বাংলা নিউজ > বায়োস্কোপ > Jacqueline Fernandez: 'স্বপ্নের পুরুষ' সুকেশের মেলামেশা করছিলেন জ্যাকলিন, কী বলেছিলেন সহকর্মীরা
সুকেশের সঙ্গে সম্পর্কে জড়িয়ে বিপাকে জ্যাকলিন।

Jacqueline Fernandez: 'স্বপ্নের পুরুষ' সুকেশের মেলামেশা করছিলেন জ্যাকলিন, কী বলেছিলেন সহকর্মীরা

তোলাবাজির টাকায় বিশাল সম্পত্তি হয় সুকেশের। আর সেই সম্পত্তির লোভ দেখিয়েই জ্যাকলিনের মন জয় করতে চেয়েছিলেন সুকেশ।

ভালোবাসা ঠিক-ভুল বিচার করে না— বলিউডে বহুল প্রচলিত এই সংলাপ জ্যাকলিন ফার্নান্ডেজের জীবনের সঙ্গে মিশে গিয়েছে। গুঞ্জন, ২০০ কোটির তছরুপে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী। জীবনসঙ্গী হিসেবেও চেয়েছিলেন তাঁকেই।

আর্থিক তছরুপ মামলার চার্জশিটে জুড়ে গিয়েছে জ্যাকলিনের নাম। প্রধান অভিযুক্ত সুকেশের বিরুদ্ধে এই মামলার চার্জশিট জমা হয়েছিল আগেই। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) সূত্রে দাবি, শুরু থেকেই জ্যাকলিন জানতেন সুকেশ একজন তোলাবাজ। সব জেনেবুঝেই তাঁর তোলাবাজির টাকায় নানা সুযোগ-সুবিধা উপভোগ করেছেন।

এ বার জ্যাকলিন নিজেও নাকি সে কথা স্বীকার করে নিয়েছেন। বুধবার তাঁকে টানা আট ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে দিল্লি পুলিশের অর্থনৈতিক অপরাধ দমন শাখা। সেখানেই সুকেশের সঙ্গে তাঁর সম্পর্কের কথা বলেন অভিনেত্রী। এক আধিকারিক সংবাদমাধ্যমকে জানান, জ্যাকলিনকে তাঁর সহকর্মীরা সুকেশের থেকে দূরত্ব বজায় রাখার উপদেশ দিয়েছিলেন। কিন্তু তিনি তাঁদের কোনও কথাই শোনেননি। সুকেশের থেকে থেকে নানা বহুমূল্য উপহার এবং আর্থিক সুযোগসুবিধা উপভোগ করেন তিনি।

অর্থনৈতিক অপরাধ দমন শাখা সূত্রে খবর, তোলাবাজির টাকায় বিশাল সম্পত্তি হয় সুকেশের। আর সেই সম্পত্তির লোভ দেখিয়েই জ্যাকলিনের মন জয় করতে চেয়েছিলেন সুকেশ। সফলও হয়েছিলেন তিনি। সুকেশকে নিজের 'স্বপ্নের পুরুষ' বলে মনে করতেন তিনি। তাঁকেই বিয়ে করতে চেয়েছিলেন জ্যাকলিন।

(আরও পড়ুন: শুধু জ্যাকলিন নন, তাঁর পরিবারও কোটি-কোটি টাকা নিয়েছে সুকেশের থেকে: ইডি)

জানা যায়, একাধিক বহুমূল্য উপহার দিয়ে জ্যাকলিনের মন জয় করেছিলেন সুকেশ। সেই তালিকায় রয়েছে ন’লাখ টাকার পার্সি বিড়াল, ৫২ লাখ টাকার ঘোড়া, বিএমডব্লিউ গাড়ি-সহ আরও অনেক কিছু।

(আরও পড়ুন: সুকেশের একডাকেই জেলে ছুটতেন এই বিগ বস প্রতিযোগি, বদলে পান ৩.৫ লক্ষ নগদ আর Gucci-র ব্যাগ!)

২০০৯ সালে 'আলাদিন' দিয়ে বলিউডে হাতেখড়ি জ্যাকলিনের। এর পর আর তাঁকে পিছন ফিরে তাকাতে হয়নি। 'মার্ডার ২', 'হাউজফুল ২', 'রেস ২'-এর মতো একাধিক সফল ছবিতে কাজ করেন তিনি। আপাতত তাঁর ঝুলিতে রয়েছে 'সার্কাস', 'রামসেতু'।

বন্ধ করুন