বাংলা নিউজ > বায়োস্কোপ > Indraneil-Ishaa: নতুন প্রেমের গুঞ্জন! ইন্দ্রনীলের ‘হত্যাপুরী’র প্রিমিয়ারে হাজির 'কাছের মানুষ' ইশা

Indraneil-Ishaa: নতুন প্রেমের গুঞ্জন! ইন্দ্রনীলের ‘হত্যাপুরী’র প্রিমিয়ারে হাজির 'কাছের মানুষ' ইশা

হত্যাপুরীর প্রিমিয়ারে হাজির ইশা

Indraneil-Ishaa: প্রেমের গুঞ্জন তুঙ্গে, ইন্দ্রনীলের ‘হত্যাপুরী’র প্রিমিয়ারে হাজির ইশা! তারপর..

বড় পর্দায় প্রথমবার ফেলুদারূপে ধরা দিলেন ইন্দ্রনীল সেনগুপ্ত। শুক্রবার মুক্তি পাচ্ছে সন্দীপ রায়ের ‘হত্যপুরী’। তার আগে বুধবার দক্ষিণ কলকাতার ঐতিহ্যবাহী প্রিয়া সিনেমা হলে আয়োজন করা হয়েছিল ‘হত্যাপুরী’র প্রিমিয়ার। ইন্দ্রনীলের জীবনের এই বড় পরীক্ষায় তিনি সাফল্যের সঙ্গে উত্তীর্ণ হবেন কিনা তা দর্শক বলবে, তবে প্রিমিয়ারে যখন হাজারো ফ্ল্যাশের ঝলকানি তাঁকে ঘিরে তখন সেখানে চুপিসাড়ে পৌঁছেছিলেন তাঁর ‘কাছের মানুষ’।

‘হত্যাপুরী’র প্রিমিয়ারে ইন্ডাস্ট্রির অনেক মুখেরই দেখা মিলল, তবে সবার উপস্থিতিকে ছাপিয়ে চর্চার বিষয় হয়ে উঠল ইশা সাহার আগমন। বিশেষ মানুষের অনুরোধেই কি সেখানে হাজির ‘সোয়েটার’ নায়িকা?

এদিন সাদা-কালো ডিপ নেক সোয়েটার এবং কালো প্যান্টে দেখা মিলল ইশার। সঙ্গে খোলা চুল আর একমদ মিনিমাম মেক-আপে পারফেক্ট উইন্টার লুকে ধরা দিলেন অভিনেত্রী। অন্যদিকে ‘ফেলুদা’ ইন্দ্রনীলের দেখা মিলল একদম বাঙালি বেশে। সাদা পাঞ্জাবি-চোস্তায় ফেলু মিত্তির রূপে ধরা দিলেন ইন্দ্রনীল।

<p>হত্যাপুরীর প্রিমিয়ারে ইশা (বাঁ দিকে) হাসি মুখে ধরা দিলেন ইন্দ্রনীল (ডান দিকে) (ছবি সৌজন্যে-ফেসবুক)</p>

হত্যাপুরীর প্রিমিয়ারে ইশা (বাঁ দিকে) হাসি মুখে ধরা দিলেন ইন্দ্রনীল (ডান দিকে) (ছবি সৌজন্যে-ফেসবুক)

ইন্দ্রনীল-ইশার প্রেমের গুঞ্জন এখন টলিপাড়ার অলিতেগলিতে। বরখা বিসতের সঙ্গে এখন আর এক ছাদের তলায় থাকেন না ইন্দ্রনীল। তাঁদের ডিভোর্স হয়ে গিয়েছে এমনটাও শোনা গিয়েছে, যদিও সেই নিয়ে প্রকাশ্যে মুখ খুলতে না-রাজ দুজনেই। ইশার সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে প্রশ্ন করলে মেপে উত্তর দিয়েছেন টলিগঞ্জের নতুন ফেলুদা।

দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে ইন্দ্রনীল বলেন, ‘এমন গুঞ্জন আমারও কানে এসেছে। তবে এই নিয়ে আমি মন্তব্য করিনি। ইশা সাহাও করেনি। কোনও তৃতীয় ব্যক্তি যদি আমাদের নিয়ে গুঞ্জন ছড়ায়, তাহলে সেই মামলায় আমাদের কিছু করার নেই।’ ইন্দ্রনীলের আরও সংযোজন, ‘আমি কার সঙ্গে চ্যাট করছি সেটা আমি ছাড়া কারুর জানবার কথা নয়, আমি ওতোটাও বোকা নই। অন্য কারুর ব্যক্তিগত জীবনে ঢুকে পড়বার মনোবৃত্তিটা আমার পছন্দ নয়’।

'তরুলতার ভূত' ছবিতে একসঙ্গে কাজ করেছেন ইশা-ইন্দ্রনীল। এই ছবির সেটেই নাকি ঘনিষ্ঠতা বাড়ে দুজনের। এই কথা মুম্বইনিবাসী বউয়ের কানে পৌঁছাতেই ইন্দ্রনীলের সঙ্গে সম্পর্কে ইতি টানেন বরখা, এমনটাই শোনা গিয়েছে। যদিও প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি বরখা, তবে আকারে ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন ইন্দ্রনীল এখন তাঁর জীবনে অতীত। ইন্দ্রনীলের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে প্রশ্ন করা হলে তা উড়িয়ে দিয়েছেন ইশাও।

তবে ‘হত্যাপুরী’র প্রিমিয়ারে ইশার উপস্থিতি দুজনের প্রেমচর্চার আগুনে ঘি ঢালল তা বলাই যায়। অনেকে অবশ্য বলছেন এটা শুধুই বন্ধুত্ব, কেউ বলছেন সৌজন্য সাক্ষাৎ- তবে এই সম্পর্কের জল ভবিষ্যতে কোন দিকে গড়ায় সেটাই এখন দেখবার।

 

বায়োস্কোপ খবর

Latest News

গিটার হাতে শোভন, গলা মেলালেন সোহিনী আর সৌরভ, জমে উঠল বিয়ের পর বাসর রাত ইউটিউব দেখে শিখে ফেলেছিল বোমা তৈরির কৌশল, জয়নগরে গ্রেফতার ১৮ বছরের যুবক 'ভালো বা খারাপ হয়, কিন্তু...' আবারও নবনীতার কাছে ফিরবেন কখনও জিতু? কী জানালেন? রাধিকার এই লেহেঙ্গায় প্রেমের গল্প হাতে এঁকেছেন এক বাঙালি শিল্পী, কে তিনি? এই সপ্তাহেই এশিয়া কাপে ফের ভারত-পাক লড়াই, মাঠে গিয়েও ফ্রিতে দেখা যাবে খেলা ২০১৬ সালের প্রাথমিকে নিয়োগের প্যানেল প্রকাশ করতে হবে, নির্দেশ দিল হাইকোর্ট কখনও বাইক ছিনতাই,কখনও বিনে পয়সায় ভ্রমণ!চিনে গিয়ে অসভ্য আচরণ ভারতীয় ইউটিউবারের গুরু পূর্ণিমা ২০২৪র তিথি কবে পড়ছে? অর্থ, প্রেমে এই সময় লাকি ধনু সহ বহু রাশি করোনায় আক্রান্ত প্রাক্তন অর্থমন্ত্রী অমিত মিত্র, কেমন আছেন তিনি? 'বিজ্ঞাপনেও সুযোগ পেতাম না...’ কেরিয়ারের শুরুর দিন নিয়ে আবেগে ভাসলেন ভিকি

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.