বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia-Ranbir: কাপুর খানদানে এল খুদে অতিথি, রণবীর-আলিয়ার ছেলে হল না মেয়ে?

Alia-Ranbir: কাপুর খানদানে এল খুদে অতিথি, রণবীর-আলিয়ার ছেলে হল না মেয়ে?

মেয়ের মা হলেন আলিয়া ভাট

Alia Bhatt welcomes baby girl: মেয়ের মা হলেন আলিয়া ভাট। রবিবার মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন রণবীর কাপুর ঘরণী। 

অবশেষে ভূমিষ্ঠ হল রণবীর-আলিয়ার প্রথম সন্তান। রবিবার কন্যা সন্তানের জন্ম দিলেন রণবীর ঘরণী। এই খবর নিশ্চিত করেছেনর রণবীরের দিদি ঋদ্ধিমা কাপুর সাহানি। এদিন মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে মেয়ের জন্ম দেন আলিয়া।

এদিন সকাল সাড়ে সাতটা নাগাদ স্বামী রণবীরের সঙ্গে হাসপাতালে পৌঁছেছিলেন অন্তঃস্বত্ত্বা আলিয়া। শুধু রণবীর নন, আলিয়ার মা সোনি রাজদান, দিদি শাহিন ভাট এবং বেবি কাপুরেরর ঠাকুমা নীতু কাপুরও উপস্থিত রয়েছেন হাসপাতালে। গত এপ্রিলেই ঘরোয়া আয়োজনে বিয়ের পর্ব সারেন রণবীর-আলিয়া। বিয়ের দেড় মাসে মাথাতেই প্রেগন্যান্সির খবর প্রকাশ্যে এনেছিলেন আলিয়া।

হাসপাতাল সূত্রে খবর, মা ও সন্তান দুজনেই একদম সুস্থ রয়েছেন। কাকতালীয়ভাবে ঋষি কাপুর যে হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন, সেই হাসপাতালেই ভূমিষ্ঠ হল বেবি কাপুর। এখন খুশির জোয়ার কাপুর ও ভাট পরিবারে।

জুন মাসে মা হতে চলার সুখবর শেয়ার করে আলিয়া লিখেছিলেন, ‘Our baby ….. coming soon’। সঙ্গে শাবক-সহ সিংহ এবং সিংহির একটি ছবিও দিয়েছিলেন অভিনেত্রী। সেই থেকেই আলিয়া-রণবীরের সন্তানকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা তুঙ্গে। অনেকেই দাবি করেছেন বিয়ের আগে থেকেই প্রেগন্যান্ট ছিলেন আলিয়া। বিয়ের সাত মাস পরেই আলিয়ার সন্তান প্রসব করা সেই চর্চার আগুনে ঘি ঢালল তা বলাই যায়।

প্রেগন্যান্ট অবস্থাতেও ছুটি নেননি আলিয়া। নিজের ডেবিউ হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’-এর শ্যুটিং সারেন। এরপর দেশে ফিরে বেবি বাম্প নিয়েই এক শহর থেকে অন্য শহরে দৌড়েছেন ‘ব্রহ্মাস্ত্র'র প্রচারে। আলিয়ার মেটারনিটি ফ্যাশনও থেকেছে চর্চায়। এমনকি অন্তঃসত্ত্বা অবস্থায় নিজের মেটারনিটি ক্লোথিং লাইনও লঞ্চ করেন আলিয়া। 

গত মাসে আলিয়ার জন্য ‘বাস্তু’তে বেবি শাওয়ারের আয়োজন করেছিলেন নীতু কাপুর ও সোনি রাজদান। দিন কয়েক আগেই হবু সন্তানকে নিয়ে রণবীর জানিয়েছিলেন, মা হওয়ার প্রস্তুতি পুরোদমে সারতে একটি বই পড়ছেন আলিয়া।বউয়েরা দাবি রণবীরকেও সেই বইয়ে মুখস্থ করে ফেলতে হবে আদর্শ ড্যাডি হওয়ার জন্য। আলিয়ার নির্দেশ না ফেরালেও রণবীরের কথায়, ‘আমি ওকে বলেছি, বই আমাদের শেখাবে না আমারা আমাদের সন্তানকে কেমনভাবে বড় করব, এটা একটা অভিজ্ঞতা। সেটার মধ্যে দিয়ে আমাদের যেতে হবে’। 

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন অগ্নাশয়ের ক্যানসারে ভুগছিলেন পঙ্কজ! কী বলছেন অনুপ জালোটা-হরিহরণ মা-মামিমার বনিবনা হচ্ছে না! অশান্তির মাঝেই বোন আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নভ্যা সাভারকার হয়ে উঠতে জেলে নিজেকে বন্দি করে রাখেন রণদীপ! লেখেন, ‘আমি ২০ মিনিটও…’ লোহার বিম তুলতে গিয়ে উল্টে গেল হাইড্রোলিক ক্রেন! দুর্ঘটনা কোনা এক্সপ্রেসওয়েতে খোদাইয়ের সময় অলৌকিক রাম লালা, ছবি শেয়ার করলেন অরুণ যোগীরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.