বাংলা নিউজ > বায়োস্কোপ > Ananya Panday on Arjun Reddy: পর্দায় ‘অর্জুন রেড্ডি’র সঙ্গে রগরগে প্রেম, বাস্তবে এমন পুরুষ চান না অনন্যা!
অকপট অনন্যা

Ananya Panday on Arjun Reddy: পর্দায় ‘অর্জুন রেড্ডি’র সঙ্গে রগরগে প্রেম, বাস্তবে এমন পুরুষ চান না অনন্যা!

  • ‘অর্জুন রেড্ডির মতো ছেলের সঙ্গে কখনও প্রেম করব না’,অনন্যার পরিণত উত্তর মুগ্ধ করল নেটিজেনদের। 

পর্দায় ‘অর্জুন রেড্ডি’ বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে পর্দায় চুটিয়ে রোম্যান্স করতে দেখা যাবে অনন্যা পাণ্ডেকে। কিন্তু বাস্তবে অর্জুন রেড্ডির মতো রগচটা ছেলের সঙ্গে মোটেই সম্পর্কে জড়াবেন না চাঙ্কি কন্যা। জাতীয় টেলিভিশনে বসে সাফ জানিয়ে দিলেন তিনি। সম্প্রতি ‘কফি উইথ করণ’-এর সেটে ‘অর্জুন রেড্ডি’ খ্যাত বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে হাজির হয়েছিলেন অনন্যা পাণ্ডে। শীঘ্রই ‘লাইগার’ ছবিতে এই জুটিকে দেখবে দর্শক। তাঁদের রোম্যান্সের ঝলকও ইতিমধ্যেই সাড়া ফেলেছে। যে ছবির সুবাদে গোটা দেশে বিজয়ের এত জনপ্রিয়তা, সেই বিতর্কিত ছবি ‘অর্জুন রেড্ডি’ নিয়ে বিস্ফোরক অনন্যা।

শুরু থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছে অর্জুন রেড্ডি বা তাঁর হিন্দি সংস্করণ কবীর সিং। অনেকের কাছেই এই ছবি নির্লজ্জ ম্যাস্কুল্যানিটির প্রকাশ. অবদমিত সম্পর্ক ফুটে উঠেছে ছবি জুড়ে- যা সম্পূর্ণ রূপে নারীবিদ্বেষী। বিজয়ের পাশে বসেই অনন্যা বললেন, তিনি কোনওদিন অর্জুন রেড্ডির মতো পুরুষকে তাঁর জীবনে চান না। 

শো চলাকালীন করণ প্রশ্নের জবাবে, অনন্যা জানান ‘অর্জুন রেড্ডি’র গান এবং ছবিটাও তাঁর ভালো লেগেছে। তবে ব্যক্তিগতভাবে এইরকম চরিত্রের ছেলের সঙ্গে তিনি প্রেম করবেন না, এমনকী তাঁর বান্ধবীদেরও প্রেম করতে দেবেন না। অনন্যা বলেন, ‘অনেক সময়ই পর্দায় কিছু দেখে আমরা ভাবতে শুরু করি, এইরকম আচরণ বোধহয় খুব নর্ম্যাল ব্যাপার, কিন্তু আদতে সেটা নয়’। 

বিজয় অভিনীত চরিত্র ‘অর্জুন রেড্ডি’র মতো কোনও পুরুষের প্রতি কি আকৃষ্ট হন অনন্যা? এমন প্রশ্ন চাঙ্কি কন্যার সামনে রেখেছিলেন করণ। নায়িকার পরিণত উত্তর মন জিতে নিয়েছে নেটদুনিয়ার। 

একবার এক জনপ্রিয় কমেডি শো-এর আসরে পৌঁছে নাকে জিভ ঠেকিয়ে নিজের ট্যালেন্ট দেখানো মেয়েটা এমন পরিণত জবাব দেবে তা আসা করেননি অনেকেই। একজন লেখেন, ‘গতকাল কফি উইথ করণের এপিসোডটা প্রচণ্ড বোরিং হলেও অনন্যা পাণ্ডে যখন বিজয় দেবেরাকোন্ডার পাশে বসে  অর্জুন রেড্ডিকে টক্সিক ছবি বলল, মনটা ভরে গেল’।  

অনন্যার পরবর্তী রিলিজ লাইগার। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করছেন বিজয় দেবরাকোন্ডা। পরিচালক পুরী জগন্নাথ পরিচালিত এই ছবিতে মুম্বইয়ের বস্তির এক 'চায়েওয়ালা' কেমনভাবে মার্কিন মুলুকে গিয়ে প্রফেশ্যান্যাল বক্সিং চ্যাম্পিয়ানশিপে যোগ দেবে, তা উঠে আসবে।

এই অ্যাকশন ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে আগামী ২৫ অগস্ট। হিন্দি, তেলুগু তামিল, কন্নড়, মালায়ালাম, এই পাঁচটি ভাষায় মুক্তি পাবে ‘লাইগার’। এই ছবিতে অভিনয় করেছেন কিংবদন্তী বক্সার মাইক টাইসন। এই ছবিতে বিজয়, অনন্যা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বাহুবলী খ্যাত রাম্যা কৃষ্ণান এবং রনিত রায়। আপতত অপেক্ষা এই ‘লাইগার’-এর হুঙ্কারের।

বন্ধ করুন