বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্ত-কার্তিক অতীত! এই বলি তারকার সঙ্গেই নাকি প্রেম করছেন সারা আলি খান
সারা আলি খান।
সারা আলি খান।

সুশান্ত-কার্তিক অতীত! এই বলি তারকার সঙ্গেই নাকি প্রেম করছেন সারা আলি খান

আপনি দেখেছেন সারা-র শেয়ার করা সেই স্ট্যাটাস?

সারা আলি খানের জীবনে নতুন পুরুষের আগমনের খবর বহুদিন ধরেই ঘোরাফেরা করছিল বলিউডে। বলিউডে পা রাখতে না রাখতেই সুশান্ত সিং রাজপুত, কার্তিক আরিয়ানের সঙ্গে তাঁর নাম জড়িয়েছে। এমনকী ‘সুশান্ত’ মামলায় NCB-র কাছে নাকি সারা স্বীকার করেও নিয়েছিলেন তাঁর ‘কেদারনাথ’ কো-স্টারের সঙ্গে সম্পর্কে থাকার কথা। যদিও সেসব অতীত। শোনা যাচ্ছে জীবনের একটা নতুন অধ্যায় শীঘ্রই শুরু করচে চলেছেন তিনি। কী সেটা? এই যে নতুন বন্ধুত্ব (প্রেম বললেও বলতে পারেন)। 

বুধবার সবাইকে চমকে দিয়ে ইনস্টাগ্রামে একটা স্ট্যাটাস শেয়ার করেন সারা। জেহান হন্ডার সঙ্গে তোলা অতি সাম্প্রতিক ছবি তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর তাতেই সবার চোখ কপালে ওঠে। এমনকী এই ছবি জেহানও শেয়ার করেছেন নিজের ইনস্টায়। আসলে প্রথমে জেহানই শেয়ার করেছিলেন ছবিখানা। তার কিছুক্ষণ পর ওই একই ছবি শেয়ার করতে দেখা যায় সারা আলি খানকে।

জেহান ও সারা।
জেহান ও সারা।

নেট-নাগরিকদের চোখ টেনেছে যুগলের টুইনিং করে পরা পোশাক। ডার্ক পিচ কালারের শার্ট পরেছেন জোহান। আর সঙ্গে সাদার ওপর ওই একই রঙের স্ট্রাইপড বারমুডা। আর সারা পরেছেন পিছ কালারের শর্ট শার্ট ড্রেস। জল্পনা বাড়িয়েছে রিপোস্টে সারার লেখা ‘Love You’। দেখে বোঝা যাচ্ছে দু'জনেই সবেমাত্র উঠে এসেছেন সমুদ্র থেকে। ভেজা গায়ে একে-অপরকে আলিঙ্গন করছেন তাঁরা।

ভাইরাল হওয়া সেই ইনস্টা স্টোরি। 
ভাইরাল হওয়া সেই ইনস্টা স্টোরি। 

চলুন এবার এই জেহান হন্ডার সঙ্গে পরিচয় সেরে ফেলা যাক। জেহান আবার সারা-সুশান্তের ছবি ‘কেদারনাথ’-এর সহ পরিচালক ছিলেন। তখন শুধুমাত্র পরিচয় থাকলেও সম্প্রতি অন্তরঙ্গতা বেড়েছে। মুম্বইয়ের ইতিউতিও নাকি তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছে! নতুন প্রেম নাকি শুধু বন্ধুত্ব, তা অবশ্য সময়ই বলবে।

বন্ধ করুন