বাংলা নিউজ > বায়োস্কোপ > Bengali Serial: জল্পনাই সত্যি! খুকুমণির কপাল পুড়ল, ‘বৌমা একঘর’-এর সম্প্রচার শুরু কবে থেকে?
শেষ হচ্ছে খুকুমণি হোম ডেলিভারি

Bengali Serial: জল্পনাই সত্যি! খুকুমণির কপাল পুড়ল, ‘বৌমা একঘর’-এর সম্প্রচার শুরু কবে থেকে?

  • কথায় আছে কারুর পৌষমাস, কারুর সর্বনাশ! তেমনটাই হল খুকুমণি-বিহানদের সঙ্গে। মাত্র ৫ মাসেই শেষ হচ্ছে স্টার জলসার এই জনপ্রিয় মেগা। ‘খুকুমণি হোম ডেলিভারি’র স্লট দখল করল ‘বৌমা একঘর’। 

বন্ধের পথে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’, এই খবরটা দিন দশকে আগে যখন প্রকাশ্যে আসে তখনও সেটা অবিশ্বাস্য ঠেকছিল অনেকের কাছেই। অবশেষে সব জল্পনাই সত্যি প্রমাণিত হল। আগামী ২রা মে থেকে সন্ধ্যা সাড়ে ৬টায় আর দেখা যাবে না ‘খুকুমণি হোম ডেলিভারি’। প্রতিপক্ষ চ্যানেলকে ‘পেঁপে দিয়ে চেপে’ জলসার বেহাল টিআরপির হাল একটা সময় নিজের হাতে তুলে নিয়েছিল খুকুমণি, অথচ মাত্র ৫ মাসেই বন্ধ হচ্ছে এই সিরিয়াল।

স্টার জলসার তরফে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করে দেওয়া হয়েছে চ্যানেলের আসন্ন সিরিয়াল ‘বৌমা একঘর’-এর সম্প্রচারের সময়। আগামী ২রা মে থেকে ‘খুকুমণি হোম ডেলিভারি’র স্লট দখল করবে সুস্মিতা দে-র এই কামব্যাক শো। এখন প্রশ্নটা হল ১লা মে কি তবে ‘খুকুমণি’র শেষ সম্প্রচার? নাকি অন্য স্লটে শেষ কয়েকদিনের জন্য পাঠানো হবে এই শো'কে?

সূত্র বলছে অন্য কোনও স্লট নয়, ১লা মে ইতি পড়ছে খুকুমণি আর বিহানের গল্পে। এই মাসের শেষেই অন্তিম পর্যায়ের শ্যুটিং সারবে ‘খুকুমণি হোম ডেলিভারি’ টিম। গত ১লা নভেম্বর শুরু হয়েছিল ‘খুকুমণি হোম ডেলিভারি’। বিহানের সারল্য, খুকুমণির সুপারহিট সংলাপের জেরে সিরিয়াল ব্যাপক জনপ্রিয়তা পায়। এর জেরে মাস কয়েকের মধ্যেই হিন্দিতেও এই সিরিয়ালের রিমেক শুরু হয়েছে। কিন্তু সব সাফল্যই এখন অতীত। গত কয়কে সপ্তাহ ধরে টিআরপির রিপোর্ট কার্ডে তুলনামূলক খারাপ ফল করেছে এই সিরিয়াল, আর এর মাঝেই শুরু মাঝপথে সিরিয়াল বন্ধের জল্পনা। কেউ কেউ তুলে আনছেন প্রযোজনা সংস্থার সঙ্গে চ্যানেল কর্তৃপক্ষের বনিবনা না হওয়ার প্রসঙ্গও। যদিও সরাসরি মুখ খুলছেন না কেউই।

অন্যদিকে টেন্ট সিনেমার আওতায় তৈরি হচ্ছে ‘বৌমা একঘর’। জি বাংলার ‘অপরাজিতা অপু’ সুস্মিতাকে এই সিরিয়ালে আদর্শ বউমা নয় বরং ‘অকর্মের ঢ্যাঁড়স’ বউমা হিসাবে দেখা যাবে। এই সিরিয়ালে ‘ফেলনা’ খ্যাত দেবজ্যোতি রায়চৌধুরীর সঙ্গে জুটি বাঁধছেন সুস্মিতা।

বন্ধ করুন