বাংলা নিউজ > বায়োস্কোপ > ঘোমটা টেনে অপেক্ষায় জাহ্নবী, বরুণ না রাজকুমার কার গলায় মালা দেবে ‘রুহি’?
আসছে জাহ্নবীর রুহি
আসছে জাহ্নবীর রুহি

ঘোমটা টেনে অপেক্ষায় জাহ্নবী, বরুণ না রাজকুমার কার গলায় মালা দেবে ‘রুহি’?

  • ছবিতে জাহ্নবীর পাশাপাশি অভিনয় করছেন রাজকুমার রাও এবং বরুণ শর্মা।

শীঘ্রই মু্ক্তি পেতে চলেছে জাহ্নবী কাপুরের আগামী ছবি ‘রুহি’। ইতিমধ্যে মুক্তি পেয়েছে ছবির প্রথম গান ‘পনঘট’ (Panghat)। ছবিতে ভূতের খপ্পরে পড়েছেন জাহ্নবী, অর্থাত্ এক অশীররী আত্মা ঘর করে রয়েছে জাহ্নবীর শরীরে। 

ছবির প্রথম গান ‘পানঘাট’-এ জাহ্নবীকে লাল লেহেঙ্গা চুনরিতে নববধূর সাজে দেখা গেল।  রাজকুমার রাও এবং বরুণ শর্মা দুজনেই মালা হাতে তৈরি, তবে পাত্র আসলে কে? আচমকাই সেখানে ভূতেরা এসে দখল নেয়। গাঢ় মেকআপের সঙ্গে মাথায় ক্রিস্টালের মুকুট পরে কালো পোশাকে নাচ শুরু করেন জাহ্নবীর নাকি তাঁর অপর সত্ত্বা!  দুটো লুকেই দারুণ দেখালো জাহ্নবীকে। নাচের কায়দাতেই ঝড় তুলেছেন শ্রীদেবী কন্যা।

শচীন-জিগারের কম্পোজ করা এই গান। গলা দিয়েছে আসিস কৌর এবং দিব্যা কুমার। গানের গীতিকার অমিতাভ ভট্টাচার্য। ছবিটি আদ্যোপান্ত হরর কমেডি৷ ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ‘রুহি’র ট্রেলার। ছবিতে বিয়ে পাগল ভূতের চরিত্রে অভিনয় করছেন শ্রীদেবী কন্যা। আর সেই বিয়ে পাগল ভূতেরই পাল্লায় পড়েছেন রাজকুমার রাও৷ 

২০১৮ সালের ছবি ‘স্ত্রী’-র পরে, অভিনেতা রাজকুমার ও প্রযোজক দীনেশ ভিজানের আরও একটি যৌথ উদ্যোগ এই ‘রুহি’। ‘স্ত্রী’-র ঘরানাতেই ‘রুহি’ তৈরি হয়েছে। জিও স্টুডিওস এবং ম্যাডক ডক ফিল্মস উপস্থাপিত, রুহির পরিচালনায় রয়েছেন হার্দিক মেহতা। চিত্রনাট্যটি লিখেছেন মৃগদীপ সিং লাম্বা, যিনি সিনেমায় সহ-প্রযোজনায় দায়িত্বেও রয়েছেন। ছবিটি গত বছর মুক্তি পাওয়ার কথা ছিল। তবে করোনার জেরে দেশব্যাপী লকডাউনের কারণে মু্ক্তির দিনক্ষণ পিছিয়ে যায়।

বন্ধ করুন