপরাধী ঠিক করে যে কখন আত্মসমর্পণ,গ্রেফতার হতে হবে: মোদী আজই মুম্বই, ওড়িশা নিশ্চিত করতে পারে প্লে-অফ,কোন অঙ্কে? বাগানকে অপেক্ষা করতে হবে 'এই প্রথম কোনও...' অতি উত্তমের ট্রেলারে মুগ্ধ অমিতাভ, উত্তরে কী লিখলেন সৃজিত? 'বয়েঠ যাও বেটা অ্যায়সা নেহি করতে', মঞ্চ থেকে সস্নেহে কার প্রতি বার্তা মোদীর? ১০ বছরের ওশ কি আসবে বাবার বিয়েতে! শ্রীময়ীকে বিয়ের আগে ছেলেকে নিয়ে জবাব কাঞ্চনের দেশের ভবিষ্যৎ প্রজন্মের জন্য ভালো খবর নয়! ১ কোটির বেশি শিশু ভুগছে ওবেসিটিতে অনন্ত-রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানের মঞ্চে রিহানা 'আগুন' কোলফিল্ড প্রজেক্টের কাজ এগোতে দিচ্ছে না এই সরকার, নিশানা করলেন মোদী ‘আমি অনন্তের মধ্যে আমার বাবা ধীরুভাইকে দেখতে পারি’, আবেগপ্রবণ মুকেশ আম্বানি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.