বাংলা নিউজ > বায়োস্কোপ > Jacqueline Fernandez: ঠকবাজ সুকেশের সাথে সম্পর্ক! ২০০ কোটির প্রতারণার মামলায় ইডির অফিসে জ্যাকলিন
ইডির অফিসে ২০০ কোটির আর্থিক প্রতরণার মামলায় জেরা করা হবে জ্যাকলিনকে।
ইডির অফিসে ২০০ কোটির আর্থিক প্রতরণার মামলায় জেরা করা হবে জ্যাকলিনকে।

Jacqueline Fernandez: ঠকবাজ সুকেশের সাথে সম্পর্ক! ২০০ কোটির প্রতারণার মামলায় ইডির অফিসে জ্যাকলিন

  • ইডি-র দিল্লি সদর দফতরে পোঁছলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। 

দিল্লিতে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)-র অফিসে উপস্থিত হলেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জড়িত থাকার অভিযোগে তাঁর নামে সমন জারি করেছিল ইডি। আজ সেই সূত্রেই ২০০ কোটির আর্থিক প্রতরণার মামলায় জেরা করা হবে অভিনেত্রীকে। 

চার্জশিট অনুসারে অভিযুক্ত চন্দ্রশেখরের থেকে একাধিক দামি উপহার নিয়েছেন শ্রীলঙ্কার জ্যাকলিন। জেরায় চন্দ্রশেখর নিজেই জানিয়েছেন সেই কথা। এভিনেত্রীকে একটি ৫২ লাখের ঘোড়া ও ৯ লাখের পার্সিয়ান বিড়াল উপহার হিসেবে দিয়েছিলেন সুকেশ। 

এর আগেও ইডির জেরার মুখে পড়েছিলেন জ্যাকলিন। যেখানে অভিনেত্রী দাবি করেছিলেন তিনিও প্রতারনার শিকার। তবে সুকেশের সাথে কী সম্পর্ক তা জনসাধারণের সামনে অনেননি অভিনেত্রী। তবে, সুকেশের সাথে জ্যাকলিনের অন্তরঙ্গ হওয়ার ছবি ভাইরাল হয়েছে দিন কয়েক আগেই। সুকেশের গালে চুমু খেতেও দেখা গিয়েছে জ্যাকলিনকে।

দিল্লিতে ইডির অফিসের বাইরে জ্যাকলিন।
দিল্লিতে ইডির অফিসের বাইরে জ্যাকলিন। (PTI)

ইন্ডিয়া টুডের এক প্রতিবেদন অনুসারে ২০২১ সালের জানুয়ারি মাসে পরিচয় হয় জ্যাকলিন আর সুকেশের। তারপর অভিনেত্রীর পিছনে জলের মতো টাকা খরচ করেছিল ওই কন ম্যান। এমনকী, তিহার জেলে বসেও জ্যাকলিনের সাথে ফোনে কথা বলতেন অভিযুক্ত। চলতি বছর এপ্রিল মাস থেকে জুন মাসে অন্তবর্তীকালীন জামিনে জেলের বাইরে ছিলেন সুকেশ। সেই সময় জ্যাকলিনকে চার্টাড ফ্লাইট বুক করে দিয়েছিলেন সুকেশ মুম্বই থেকে চেন্নাই আসার জন্য। আর তখনই তোলা হয়েছিল ওই ঘনিষ্ঠ ছবিগুলি।

রবিবার মুম্বই বিমানবন্দরে আটকানো হয় জ্যাকলিনকে। আর হাতে ধরানো হয় দিল্লিতে ইডি-র অফিসে হাজিরা দেওয়ার সমন জেরার জন্য। এখন দেখার নতুন কী তথ্য পায় এই কেন্দ্রীয় সংস্থা।

বন্ধ করুন