বাংলা নিউজ > বায়োস্কোপ > Jacqueline Fernandez: ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় হাজিরা এড়ালেন জ্যাকলিন, শীঘ্রই নয়া সমন জারি হবে
জ্যাকলিন ফার্নান্ডিজ (ফাইল ছবি)

Jacqueline Fernandez: ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় হাজিরা এড়ালেন জ্যাকলিন, শীঘ্রই নয়া সমন জারি হবে

  • Jacqueline Fernandez: দিল্লি পুলিশের সামনে সোমবার হাজিরা দিতে পারবেন না জ্যাকলিন, ই-মেল মারফত এমনটাই জানিয়েছেন নায়িকা। 

২১৫ কোটির আর্থিক তছরুপ মামলার অভিযুক্ত জ্যাকলিন ফার্নান্দিজকে জেরার তারিখ পিছোল দিল্লি পুলিশ। আজ (সোমবার) দিল্লির ইকোনমিক উইংস এর জিজ্ঞাসাবাদের মুখে পড়বার তারিখ নির্দিষ্ট ছিল শ্রীলঙ্কান সুন্দরী। তবে পুলিশ সূত্রে খবর, সময় চেয়েছেন জ্যাকলিন।

কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠতার জেরে গত কয়েকমাস ধরেই বিতর্কে অভিনেত্রী। গত মাসেই ইডি-র তরফে দিল্লি হাইকোর্টে পেশ করা সাপ্লিমেন্টারি চার্জশিটে অভিযুক্ত তালিকায় নাম রয়েছে জ্যাকলিনের। এতেই অভিনেত্রীর বিপদ কয়েকগুণ বেড়েছে।

অতীতে সুকেশের সঙ্গে প্রেম সম্পর্ক ছিল জ্যাকলিনের। নিজের মুখে একথা জানিয়েছেন জেলবন্দি কনম্যান। দুজনের একাধিক অন্তরঙ্গ ছবি ফাঁস হয়েছে নেটদুনিয়ায়। সোমবার দিল্লির ইকোনমিক উইংস-এর দিল্লিস্থিত মন্দির মার্গের অফিসে বেলা ১১টায় হাজিরা দেওয়ার কথা ছিল জ্যাকলিনের। তবে অভিনেত্রী জানিয়েছেন আগে থেকেই অন্য জায়গায় ওইদিন কাজের কথা দিয়ে রেখেছেন তিনি। তাই তদন্তকারীদের থেকে বাড়তি সময় চান জ্যাকলিন।

সংবাদ সংস্থা এএনআইকে দিল্লি পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, ‘জ্যাকলিন তদন্তে যোগ দিতে না পারার কথা ই-মেল মারফত জানিয়েছেন, তাঁর অন্যত্র কমিটমেন্ট রয়েছে।’ পরবর্তীতে জ্যাকলিনকে নতুন করে সমন পাঠানো হবে বলে জানান তিনি। এখনও পর্যন্ত অভিনেত্রীর নতুন হাজিরার দিনক্ষণ ঠিক হয়নি।

আপতত দিল্লিতে জেলবন্দি সুকেশ, ১০টিরও বেশি অপরাধমূলক মামলা নথিভুক্ত রয়েছে তাঁর বিরুদ্ধে। সুকেশের টাকার উৎস সম্পর্কে সবটা জেনেও নিজ ফায়দার জন্য এই কনম্যানের সঙ্গে ছাড়েননি জ্যাকলিন, এমনটাই দাবি ইডির। ইডির রিপোর্টে জানা গিয়েছে সুকেশ চন্দ্রশেখর নিজের সহকারী পিঙ্কি ইরানিকে দায়িত্ব দিয়েছিলেন জ্যাকলিনের সঙ্গে আলাপের জন্য। এরপর নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ হন সুকেশ এবং তাঁকে দামি উপহারে ভরিয়ে দেন। সুকেশ বিবাহিত এবং তাঁর ক্রিমিন্যাল ব্যাকগ্রাউন্ড- কোনওটাই অজানা ছিল না জ্যাকলিনের, তবুও সুকেশের কাছ থেকে ফায়দা লুটবার চেষ্টা করেছেন নায়িকা- এমনটাই খবর ইডি সূত্রের। শুধু জ্যাকলিন নয়, তাঁর পরিবারের সদস্যদেরও দামি উপহার দিয়েছেন সুকেশ।

আরও পড়ুন-সুকেশের অতীতের কথা জেনেও টাকার লোভে সঙ্গ ছাড়েননি জ্যাকলিন? চাঞ্চল্যকর তথ্য

এই মামলাতে নোরা ফতেহি-কেও জিজ্ঞাসাবাদ করেছে ইডি এবং দিল্লি পুলিশের ইকোনমিক উইংস। তবে চার্জশিটে নোরাকে অভিযুক্ত হিসাবে উল্লেখ করেনি ইডি। নোরার কথায়, সুকেশের অপরাধমূলক কাজকর্ম সম্পর্কে কোনও ধারণা ছিল না তাঁর। সুকেশের সঙ্গে অপর বলিউড সেলেবদের সম্পর্ক নিয়েও কিছু জানেন না তিনি।

বন্ধ করুন