বাংলা নিউজ > বায়োস্কোপ > Janhvi Kapoor-sreedevi: বাথরুমে ঢুকে এই বিশেষ কাজ করবে মেয়ে জাহ্নবী, তাই ছিটকিনিই লাগাতে দেননি শ্রীদেবী!

Janhvi Kapoor-sreedevi: বাথরুমে ঢুকে এই বিশেষ কাজ করবে মেয়ে জাহ্নবী, তাই ছিটকিনিই লাগাতে দেননি শ্রীদেবী!

জাহ্নবীর বাথরুমে কেন ছিটকিনি লাগাতে দেননি শ্রীদেবী?

শ্রীদেবী চাননি মেয়ে জাহ্নবীর বাথরুমে ছিটিকিনি লাগানো থাক। মা মারা যাওয়ার পরেও বাথরুমটা একইরকম রয়েছে। তবে কেন এরকমটা করতেন শ্রীদেবী, তা খোলসা করলেন মিলি-নায়িকা। 

সম্প্রতি এক ফ্যাশন ম্যাগাজিনকে নিজের চেন্নাইয়ের বাংলো ঘুরিয়ে দেখিয়েছেন জাহ্নবী কাপুর। ‘মিলি’ অভিনেত্রী দেখিয়েছেন সেই বাড়িটা যেটা নিজের হাতে যত্ন করে সাজিয়েছিলেন শ্রীদেবী। বাড়ির যেই ঘরটা তাঁর সবচেয়ে পছন্দ সেটাও দেখান। বড় ঝাঁ চকচকে বাথরুমও বাদ যায়নি। একটা স্টেটমেন্ট ওয়ালে সাজানো আছে বনি আর শ্রীদেবীর একাধিক ছবি নানা বয়সের। 

বাড়িতে রয়েছে একাধিক পেইন্টিং। সেগুলোর প্রসঙ্গে জাহ্নবী জানান, ‘মম পেইন্টিংয়ের সঙ্গে ভালোলাগা খুঁজে পেয়েছিল এই বাড়িতেই। ছুটির দিনগুলি এভাবেই কাটাতাম। আমি আর খুশি তো মুখিয়ে থাকতাম মায়ের সঙ্গে ছুটি কাটাতে। আর ওখান থেকে আমাদেরও ছবি আকার শখ।’

নিজের বাড়ির মাস্টার বেডরুমও ঘুরে দেখান জাহ্নবী। আর তখনই অবাক হয়ে দেখা যায় সেই ঘরের লাগোয়া বাথরুমে কোনও ছিটকিনি নেই। আর এটার কারণও জানান তিনি। বলেন, ‘আমার মনে আছে বাথরুমে ছিটকিনি লাগাতে দেননি মা নিজেই। ওঁর ভয় ছিল আমি বুঝে বাথরুমে ঢুকে ছেলেদের সঙ্গে কথা বলব। তাই নিজের বাথরুম লক করার অনুমতি আমার ছিল না। এখন তো গোটা ঘরেরই বদল হয়েছে, তবে বাথরুমটা একই আছে, লক ছাড়া।’

বাড়িতে একটা ‘সিক্রেট রুম’ও আছে, যেখানে কী আছে জাহ্নবী নিজেও জানেন না। ‘আমিও জানি না ওখানে কী রাখা থাকে। মনে হয় কিছু রহস্যময়।’, বলেন শ্রীদেবী-র মেয়ে। 

তিনি জানান, এই বাড়িটা তাঁর ভালো লাগে কারণ পুরনো অনেক স্মৃতি আছে এখানে। আর নতুনের ছোঁয়াও রয়েথে একাধারে। বাড়ির একটা অংশ সাজানো রয়েছে পরিবারের নানা ছবিতে, যেখানে একান্তে সময় কাটাতে তিনি খুবই পছন্দ করেন। 

প্রসঙ্গত,  জাহ্নবী প্রথমবার কাজ করেছেন বাবা বনি কাপুরের সঙ্গে মিলি-তে। সদ্য মুক্তি পাওয়া এই ছবিখানা খুব প্রশংসা পেয়েছে সকলের থেকে। থ্রিলারের পরিচালনায় জাতীয় পুরস্কার বিজয়ী মাথুকুট্টি জেভিয়ার। মালয়ালম ছবি 'হেলেন'-এর রিমেক ‘মিলি’। জাহ্নবী ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মনোজ পাহওয়া এবং সানি কৌশল। ১৯৯৬ সালে বিয়ে করেন শ্রীদেবী আর বনি। তাঁদের বড় মেয়ে জাহ্নবী আর ছোটমেয়ে খুশি। দুজনেই এন্ট্রি নিয়ে ফেলেছেন বলিউডে। ২০২৩ সাল আসবে খুশির প্রথম ছবি নেটফ্লিক্সে। জোয়া আখতারের পরিচালনায় ‘দ্য অর্চিস’। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ডিউটি ফেলে কন্টেন্ট ক্রিয়েটরের সঙ্গে মাঝরাস্তায় গুলাবি সারারায় নাচ পুলিশের! শুধু দোকানে নয়, বাড়িতেও রান্না করা হয় পোড়া তেলে, জানেন কী বিপদ ডেকে আনছেন ডায়বেটিস নিয়ন্ত্রণ করতে পারছেন না? ট্রাই করুন ‘মিলেট’, ফল পাবেন হাতেনাতে ‘‌১ লক্ষেরও বেশি ভোটে হারবেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়’‌, শ্রীরামপুর জুড়ে পোস্টার সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির ছিন্নমস্তা জয়ন্তী কেন পালিত হয়? জেনে নিন মায়ের এই বিশেষ রূপের পুজোর তাৎপর্য আরামবাগ লোকসভা কেন্দ্র ২০২৪-একদা রাজ করতেন অনিল বসু, বাম ভোটই কি এবার ফ্যাক্টর? সপ্তাহান্তে দাম কমল সোনার! কলকাতায় কত টাকায় বিকোচ্ছে? তবে ‘শক’ দিল রুপো 'জীবনের সেরা সময়...' ১২ ফেলের সাফল্যে ডগমগ বিক্রান্ত, ছেলেকে নিয়ে বললেন কী? বৃষ্টি না হওয়ায় চা–শিল্পে ভয়ঙ্কর সংকট দেখা দিয়েছে, প্যাকেজের দাবিতে চিঠি নবান্নে

Latest IPL News

সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.